Siddharth Malhotra: ‘কেউ বিশ্বাস করতে পারেনি যে আমি অভিনেতা হতে পারব, পরিবারও নয়’: অকপট সিদ্ধার্থ

Bollywood Gossip: কেরিয়ার এর প্রথম ছবি প্রথম ধাপটা একটা বিশাল বড় গ্র্যান্ড সেলিব্রেশন যদি হয়ে থাকে তাহলে ভাগ্য বদল হতে বাধ্য।

Siddharth Malhotra: 'কেউ বিশ্বাস করতে পারেনি যে আমি অভিনেতা হতে পারব, পরিবারও নয়': অকপট সিদ্ধার্থ
কবে বিয়ে?
Follow Us:
| Edited By: | Updated on: Oct 19, 2022 | 11:59 AM

স্টারকিডের তকমা নিয়ে প্রথম পদক্ষেপটা সিনে দুনিয়া রাখা বোধহয় অনেকটা সহজ। এ কথা বারে বারে একাধিক স্টারেরা স্বীকার করে নিয়েছেন এক বাক্যে। তবে বহিরাগতদের ক্ষেত্রে সেই শুরু হওয়াটা বেজায় কঠিন। হাজার হাজার প্রতিযোগীদের পিছনে ঠেলে সঠিক মানুষের কাছে সঠিক সময় পৌঁছে যাওয়াটা এক প্রকার ভাগ্যের বিষয়। অন্যথায় এই স্বপ্নকে বাস্তব করার সাহস হয়তো অনেকেই দেখেন না। অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রার জীবনের প্রথম ভাগটা কেটেছে এই অনিশ্চয়তাতেই। মধ্যবিত্ত পরিবারের ছেলে সিদ্ধার্থ।

দিল্লির সেই দিনগুলোর কথা মনে পড়লে আজও তার বুক কাঁপে। সম্প্রতি থ্যাঙ্ক গড ছবির প্রচারে নিজের অতীত নিয়ে মুখ খোলেন সিদ্ধার্থ মালহোত্রা। জানেন একটা সময় যখন তিনি অভিনেতা হবার কথা ভাবতেন তখন অধিকাংশ মানুষই তাকে বিশ্বাস করতে পারত না। এমনকি তার পরিবার ও এ কথা মেনে নেয়নি। অনেকেই আবার এই স্বপ্নকে নিয়ে রীতিমতো ঠাট্টা করতেন সিদ্ধার্থের সঙ্গে। সিদ্ধার্থর কথায় মধ্যবিত্ত পরিবারের বহু মানুষ অভিনয়টাকে সিরিয়াসভাবে নিতে ভয় পায়। তবে ছোট থেকেই আমি সবাইকে জানাননি যে তিনি অভিনেতা হতে চাই।

একটু বয়স হবার পরই থেকেই তাঁর ক্যামেরার প্রতি এই টানটা অনুভব হয়। কেরিয়ার এর প্রথম ছবি প্রথম ধাপটা একটা বিশাল বড় গ্র্যান্ড সেলিব্রেশন যদি হয়ে থাকে তাহলে ভাগ্য বদল হতে বাধ্য। ক্ষেত্রেও ঠিক তেমনি ঘটেছিল, স্টুডেন্ট অফ দ্য ইয়ার ছবি দিয়ে বলিউডে অভিষেক ঘটেছিল সিদ্ধার্থের। তাই বলে যে সেখানে স্ট্রাগল থাকবে না এমনটা নয়। গত দশ বছরে নিজের কঠিন লড়াইটা ভাবলে তার গর্ব হয়। এভাবেই সিদ্ধার্থ মালহোত্রার কেরিয়ার শুরু। যদিও এখনও বলিউডে ভাল কাজের জন্য প্রতিটা মুহূর্তে লড়াই বর্তমান বলেও তিনি জানান।