শেহনাজের কোলে মাথা রেখেই মৃত্যুর কোলে ঢলে পড়েছিলেন সিদ্ধার্থ?

এর আগে জানা গিয়েছিল, শুটের মাঝপথেই সিদ্ধার্থের খবর পেয়ে ছুটে আসেন শেহনাজ। কিন্তু সাম্প্রতিক আপডেট বলছে, বৃহস্পতিবার ওই খারাপ খবর নিশ্চিত হওয়ার পরেই যাবতীয় শুট বাতিল করেন অভিনেত্রী।

শেহনাজের কোলে মাথা রেখেই মৃত্যুর কোলে ঢলে পড়েছিলেন সিদ্ধার্থ?
শেহনাজ ও সিদ্ধার্থ।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 03, 2021 | 2:26 PM

প্রয়াত হয়েছেন সিদ্ধার্থ শুক্লা। শুক্রবার তাঁর শেষকৃত্য সম্পন্ন হবে। ভাল নেই রিউমারড প্রেমিকা শেহনাজ গিল, সে কথা বৃহস্পতিবারই জানিয়েছিল তাঁর পরিবার। সামনে এল নয়া তথ্য। শেহনাজের কোলে মাথা দিয়েই নাকি মৃত্যুর কোলে ঢোলে পড়েছিলেন সিদ্ধার্থ, জানাচ্ছেন মুম্বইয়ের বেশ কিছু সংবাদমাধ্যম।

অভিনেতা ঘনিষ্ঠ বেশ কিছু জন জানিয়েছেন, বুধবার রাত সাড়ে ৯টা নাগাদ বাড়ি ফেরেন সিদ্ধার্থ। শরীর ভাল লাগছিল না তাঁর। তাঁর মা ও শেহনাজ দুজনেই সে সময় বাড়িতেই ছিলেন। প্রথমে লেবুর জল ও পরে সিদ্ধার্থকে আইসক্রিম খেতে দেন তাঁরা। কিন্তু তা কাজে লাগে না। অস্বস্তি বাড়তে থাকে ক্রমশ। এর পর শেহনাজ ও তাঁর মা তাঁকে আরাম করতে বলেন। কিন্তু ঘুম আসছিল না কিছুতেই। শেহনাজকে পাশে থাকতে বলেন সিড। পিঠে হাত বুলিয়ে দিতে বলেন। শেহনাজ তাই করতে থাকেন। শেহনাজের কোলে মাথা দিয়েই ঘুমিয়ে পড়েন সিদ্ধার্থ, সূত্র বলছে তেমনটাই। ঘুমিয়ে পড়েন শেহনাজও। পর দিন সাতটা নাগাদ ঘুম থেকে উঠে শেহনাজ দেখেন ঠিক একই রকম ভাবে ‘ঘুমিয়ে’ আছেন সিদ্ধার্থ। তিনি ডাকতেই বুঝতে পারেন, সিদ্ধার্থ সাড়া দিচ্ছেন না। ভয় পেয়ে পরিবারের বাকিদের ডাকতে ছুটে যান তিনি। ফোন করা হয় পারিবারি ডাক্তারকেও। তিনি এসেই বুঝতে পারেন সিদ্ধার্থ নেই। নিয়ে যাওয়া হয় কুপার হাসপাতালে। সেখানে তাঁকে মৃত ঘোষণা করা হয়।

View this post on Instagram

A post shared by Shehnaaz Gill (@shehnaazgill)

এর আগে জানা গিয়েছিল, শুটের মাঝপথেই সিদ্ধার্থের খবর পেয়ে ছুটে আসেন শেহনাজ। কিন্তু সাম্প্রতিক আপডেট বলছে, বৃহস্পতিবার ওই খারাপ খবর নিশ্চিত হওয়ার পরেই যাবতীয় শুট বাতিল করেন অভিনেত্রী। তিনি যে ভাল নেই, সে কথা বারেবারেই জানাচ্ছেন শেহনাজের বাবাও। এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে শেহনাজের বাবা বলেছেন, “শেহনাজ বারবার বলছে বাবা ও আমার হাতে মাথা দিয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছে… আমি এবার কীভাবে বাঁচব…।” অভিনেতার বন্ধু রাহুল মহাজনও শেহনাজের সঙ্গে সাক্ষাৎ করে জানিয়েছেন তিনি ফ্যাকাসে হয়ে গিয়েছেন। যেন হঠাৎ কোনও ঝড় এসে তাঁর সবটুকু কেড়ে নিয়েছে। প্রসঙ্গত, মৃত্যুর রাতে শেহনাজ আদপে সিদ্ধার্থের বাড়িতে ছিলেন কিনা সে বিষয়ে মন্তব্য করার মতো অবস্থায় শেহনাজ নেই। সিডনাজ অগণিত ভক্তকুলের এখন একটাই প্রার্থনা শেহনাজ শক্ত থাকুন।

বিগবস ১৩তে বিজয়ী হয়েছিলেন সিদ্ধার্থ। ওই শো’য়ে সিদ্ধার্থ ও শেহনাজের গিলের কেমিস্ট্রি ভালবেসেছিল দর্শক। যদিও তাঁদের মধ্যে প্রেমের সম্পর্ক রয়েছে এ কথা স্বীকার করেননি তাঁরা। তবুও তাঁদের একসঙ্গে সময় কাটানো, নানা মুহূর্তকে ভালবেসে অনুরাগীরা তাঁদের ভালবেসে নাম দিয়েছিল ‘সিডনাজ’। দিন কয়েক আগে একসঙ্গে মিউজিক ভিডিয়োতেও অভিনয় করেছেন তাঁরা। তাঁদের একসঙ্গে বড় পর্দায় দেখবার ইচ্ছে ছিল ভক্তদের। সেই ইচ্ছে যদিও আর পূরণ হল না। ১৯৮০-র ১২ ডিসেম্বর মুম্বইতে জন্ম হয় সিদ্ধার্থর। বাবা অশোক শুক্লা, মা রীতা শুক্লা। মূলত এলাহাবাদের মানুষ তাঁরা। সেন্ট জেভিয়ার্সের প্রাক্তন ছাত্রের অভিনয়ের প্রতি ঝোঁক ছিলই। পরবর্তী কালে রচনা সংসদ স্কুল থেকে ইন্টিরিয়র ডিজাইনিংয়ের ওপর স্নাতক ডিগ্রি লাভ করেন তিনি। প্রথাগত পড়াশোনার বাইরে অন্য কিছু করার প্রতি তাঁর আগ্রহ ছিল।

আরও পড়ুন- Sidharth Shukla: আলিয়ার বিপরীতে বলি-ডেবিউ, বচ্চন-ভক্ত সিদ্ধার্থের দীর্ঘ সময় কাটত জিমেই

আরও পড়ুন-‘এবার থেকে কুনজরে বিশ্বাস করব…’, সিদ্ধার্থের অকালমৃত্যু মানতেই পারছেন না ওঁরা!