‘তুম তো ঠেহের পরদেসি’-র রিমেক! সোনু নাচবেন চন্ডিগড়ে, নাচাবেন ফারহা

Farhan akhtar, Sonu Sood, Altaf Raja: পাঞ্জাবের সর্ষে ক্ষেতে শুট করা হবে গানটি। চন্ডিগড়ে সেট আপ করা হয়েছে। অভিনেতা বর্তমানে তার নিজ শহর মোগায় রয়েছেন

'তুম তো ঠেহের পরদেসি'-র রিমেক! সোনু নাচবেন চন্ডিগড়ে, নাচাবেন ফারহা
সোনু-ফারহা-আলতাফ।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 23, 2021 | 2:35 PM
গত এক দশক ধরে, বলিউডের আইকনিক সব গান ‘রিমেক’-এর পথ অনুসরণ করছে। কিছু সুপারহিট হয়ে উঠেছে যা কি না মূল সংস্করণের চেয়েও ভাল, আবার কেউ কেউ শ্রোতাদের প্রত্যাশা ধরে রাখতে সক্ষম হয়নি।
কবে এই রিমেকের ধারা অনুসরণ করতে চলেছেন অভিনেতা সোনু সুদ এবং কোরিওগ্রাফার-পরিচালক ফারাহ খান। নয়ের দশকে আলতাফ রাজার সেই জনপ্রিয় গান ‘তুম তো ঠেহর পরদেসি’র আধুনিক সংস্করণের প্রস্তুতির পথে সোনু-ফারহা। শোনা যাচ্ছে গানটি শহুর এবং গ্রামীণ সংস্কৃতির এক মিশ্রণ আনতে চলেছে। নয়ের দশকের এই জনপ্রিয় গানটি একসময়ে ‘অফিসিয়াল ব্রেকআপ সং’ হয়ে উঠেছিল। গানটি গাইছেন টোনি কক্কর এবং আলতাফ রাজা। মিউজিক ভিডিয়োতে অভিনয় করবেন সোনু সুদ। গানটি ৩০ জুলাই সোনুর জন্মদিনে রিলিজ হওয়ার কথা চলছে। গানটির জন্য সোনুকে যোগাযোগ করা হলে তিনি সঙ্গে সঙ্গে ফারাহর কাছে পৌঁছন কারণ ফারাহ সোনুর প্রথম পছন্দ ছিল। সোনু এবং ফারাহ একে অপরের ভাল বন্ধু এবং তাঁদের বন্ধুত্ব ২০১৪ সালে ‘হ্যাপি নিউ ইয়ার’ ছবি থেকে শুরু হয়। কোভিড চলাকালীন বন্ধুত্ব আরও বেড়েছে যখন তাঁরা দুজনে একে অপরের সহায়তা করেছিলেন।
View this post on Instagram

A post shared by Sonu Sood (@sonu_sood)

পাঞ্জাবের সর্ষে ক্ষেতে শুট করা হবে গানটি। চন্ডিগড়ে সেট আপ করা হয়েছে। অভিনেতা বর্তমানে তার নিজ শহর মোগায় রয়েছেন এবং শুটিংয়ের জন্য শীঘ্রই চন্ডিগড়ের যাবেন। শুটিংটি ১৯ ও ২২ জুলাইয়ের মধ্যে হওয়ার কথা ছিল। তবে, পাঞ্জাবের ভারী বর্ষণের ফলে, তা পিছিয়ে যায়। ফারাহ এবং সোনু আজ চন্ডিগড়ের উদ্দেশ্যে রওনা হবে এবং আগামী দু’দিন ধরে গানের শুট শেষ করে ফেলবেন।
View this post on Instagram

A post shared by Sonu Sood (@sonu_sood)

আরও পড়ুন Nikhil Jain: নিজের ‘বন্য’ দিক দেখাতে তৈরি হচ্ছেন নুসরতের স্বামী নিখিল?