বউমা করিনার প্রশংসায় পঞ্চমুখ শর্মিলা, নবাবদের আয়েশা বেগমকে নাকি সামলান বেবোই

Sharmila Tagore: এক সাক্ষাৎকারে পুত্রবধূ সম্পর্কে সার্টিফিকেট দিয়েছেন শর্মিলা ঠাকুর। বলেছেন, "আমি খুব ভালবাসি করিনাকে।"

বউমা করিনার প্রশংসায় পঞ্চমুখ শর্মিলা, নবাবদের আয়েশা বেগমকে নাকি সামলান বেবোই
Follow Us:
| Edited By: | Updated on: Aug 24, 2021 | 8:45 PM

শোনা যায়, আগের বউমা অর্মৃতা সিংয়ের সঙ্গে নাকি বনিবনা হত না শর্মিলা ঠাকুরের। কিন্তু করিনাকে পুত্রবধূ হিসেবে পেয়ে তিনি খুব খুশি। ছেলের ব্যাপারে কথা বলতে গিয়ে বউমা বেবোর প্রশংসায় পঞ্চমুখ শর্মিলা ঠাকুর। বলেছেন, করিনা খুব শান্ত ও ধীরস্থির। ছেলেকেও বাহবা দিয়ে বলেছেন, সইফ একজন ‘ভাল বাবা’।

করিনা খুব শান্ত প্রকৃতির মেয়ে। তাঁর খুব ধৈর্য। সম্প্রতি এক সাক্ষাৎকারে পুত্রবধূ সম্পর্কে এমন সার্টিফিকেটই দিয়েছেন শর্মিলা ঠাকুর। তাঁর টিমের সঙ্গে খুব ভাল ব্যবহার করেন করিনা। বলেছেন, “আমি খুব ভালবাসি করিনাকে। করিনার মস্ত বড় গুণ, ও খুবই শান্ত প্রকৃতির মেয়ে। আমি ওকে ওর কর্মচারীদের সঙ্গে কথা বলতে দেখি তো, কখনও উঁচু গলায় কারওর সঙ্গে কথা বলে না মেয়েটা। আমি মাঝে মধ্যে আমার কর্মচারীদের উপর চিৎকার করে ফেলি। ওদের বলে ফেলি ‘তাড়াতাড়ি করো’। কিন্তু করিনা তা কখনও করে না।”

View this post on Instagram

A post shared by @sharmilatagoreoffcial

শাশুড়িমা করিনা সম্পর্কে আরও প্রশংসা করেছেন। তিনি দেখেছেন, করিনা কখনও অন্য কারও সঙ্গে নিজের তুলনা করেন না। তিনি নিজের কাজ করে যান। বলেছেন, “করিনা খুবই ধীরস্থির মানুষ। আমাকেও শান্ত করে ও। কারও সঙ্গে নিজের তুলনা করে না। নিজের কাজেই বেশি মন দেয়। এমন বউমা পেয়ে আমি খুব খুশি। আমাকে বলতে থাকে, ‘আমি তো তোমার মেয়ের মতো’। আমি ওকে বলি, ‘হ্যাঁ তুমি আমার মেয়ের মতো’।”

সইফ সম্পর্কেও বলেছেন শর্মিলা। বলেছেন, “সইফকে আমি চোখের সামনে বদলাতে দেখেছি:। ওকে ‘ইয়ে দিল্লাগি’ ছবিতে আমি দেখেছিলাম। অনেক পরিণত মানুষ হয়েছে সইফ। এখন চার সন্তানের বাবা ও। খুব ভাল রান্না করে। বই পড়ার পোকা তৈরি হয়েছে। সইফের ব্যাপারে ওয়ান লাইনার, ‘ভাল বাবা, যে ভাল রাঁধতে জানে।'”

করোনার তৃতীয় ঢেউ চলে গেলে সিনেমায় ফিরবেন শর্মিলা। ওটিটি প্ল্যাটফর্মের প্রতি তাঁর আকর্ষণ তৈরি হয়েছে।

আরও পড়ুনSonu Sood: ‘আমাকে এক কোটি টাকা দিন’, ফ্যানের এই আবদার কি মেটালেন সোনু?

আরও পড়ুনBigg Boss OTT: হাতে চুমু এঁকে শমিতাকে ঘুম থেকে তুললেন রাকেশ; বললেন ‘তুমি আমার, আমি তোমার’