Viral Photo: খোলা পিঠে ফোকাসে শাহরুখ-কন্যা, সুহানার শরীর-দেখানো পোস্ট দেখে অবাক নেটদুনিয়া

Suhana Khan: শাহরুখ-কন্যার কাণ্ড দেখে চমকে গেল নেটদুনিয়া, সাহসী পোজে সকলের ঘুম কাড়লেন স্টারকিড।

Viral Photo: খোলা পিঠে ফোকাসে শাহরুখ-কন্যা, সুহানার শরীর-দেখানো পোস্ট দেখে অবাক নেটদুনিয়া
Follow Us:
| Edited By: | Updated on: Mar 26, 2022 | 9:57 AM

শাহরুখ কন্যা বলে কথা, সুহানা প্রথম থেকেই নেটদুনিয়ার ফোকাসে। জন্ম লগ্ন থেকেই স্টারকিডদের সেলেব তকমা দেওয়াতে কোনও কিন্তু নেই ভক্তমহলের। আর ঠিক তার জেরেই বারে বারে খবরের শিরোনামে উঠে আসে এই নামগুলি। তাঁদের ব্যক্তিগত জীবন থেকে শুরু করে সোশ্যাল লাইফ, কোনও কিছুই যেন অজানা থাকে না ভক্তমহলের। আর প্রসঙ্গ যখন সুহানা, তখন বলাই বাহুল্য, ঠিক কোন কোন ক্ষেত্রে তিনি ভাইরাল। ছোট থেকেই মডেলিং-এ বেশ পারদর্শী সুহানা। একাধিকবার তাঁকে পোজ দিয়ে নজরে আসতে দেখা গিয়েছে।

একাধিকবার দেখা গিয়েছে তাঁকে সকলের সমালোচনারও শিকার হতে, কারণ একটাই, তাঁর ফ্যাশনের স্বাদ। খুব একটা এই বিষয়ে যে পারদর্শী নন শাহরুখ-কন্যা তার প্রমাণ বহুবার মিলেছে অতীতে। তবে সাহসী পোজ বা খোলা মেলা পোজের ক্ষেত্রে তাঁর যে নেই কোনও রাখ ঢাক তা স্পষ্ট ভক্তমহলের কাছে। কখনও বিকিনিতে, কখনও আবার অতিরিক্ত খোলামেলা পোশাকে বারে বারে সামনে এসেছেন তিনি। কেরিয়ার শুরু করার আগেই ভোগ পত্রিকার কভারে যান স্থান, তাঁর ফ্যাশন বা সাহস নিয়ে কি খুব একটা প্রশ্ন থাকতে পারে! হয়তো নয়। আর তার স্পষ্ট ছবি এবার ধরা পড়ল শাহরুখ কন্যার সোশ্যাল মিডিয়ায়।

ঝড়ের গতীতে ভাইরাল এবার সুহানা, পরণে কালো পোশাক, কিন্তু পিঠে কাপড়ের লেশ মাত্র নেই, কেবল একটি দড়ি ছাড়া, শরীরী ভাঁজে স্পষ্ট হয়ে ওঠা সুহানাকে দেখে অবাক নেট দুনিয়া। এ কোনও শাহরুখ-কন্যাকে দেখছে ভক্তমহল, অবলীলায় পারফেক্ট ফিগারে তিনি যেভাবে নিজেকে তুলে ধরলেন, তা একদিকে যেমন প্রশংসার দাবীরাখে, ঠিক তেমনভাবেই অপরশ্রেণী বাঁকা চোখে প্রশ্ন করা শুরু করে, তবে ট্রোলকে এখন খুব একটা পাত্তা দেননা সুহানা, বর্তমানে তা অভ্যাসে পরিণত হয়েছে। সেই করাণেই নিজেকে খোলামেলা লুকে উপস্থানা করতে দ্বিতীয়বার ভাবেন না বর্তমানে কিং খান কন্যা।

আরও পড়ুন- Bollywood Controversy: ষড়যন্ত্রের শিকার কাজল! বলিউড কেরিয়ার শেষ করে দিতে চেয়েছিলেন শাহরুখ! স্বীকার করেন কিং খান

আরও পড়ুন- Astrology Prediction: সত্যিই মালাইকাকে বাড়ির বউ করবে অর্জুন! না কি লিভইন-এই সম্পর্কের ইতি, কী রয়েছে ভাগ্যচক্রে!

আরও পড়ুন- Shahrukh Khan-Pathan-Mannat: ‘পাঠান’ না চললে কি শাহরুখকে বিক্রি করতে হবে সাধের ‘মন্নত’? উত্তর দিয়েছেন স্বয়ং কিং খান