Box Office Collection: কোভিডের পর পরিস্থিতি পাল্টেছে, সম্রাট পৃথ্বিরাজ বক্স অফিস বিতর্কে সাফাই সোনুর

Sonu Sood: কেন ভাল ফল করতে পারলেন না অক্ষয় কুমার! এবার ছবির অপর অভিনেতা সোনু সুদ মুখ খুললেন বক্স অফিস প্রসঙ্গে।

Box Office Collection: কোভিডের পর পরিস্থিতি পাল্টেছে, সম্রাট পৃথ্বিরাজ বক্স অফিস বিতর্কে সাফাই সোনুর
Follow Us:
| Edited By: | Updated on: Jun 07, 2022 | 4:38 PM

বর্তমানে বলিউডের বক্স অফিসের পরিস্থিতি নিয়ে রীতিমত উদ্বেগে সেলেবমহল। একের পর এক দক্ষিণী ছবির দাপটে কীভাবে জায়গা করা যায়, সেই সমীকরণেই ছকে মুক্তি পেয়েছে একাধিক ছবি। তবে লাভের লাভ খুব একটা হয়নি। কেবল ছকভাঙা গল্প বলল কার্তিক আরিয়ানের ছবি ভুল ভুলাইয়া ২। এই ছবি ইতিমধ্যেই বক্স অফিসে ভাল ফল করেছে। প্রমাণ করেছেন কার্তিক আরিয়ান এভাবেও ফিরে আসা যায়। তবে কেউ যদি মনে করে থাকেন যে দক্ষিণী ছবির জন্য বক্স অফিসে জায়গা করতে পারেনি সম্রাট পৃথ্বিরাজ ছবি।

বর্তমানে বক্স অফিসে নেই কোনও দক্ষিণী ছবির দাপট। তবে কেন আশানুযায়ী ফল করতে পারলেন না অক্ষয় কুমার! এবার ছবির অপর অভিনেতা সোনু সুদ মুখ খুললেন এই প্রসঙ্গে। সাফ জানালেন, সবই পরিস্থিতির ফল। গত দুই বছর করোনার কোপে পড়ে যেভাবে পাল্টে গিয়েছে গোটা বিশ্বের সমীকরণ, তা কোথাও গিয়ে যেন ছবির বক্স অফিসকেও প্রভাবিত করেছে। শুরু দিন থেকেই ভাল ফল করতে পারেনি এই ছবি। যার ফলে কড়া ভাষায় সমালোচিত হয়েছে এই ছবি। ঝড়ের গতিয়ে যা বিতর্কের কেন্দ্রে জায়গা করে নিয়েছে।

সোনু সুদ সম্প্রতি এই নিয়ে মুখ খুলে জানান, দর্শকেরা এই ছবিকে ভালবাসা দিয়েছে। ছবিকে গ্রহণ করেছে এই যথেষ্ট। সব ছবি বক্স অফিসের কথা মাথায় রেখে তৈরি হয় না। এটা খুব ভাল চরিত্র। সেই তারই মাঝে একটি চরিত্রে অভিনয় করতে পেরে খুশি সোনু। বর্তমানে সোনু রোডিজ়ের সঞ্চালনা নিয়ে রয়েছেন ব্যস্ত। বর্তমানে রোডিজ় সিজন ১৮ নিয়ে তিনি ভাইরাল নেটদুনিয়ায়। পুরো দস্তুর মত সঞ্চালক ও মেন্টরের কাজ করে প্রথম তিন এপিসোডেই নজর কাড়ছেন তিনি। সেখানেই সকলকে নিজের উদ্যমে খেলার প্রেরণা দিতে গিয়ে বারে বারে মুখ খুলেছেন সুপারস্টার। বর্তমানে তিনি সত্যিই রিয়েল লাইফ হিরো। প্রতিটা পদে পদে তিনি যেভাবে নিজেরে প্রমাণ করেছেন, তা প্রশংসার দাবিদার। তবে তাঁর চলার পথ ঠিক কতটা কঠিন ছিল, লড়াইয়ের সম্মুখিন যে তাঁকেও হতে হয়েছিল, তা বুঝিয়ে দিতে কোথাও কোনও ফাঁক রাখলেন না সোনু সুদ।