‘পর্ন চক্রের শিকার হওয়া মহিলাদের বিচার চাই’, বললেন শার্লিন

Sherlyn Chopra: সূত্রের খবর, ২০২১-এর এপ্রিলে রাজের বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ করেছিলেন শার্লিন। লিখিত অভিযোগে শার্লিন জানান, ২০১৯-এর শুরুর দিকে নিজের বিজনেস ম্যানেজারের মাধ্যমে আলোচনার প্রস্তাব দেন।

‘পর্ন চক্রের শিকার হওয়া মহিলাদের বিচার চাই’, বললেন শার্লিন
শার্লিন চোপড়া।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 07, 2021 | 3:50 PM

রাজ কুন্দ্রা মামলায় ইতিমধ্যেই মডেল তথা অভিনেত্রী শার্লিন চোপড়াকে জিজ্ঞাসাবাদ করেছে মুম্বই পুলিশ। এ বার তা নিয়ে প্রকাশ্যে মুখ খুললেন শার্লিন। সংবাদ মাধ্যমে তিনি বলেন, “আর্মসপ্রাইমের সঙ্গে আমার চুক্তির বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। ওদের জন্য কতগুলো ভিডিয়ো শুট করেছি, কে কনটেন্ট প্রোডিউসার ছিলেন, জানতে চেয়েছে পুলিশ। রাজ কুন্দ্রার সঙ্গে আমার কোনও সম্পর্ক ছিল কি না, ওর অন্য কোম্পানী গুলো সম্পর্কে কী কী জানি, এই সব প্রশ্ন সারাদিন ধরে করা হয়েছে। আরও প্রশ্ন থাকলে আমি জবাব দেব। কারণ এই পর্নোগ্রাফি চক্রের শিকার সব মহিলা, শিল্পীরা যাতে বিচার পান, আমি সেটাই চাই।”

ইতিমধ্যেই এই মামলায় আর্মসপ্রাইম মিডিয়া প্রাইভেট লিমিটেডের প্রধান সৌরভ কুশওয়াহাকে ডেকে পাঠায় মুম্বই পুলিশ। তাঁকেও জিজ্ঞাসাবাদ করা হয়েছে বলে খবর। গোটা মামলায় পরোক্ষে রাজ এবং শিল্পাকে সমর্থন করার জন্য অভিনেত্রী রাখি সাওন্তের সমালোচনা করেছেন শার্লিন। তাঁর কথায়, “রাখি সাওন্তের মতো যাঁরা এই ঘটনায় অত্যন্ত সাধারণ মন্তব্য করছেন, তাঁদের বোঝা উচিত আসল তথ্য না জেনে এমন মন্তব্য করা যায় না।”

সূত্রের খবর, ২০২১-এর এপ্রিলে রাজের বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ করেছিলেন শার্লিন। লিখিত অভিযোগে শার্লিন জানান, ২০১৯-এর শুরুর দিকে নিজের বিজনেস ম্যানেজারের মাধ্যমে আলোচনার প্রস্তাব দেন। ২৭ মার্চ, ২০১৯ রাজের সঙ্গে শার্লিন ব্যবসা সংক্রান্ত মিটিং করেন। এরপর টেক্সট মেসেজে তাঁদের মধ্যে বাদানুবাদ হয়। তার জেরে রাজ তাঁর বাড়ি চলে গিয়েছিলেন বলে অভিযোগ করেন শার্লিন। সে সময় শার্লিনের বাড়িতেই রাজ নাকি হঠাৎই তাঁকে চুম্বন করতে শুরু করেন। কিন্তু শার্লিন বাধা দেন বলে জানিয়েছেন।

এ প্রসঙ্গে আগে শার্লিন সংবাদমাধ্যমে বলেন, “রাজের ওই আচরণ দেখে আমি ওঁর স্ত্রী শিল্পা শেট্টির সঙ্গে সম্পর্কের বিষয়ে জানতে চেয়েছিলাম। রাজ জানিয়েছিল ওদের সম্পর্ক কমপ্লিকেটেড। সে কারণেই বাড়িতে অধিকাংশ সময় নাকি স্ট্রেসে থাকত রাজ। আমি সমানে ওকে বলতে থাকি, এমন করো না। আমি ভয় পেয়েছিলাম। কোনওমতে দৌড়ে ওয়াশরুমে চলে যাই। রাজ বাড়ি থেকে না চলে যাওয়া পর্যন্ত ওয়াশরুমেই ছিলাম।”

অন্যদিকে শনিবার সকালেই পর্ন মামলায় রাজ কুন্দ্রা এবং রায়ানের পিটিশন খারিজ করেছে বম্বে আদালত। আপাতত জেলেই থাকতে হবে রাজকে। রাজ ভারতীয় নন, ব্রিটিশ নাগরিক। সে কারণে পর্ন তৈরি এবং একটি অ্যাপের মাধ্যমে তা প্রকাশ করার অভিযোগে গ্রেফতার হওয়ার পর তাঁর গ্রেফতারির কারণ অবৈধ এই মর্মে বম্বে আদালতে পিটিশন ফাইল করেন। এই মামলায় শনিবার সকালে দুপক্ষের সওয়াল জবাব শুনে রাজের দায়ের করা পিটিশন খারিজ করে বম্বে আদালত।

আরও পড়ুন, অনস্ক্রিন আড়ি, অফস্ক্রিন অন্বেষা এবং মিশমির কেমন সম্পর্ক?