Sonali Kulkarni Controversy: ‘ভারতীয় মহিলারা…’, বেফাঁস মন্তব্য করে ক্ষমা চাইতে বাধ্য হলেন অভিনেত্রী

Bollywood Controversy: ক্ষমা চেয়ে নিলেন অভিনেত্রী। তিনি যদি অজান্তে কোনও মহিলাকে কষ্ট দিয়ে থাকেন তবে তিনি ক্ষমাপ্রার্থী। ঠিক কী বলেন সোনালী?

Sonali Kulkarni Controversy: 'ভারতীয় মহিলারা...', বেফাঁস মন্তব্য করে ক্ষমা চাইতে বাধ্য হলেন অভিনেত্রী
Follow Us:
| Edited By: | Updated on: Mar 19, 2023 | 12:54 PM

ক্ষমা চাইতে বাধ্য হলেন দিল চাহতা হ্যায় অভিনেত্রী সোনালী কুলকার্নি। সম্প্রতি এক মন্তব্য করে বিতর্কের কেন্দ্রে জায়গা করে নিয়েছেন তিনি। ভারতীয় মহিলাদের নামে এ কী বললেন অভিনেত্রী? সোশ্যাল মিডিয়ায় রাতারাতি শোরগোল। তাঁর কথায়, ভারতীয় মহিলারা অলস। ভারতীয় মহিলারা মরিয়া হয়ে এমন একজন জীবনসঙ্গী বাছাই করা যাঁর রোজগার বিপুল। তবু তাঁরা নিজের পক্ষে কিছু করার কথা ভাবেন না। এরপরই রোষের মুখে পড়তে হয় তাঁকে। স্পষ্ট ভাষায় তাঁকে বিদ্রুপ করতে পিছপা হয় না নেটপাড়া। আর সেই মর্মেই এবার ক্ষমা চেয়ে নিলেন অভিনেত্রী। তিনি যদি অজান্তে কোনও মহিলাকে কষ্ট দিয়ে থাকেন তবে তিনি ক্ষমাপ্রার্থী। ঠিক কী বলেন সোনালী?

”সুধী, যা প্রতিক্রিয়া আমি পাচ্ছি, তাতে আমি অভিভূত। আমি আপনাদের সকলকে ধন্যবাদ জানাতে চাই। বিশেষ করে মিডিয়া বন্ধুদের, যাঁরা আমার প্রতি এই সচেতনতা দেখিয়েছে। আমি একজন মহিলা হিসেবে এটা বলতে পারি যে কাউকে কষ্ট দেওয়া আমার উদ্দেশ্য নয়। আমি নিজের সময়ের কথা তুলে ধরতে চেয়েছি, আমাদের পক্ষেই কথা বলতে চেয়েছি, একজন মহিলা কী পারে…। আমি ধন্যবাদ জানাতে চাই, যাঁরা আমার সঙ্গে ব্যক্তিগতভাবে যোগাযোগ করেছেন, কেউ আমায় প্রশংসা করতে, কেউ আবার সমালোচনা করতে। আশা করব এরপর আমরা আরও খোলাখুলি আলোচনা করতে পার, নিজেদের চিন্তাধারা শেয়ার করতে পারব।”

এখানেই শেষ নয়, ”তিনি আরও বলেন, আমি ভাবতে চাই, পাশে থাকতে চাই, কেবল মহিলাদের জন্যই নয়, বরং সম্পূর্ণ মানবজাতীর। অজান্তে আমি যেটা বলেছি, তা অনেক যন্ত্রণা থেকে বলেছি। আমি মন থেকে ক্ষমা চাইছি। আমি সকলের নজরের কেন্দ্রেও আসতে চাই না, খবরের শিরোনামেও আসতে চাই না। আমি মনে প্রাণে বিশ্বাস করি জীবন খুব সুন্দর। আপনাদের পাশে থাকার জন্য অনেক ধন্যবাদ জানাই। এই ঘটনা থেকে আমি অনেক কিছু শিখলাম।”