স্বপ্ন ছোঁয়ার দৌড়ে কতখানি সফল ‘আউটসাইডার’ সিদ্ধান্ত চতুর্বেদী?

Siddhant Chaturvedi: শাকুন বাত্রার ছবির পর 'য়ুধরা'র শুটিং শুরু করে দিয়েছেন সিদ্ধান্ত। ক্যাটরিনা কাইফ ও ঈশান খট্টরের সঙ্গে 'ফোন ভূত' ছবিতে কাজ করেছেন তিনি। গুরমিত সিং পরিচালিত এই ছবিটিরও প্রযোজক ফারহান।

স্বপ্ন ছোঁয়ার দৌড়ে কতখানি সফল 'আউটসাইডার' সিদ্ধান্ত চতুর্বেদী?
সিদ্ধান্ত চতুর্বেদী
Follow Us:
| Edited By: | Updated on: Aug 20, 2021 | 7:11 PM

‘গাল্লি বয়’খ্যাত অভিনেতা সিদ্ধান্ত চতুর্বেদীর পরবর্তী ছবি ‘য়ুধরা’র শুটিং শুরু হয়েছে সম্প্রতি। ফারহান আখতার ছবির অন্যতম প্রযোজক। ছবিতে রয়েছেন মালবিকা মোহননও। ছবির টিজার আগেই মুক্তি পেয়েছে এবং দর্শক মনে আলাদা আগ্রহ তৈরি করেছে। তরুণ প্রাপ্তবয়স্কদের জন্য তৈরি হয়েছে ‘য়ুধরা’র চিত্রনাট্য। ছবির ফার্স্ট লুক বছরের শুরুতে প্রকাশ্যে আসে। পরিস্থিতি ঠিক থাকলে ২০২২ সালে মুক্তি পাবে ছবি।

ছবিতে তুমুল অ্যাকশন দৃশ্য রয়েছে সিদ্ধান্তের। মহুরত থেকে একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন অভিনেতা। ক্যাপশনে লিখেছেন, “লেটস গো… টিম য়ুধরা”। বছরের শুরুতেই ফারহান একটি ভিডিয়ো শেয়ার করেছিলেন। সেখানে ছবির প্রত্যেক চরিত্রের সঙ্গে আলাপ করিয়ে দিয়েছিলেন অলরাউন্ডার। বলেছিলেন, ২০২২ সালে মুক্তি পাবে ছবি।

সম্প্রতি পরিচালক শাকুন বাত্রার ছবির (নাম ঠিক হয়নি এখনও) শুটিং শেষ করেছেন সিদ্ধান্ত। সেই ছবিতে দীপিকা পাড়ুকোনের সঙ্গে রোম্যান্স করতে দেখা যাবে সিদ্ধান্তকে। এক সাক্ষাৎকারে সিদ্ধান্ত বলেছিলেন, দীপিকার সঙ্গে কাজ করতে গিয়ে তিনি নার্ভাস হয়ে পড়েছিলেন। দীপিকা প্রচণ্ড ট্যালেন্টেড একজন অভিনেত্রী। তিনি সিনিয়র এবং তাঁর দেখা সুন্দরীদের মধ্যে একজন। বলেছিলেন, “সত্যি ওঁর সঙ্গে স্ক্রিন শেয়ার করতে গিয়ে নার্ভাস হয়ে গিয়েছিলাম। শুটিং শুরু হওয়ার আগে খুব টেনশনে ছিলাম।” ছবিতে রয়েছেন অনন্য়া পাণ্ডেও। ছবির নাম ঠিক হয়নি এখনও।

শাকুনের ছবির পর ‘য়ুধরা’র শুটিং শুরু করে দিলেন সিদ্ধান্ত। ক্যাটরিনা কাইফ ও ঈশান খট্টরের সঙ্গে ‘ফোন ভূত’ ছবিতে কাজ করেছেন তিনি। গুরমিত সিং পরিচালিত এই ছবিটিরও প্রযোজক ফারহান। এছাড়াও ‘বান্টি অউর বাবলি’ ছবিতে অভিনয় করেছেন সিদ্ধান্ত। ‘গাল্লি বয়’ করার পর অভিনেতা সিদ্ধান্ত চর্তুবেদিকে আর পিছন ফিরে তাকাতে হয়নি। একটার পর একটা ছবির অফার আসছে তাঁর কাছে। শুক্রবার ইনস্টাগ্রামে একটি  মিডিয়ায় শেয়ার করে লিখেছেন, “নিজের স্বপ্নের পিছনে দৌঁড়াও।” তিনিও স্বপ্নকে ছুঁয়ে দেখছেন প্রতিনিয়ত!

আরও পড়ুনপ্রিয় বন্ধুকে গান শোনাতে চাইছেন সোহিনী, সময় বলে দিলেন!