ভন্সালীর অফিসে সোনম কাপুর; ফের কাজ করছেন একই ছবিতে?

Sonam Kapoor: সম্প্রতি বোন রিয়া কাপুরের বিয়ে উপলক্ষ্যে লন্ডন থেকে এদেশে এসেছেন সোনম। বিয়ের সব কাজ মিটে যাওয়ার পর তিনি গিয়ে উপস্থিত হন ভন্সালীর অফিসে। ভন্সালী সোনমের প্রথম পরিচালক। তাঁর মেন্টরও।

ভন্সালীর অফিসে সোনম কাপুর; ফের কাজ করছেন একই ছবিতে?
Follow Us:
| Edited By: | Updated on: Aug 26, 2021 | 5:47 PM

২০০৭ সালে দুই স্টার-কিডকে লঞ্চ করেছিলেন সঞ্জয় লীলা ভন্সালী। একজন ঋষি কাপুরের পুত্র রণবীর কাপুর। অন্যজন অনিল কাপুরের কন্যা সোনম কাপুর। ছবির নাম ‘সাওয়ারিয়া’। দুই তারকা সন্তানের থেকেই তুমুল প্রত্যাশা ছিল দর্শকের। ছবির গান জনপ্রিয় হলেও ছবিটি ফ্লপ করেছিল। যদিও তাঁদের কেরিয়ার ফ্লপ করেনি। এই ছবির পর ভন্সালীর আর কোনও ছবিতে কাজ করেননি সোনম ও রণবীর।

সম্প্রতি বোন রিয়া কাপুরের বিয়ে উপলক্ষ্যে লন্ডন থেকে এদেশে এসেছেন সোনম। বিয়ের সব কাজ মিটে যাওয়ার পর তিনি গিয়ে উপস্থিত হন ভন্সালীর অফিসে। ভন্সালী সোনমের প্রথম পরিচালক। তাঁর মেন্টরও। এতদিন পর কেন তাঁর অফিসে গেলেন সোনম, তাই নিয়ে কৌতূহলের অন্ত নেই।

View this post on Instagram

A post shared by Sonam K Ahuja (@sonamkapoor)

সোনমকে ভন্সালীর অফিসে হঠাৎ দেখে অনেকের ধারণা হয়েছে, পরবর্তী কোনও ছবির ব্যাপারেই হয়তো কথা বলতে এসেছিলেন ‘নীরজা’ ছবির অভিনেত্রী। কিন্তু তেমনটা নাকি নয়। ভন্সালীর অফিসেরই এক ব্যক্তির থেকে জানা গিয়েছে, সোনম সঞ্জয়ের সঙ্গে দেখা করতে এসেছিলেন ঠিকই, কিন্তু ছবি সংক্রান্ত কোনও কথা তাঁদের হয়নি। ভন্সালীকে নিজের বন্ধু মনে করেন সোনম। নিছকই বন্ধুত্বপূর্ণ সাক্ষাতের কারণে তাঁর সঙ্গে দেখা করতে এসেছিলেন। ছবি নিয়ে কোনও কথাই নাকি হয়নি। অর্থাৎ, সেই ব্যক্তি স্পষ্ট করেছেন ভন্সালীর কোনও প্রজেক্টেই নেই সোনম।

সম্প্রতি বেশ কিছু নতুন প্রজেক্ট নিয়ে কাজ করছেন ‘সাওয়ারিয়া’র পরিচালক। আলিয়া ভাটের সঙ্গে কাজ করছেন ‘গাঙ্গুভাই কাঠিয়াওয়াড়ি’তে। হাতে রয়েছে ‘হীরা মাণ্ডি’, ‘বৈজু বাওয়া’র মতো ছবিও। অন্যদিকে সোনম এই বছর ফেব্রুয়ারি মাসে স্কটল্যান্ডে শেষ করেছেন ‘ব্লাইন্ড’ ছবির শুটিং। ২০১১ সালে তৈরি কোরিয়ান ছবির রিমেক সেটি। ছবিতে সোনমের সঙ্গে কাজ করেছেন পূরব কোহলি, বিনয় পাঠক, লিলিট দুবের মতো তারকাও।

আরও পড়ুনতাঁর কথা শুনলে জীবনের সব কষ্ট ভুলতে পারতাম: প্রসেনজিৎ

আরও পড়ুনসদ্যজাতর আগমনের পর নুসরতকে ‘অভিনন্দন’ জানিয়ে আর কী বললেন ‘স্বামী’ নিখিল?