শুটিং শেষে ক্ল্যাপ ধরলেন অনন্যা; ফের ব্যঙ্গ করলেন সিদ্ধান্ত

অতীতে নেপোটিজম ঝড়ের মুখে পড়তে হয়েছে অনন্যাকে। তাঁকে ব্যঙ্গ করেছিলেন সিদ্ধান্ত নিজেই। বলেছিলেন, তারকা সন্তানদের স্ট্রাগল তখনই শুরু হয়, যখন তাঁদের মতো নন-স্টার কিডরা চলে আসেন। তারপর কেটে গিয়েছে অনেকটা সময়। এখন একই সঙ্গে, একই ছবিতে কাজ করছেন তাঁরা। শুটিংয়ে অনেকখানি সময়ও এক সঙ্গে কাটিয়েছেন তাঁরা। 

শুটিং শেষে ক্ল্যাপ ধরলেন অনন্যা; ফের ব্যঙ্গ করলেন সিদ্ধান্ত
Follow Us:
| Edited By: | Updated on: Aug 14, 2021 | 7:25 AM

শুক্রবার শুটিং শেষ হল শাকুন বাত্রার পরবর্তী ছবির। সেখানে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন, সিদ্ধান্ত চতুর্বেদী ও অনন্যা পাণ্ডে।

শুটিংয়ের শেষে হাতে ক্ল্যাপবোর্ড তুলে নেন অনন্যা। সেখানে বড়-বড় অক্ষরে লেখা ‘ইটস আ ব়্যাপ আপ’। ছবিটির নাম ঠিক হয়নি এখন। ডাক নামে ডাকা হচ্ছে – ‘প্রোডাকশন নম্বর ৭.০’। ক্ল্যাপবোর্ডেও সেই নামই লেখা। সেটির ছবি অনন্যা শেয়ার করেছেন তাঁর সোশ্যাল মিডিয়ায়। ক্যাপশনে লিখেছেন, “আপনাদের সকলের কাছে আমি খুবই কৃতজ্ঞ। সবচেয়ে ভাল অভিজ্ঞতা হল আমার।”

করণ জোহরের ধর্মা প্রোডাকশনস তৈরি করছে ছবিটি। প্রযোজকরা হলেন হিরু যশ জোহর, করণ জোহর ও অপূর্ব মেহতা। ক্ল্যাপবোর্ডের ছবি পোস্ট করেছেন সিদ্ধান্তও। দেখা যাচ্ছে সেই ছবিটি তাঁর ফোনের ওয়াল পেপারের স্ক্রিন শট।

সিদ্ধান্তের শেয়ার করা স্ক্রিন শটে নোটিফিকেশন মেসেজে লেখা – ‘আব তো টাইটেল রাখ লো!’ এ থেকেই বোঝা যাচ্ছে ছবিটি তৈরি হয়ে গেলেও নাম এখনও পর্যন্ত ঠিক হয়নি। পরিচালক শাকুন বাত্রার সঙ্গে সেলফি তুলেও শেয়ার করেছেন সিদ্ধান্ত।

অতীতে নেপোটিজম ঝড়ের মুখে পড়তে হয়েছে অনন্যাকে। তাঁকে ব্যঙ্গ করেছিলেন সিদ্ধান্ত। বলেছিলেন, তারকা সন্তানদের স্ট্রাগল তখনই শুরু হয়, যখন তাঁদের মতো নন-স্টার কিডরা চলে আসেন। তারপর কেটে গিয়েছে অনেকটা সময়। একই সঙ্গে একই ছবিতে কাজ করলেন তাঁরা। শুটিংয়ে অনেকখানি সময়ও এক সঙ্গে কাটিয়েছেন তাঁরা।

পিছিয়ে নেই দীপিকাও। নিজের ইনস্টাগ্রামে ব়্যাপ আপের খবর জানিয়েছেন দীপিকাও।সিদ্ধান্ত ছবির শুটিং শেষের খবর দিচ্ছেন, সেই স্ক্রিনশটটি তিনি শেয়ার করেছেন। কিন্তু ছবিতে দীপিকার অংশের শুটিং শেষ হয়েছে কিনা সেটা এখনও পর্যন্ত স্পষ্ট করেননি তিনি। ছবিতে এক ফিটনেস ইনস্ট্রাকটরের চরিত্রে অভিনয় করছেন দীপিকা। অনন্যার দিদির ভূমিকায় দেখা যাবে তাঁকে। সিদ্ধান্তের সঙ্গে অনস্ক্রিন রোম্যান্স করবেন দীপিকা। শুটিংয়ে বেশ কিছু সুন্দর মুহূর্ত কাটিয়েছেন সকলে। কেবল সহকর্মী নয়, দারুণ কিছু বন্ধুও পেয়েছেন দিপু। ক্যাপশনে সেই কথারই উল্লেখ করেছেন তিনি।

View this post on Instagram

A post shared by Ananya ?? (@ananyapanday)

ছবির ‘বিহাইন্ড দ্য় সিন’ বিশেষ ভিডিও ভাইরাল ভাইরাল হয়েছে নেট মাধ্যমে। সেখানে দেখা যাচ্ছে সকলে ছোট্ট একটি ব়্যাপ আপ পার্টি করছেন। আবেগ প্রবণ হয়ে বেশ কিছু কথাও বলেন পরিচালক। তাঁর কথা শুনে হাততালিতে ফেটে পড়ে গোটা সেট। কেকও কাটা হয়।

আরও পড়ুন: খোকা চললেন মেলবোর্ন! সঙ্গী অপু, সৌমিত্র, সুজাতারাও

আরও পড়ুন: দেবের সঙ্গে কিশমিশ খাওয়ার ছবি পোস্ট ঋতুপর্ণার; বললেন, ‘সামনেই দারুণ কিছু আসতে চলেছে’