Shilpa-Raj: বিচ্ছেদের জল্পনা উড়িয়ে বিবাহবার্ষিকীতে রাজকে নিয়ে আবেগপ্রবণ শিল্পা

অগস্ট মাসেই মুম্বই পুলিশ গ্রেফতার করেছিল শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাকে। পর্নোগ্রাফি মামলায় মূল অভিযুক্ত হিসেবে অনেকদিন জেলে কাটাতে হয়েছে তাঁকে।

Shilpa-Raj: বিচ্ছেদের জল্পনা উড়িয়ে বিবাহবার্ষিকীতে রাজকে নিয়ে আবেগপ্রবণ শিল্পা
রাজ ও শিল্পা।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 22, 2021 | 9:20 AM

পর্নকাণ্ডে নাম জড়িয়েছে রাজ কুন্দ্রার। হয়েছিল জেল হেফাজতও। শোনা যাচ্ছিল, এই গোটা ঘটনায় প্রভাব নাকি পড়েছে রাজ কুন্দ্রা ও শিল্পা শেট্টির সম্পর্কেও। রটেছিল তাঁরা নাকি বিচ্ছেদের পথে হাঁটতে চলেছেন। তবে সে সব রটনাকে কার্যত নস্যাৎ করে বিবাহবার্ষিকীতে রাজকে নিয়ে আবেগঘন পোস্ট শিল্পার। আরও একবার বুঝিয়ে দেওয়া, যাই হয়ে যাক না কেন, পাশে আছেন স্বামীর।

১২ বছর আগেই এই দিনেই বিয়ের পিঁড়িতে বসেছিলেন তাঁরা। স্মৃতির পাতা থেকে ছবি শেয়ার করে শিল্পা লিখেছেন, “১২ বছর আগে আমরা এক প্রতিজ্ঞা করেছিলাম। ভাল এবং খারাপ দুই সময়েই একে অন্যের পাশে থাকব। ভগবান ও ভালবাসার উপর বিশ্বাস রেখে পাশাপাশি ১২ বছর… শুভ বিবাহবার্ষিকী কুকি। …”। এরই পাশাপাশি কঠিন সময়ে যে বা যারা তাঁদের সঙ্গে ছিলেন তাঁদের সবাইকে ধন্যবাদও জানিয়েছেন শিল্পা। শিল্পার ওই পোস্টে শুভেচ্ছা জানিয়েছেন ইন্ডাস্ট্রির সহকর্মীরাও। অতীত ভুলে তাঁরা যেন ভাল থাকেন এই কামনাই করেছেন তাঁরা।

View this post on Instagram

A post shared by Shilpa Shetty Kundra (@theshilpashetty)

অগস্ট মাসেই মুম্বই পুলিশ গ্রেফতার করেছিল শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাকে। পর্নোগ্রাফি মামলায় মূল অভিযুক্ত হিসেবে অনেকদিন জেলে কাটাতে হয়েছে তাঁকে। পর্ন ভিডিয়ো তৈরি ও তা অ্যাপে আপলোড করার অভিযোগ ওঠে রাজের বিরুদ্ধে। সে সময়ও মানসিকভাবে ভেঙে পড়েছিলেন শিল্পা। পর্ন-কাণ্ডে শিল্পাকেও জিজ্ঞাসাবাদ করা হয়েছিল। তাঁর জড়িয়ে থাকা নিয়েও প্রশ্ন উঠেছিল একাধিক মহলে। মুখ ফিরিয়েছিল একটা বড় অংশ। অভিনেত্রীর এক ঘনিষ্ঠ জানিয়েছিলেন, শিল্পা নাকি আর থাকতেই চাইছেন না রাজের সঙ্গে। তিনি নাকি চান না স্বামীর অসৎ পথে উপার্জিত অর্থে বেড়ে উঠুক তাঁর দুই সন্তান। পুরোদমে নাকি কাজে ফিরতেও উদ্যোগী হয়েছিলেন শিল্পা। অনুরাগ বসু, প্রিয়দর্শনের মতো পরিচালকরা তাঁকে নিয়ে ফের কাজ করার ইচ্ছাও প্রকাশ করেছিলেন সে সময়।

কিন্তু রাজের জামিনের পর কিছুটা হলেও চিত্রটা পালটে দেখা যায়। শিল্পা এখনও রাজের সঙ্গেই আছেন। কিছুদিন আগে জনসমক্ষে একসঙ্গে আসতেও দেখা যায় তাঁদের। আর বিবাহবার্ষিকীতে এই পোস্ট যেন পাকাপাকি ভাবে বলেই দিল, তাঁরা এক সঙ্গেই রয়েছেন।