Shah Rukh Khan: যে কোনও মূল্যে ফেরত চাই এই মূল্যবান জিনিস, আদালতের কাছে আর্জি আরিয়ান খানের

Shah Rukh Khan: মে মাসের ঘটনা। কর্ডেলিয়া প্রমোদতরীর মাদক মামলয় এনসিবির তরফে ৬ হাজার পাতার চার্জশিট জমা দেওয়া হয় মুম্বই আদালতে।

Shah Rukh Khan: যে কোনও মূল্যে ফেরত চাই এই মূল্যবান জিনিস, আদালতের কাছে আর্জি আরিয়ান খানের
আরিয়ান খান।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 01, 2022 | 9:10 PM

ফেরত চাই পাসপোর্ট। আদালতের কাছে আর্জি জানালেন শাহরুখ পুত্র আরিয়ান খান। মাদক কাণ্ডে নাম জড়ানোর পর নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো বাজেয়াপ্ত করেছিল তাঁর পাসপোর্টটি। কিন্তু মাস খানেক আগেই এই মামলায় ক্লিনচিট দেওয়া হয় আরিয়ানকে। এর পরেই নগর দায়রা আদালতে নিজের পাসপোর্ট চেয়ে আবেদন জানান আরিয়ান। আদালতের তরফেও বিষয়টি খতিয়ে দেখার আশ্বাস দেওয়া হয়েছে। একইসঙ্গে এনসিবিকেও জবাব চেয়ে পাঠিয়েছে আদালত। আগামী ১৩ জুলাই পরবর্তী শুনানির দিন ধার্য করা হয়েছে বিশেষ আদালতের তরফে।

মে মাসের ঘটনা। কর্ডেলিয়া প্রমোদতরীর মাদক মামলয় এনসিবির তরফে ৬ হাজার পাতার চার্জশিট জমা দেওয়া হয় মুম্বই আদালতে। যে ১৪ জনের নাম প্রথমে মামলায় উল্লেখ করা হয়েছিল, তাদের মধ্যে ৬ জনের বিরুদ্ধে উপযুক্ত তথ্যপ্রমাণ না থাকায় চার্জশিটে তাদের নাম উল্লেখ করা হয়নি।

এরমধ্যে আরিয়ান খানও ছিলেন। সিটের তরফেও তোপ দাগা হয় এনসিবির উপর। ওই বিশেষ তদন্তকারী দলের তরফে জানানো হয়, মাদক মামলায় ইচ্ছাকৃতভাবে জড়ানোর চেষ্টা করা হয়েছিল শাহরুখ পুত্র আরিয়ান খানকে। আরিয়ান খান ও ১৯ জনকে গ্রেফতার করেছিল, তাদের কাছে যথাযথ প্রমাণ ছিল না। সঠিকভাবে তদন্তও করা হয়নি বলেও অভিযোগ করে সিট। এনসিবির তদন্ত নিয়েও একের পর এক প্রশ্ন উঠতে শুরু করে। এই মুহূর্তে বেকসুর খালাস পেয়ে আবারও আগের জীবনে ফিরেছেন আরিয়ান। হাতে রয়েছে নতুন কাজও। ওই কাজের মধ্যে দিয়েই বলিউডে ডেবিউ হচ্ছে তাঁর। সম্ভবত সেই কারণেই পাসপোর্টের প্রয়োজন হয়ে পড়েছে তাঁর, বিশেষ সূত্রে জানা যাচ্ছে এমনটাই।