তাঁর কথা শুনলে জীবনের সব কষ্ট ভুলতে পারতাম: প্রসেনজিৎ

Prosenjit Chatterjee: সম্প্রতি মুম্বইয়ে একটি হিন্দি ওয়েব সিরিজের শুটিংয়ে ব্যস্ত আছেন প্রসেনজিৎ। বিক্রমাদিত্য মোটওয়ানির সঙ্গে কাজ করছেন এই বড়সড় প্রজেক্টে।

তাঁর কথা শুনলে জীবনের সব কষ্ট ভুলতে পারতাম: প্রসেনজিৎ
প্রসেনজিৎ চট্টোপাধ্যায়
Follow Us:
| Edited By: | Updated on: Aug 26, 2021 | 4:57 PM
আজ মাদার টেরেজার জন্মদিন। খুব অল্প বয়সে সুদূর ম্যাসিডোনিয়া থেকে তিলোত্তমায় এসেছিলেন মেরি টেরেসা বোজাক্সিউ। এদেশের দুর্গত মানুষের সেবাতেই নিজের গোটা জীবন কাটিয়ে দিয়েছিলেন তিনি। ১৯৭৯ সালে পেয়েছেন নোবেল শান্তি সম্মান। তারও আগে ১৯৬২ সালে পেয়েছেন রামন ম্যাগসেসাই শান্তি পুরস্কার। তাঁকে ‘সেইন্ট’ উপাধিতে ভূষিত করা হয় ১৯৭৯ সালে। এই শহরের বহু মানুষ তাঁর সংস্পর্শে এসেছেন। তাঁর সঙ্গে দেখা করেছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ও।
View this post on Instagram

A post shared by Prosenjit Chatterjee (@prosenstar)

বৃহস্পতিবার, ২৬ অগস্ট, মাদার টেরেসার জন্মদিনে নিজের সোশ্যাল মিডিয়ার ভেরিফায়েড অ্যাকাউন্ট থেকে মাদারের সঙ্গে তাঁর একটি ছবি পোস্ট করেছেন প্রসেনজিৎ। ক্যাপশনে লিখেছেন, “মাদার টেরেসার সংস্পর্শে এলে, তাঁর কথা শুনলে জীবনের সব কষ্ট ভুলতে পারতাম। আমি খুবই ভাগ্যবান মাদার টেরেসার আশীর্বাদ পেয়েছিলাম।”

অতনু ঘোষের সঙ্গে ‘শেষ পাতা’ ছবিতে অভিনয় করবেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। এর আগেও অনতুর সঙ্গে তিনি কাজ করেছেন দুটি ছবিতে – ‘ময়ুরাক্ষী’ ও ‘রবিবার’। ‘শেষ পাতা’তেও তাঁকে নতুন ভূমিকায় দেখবেন দর্শক। সম্প্রতি একটি ভিডিয়ো প্রসেনজিৎ শেয়ার করেছেন তাঁর ভেরিফায়েড সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে। সেখানে ‘বিহান্ড দ্য সিন’-এর ভিডিয়ো পোস্ট করেছেন তিনি। ক্যাপশনে লিখেছেন, “দেখাতে চাই, প্রত্যেক শুট বা ইভেন্টের আগে কী হয় আমাদের মেকআপ রুমে।”

সম্প্রতি মুম্বইয়ে একটি হিন্দি ওয়েব সিরিজের শুটিংয়ে ব্যস্ত আছেন প্রসেনজিৎ। বিক্রমাদিত্য মোটওয়ানির সঙ্গে কাজ করছেন এই বড়সড় প্রজেক্টে। গত বছরই শুটিং হওয়ার কথা ছিল। কিন্তু করোনার কারণে হয়নি। তারপর এল কোভিডের দ্বিতীয় ঢেউ। পরিস্থিতি একটু স্বাভাবিক হতেই কাজে ফিরেছেন সকলে। সেই সঙ্গে প্রসেনজিৎও।