মুম্বইয়ের রাস্তায় খাবার বিতরণ করলেন সানি, করোনা বিধি না মেনেই ভিড়

চলতি বছরের শুরুতে একটি এনজিওর সঙ্গে যুক্ত হয়ে দিল্লিতে ১০ হাজার পরিযায়ী শ্রমিকের খাবার ব্যবস্থা করেছিলেন সানি। খিচুড়ি এবং ফলের ব্যবস্থা করতেন তিনি।

মুম্বইয়ের রাস্তায় খাবার বিতরণ করলেন সানি, করোনা বিধি না মেনেই ভিড়
সানির খাবার বিতরণ। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
TV9 Bangla Digital

| Edited By: স্বরলিপি ভট্টাচার্য

Jun 06, 2021 | 9:14 PM

করোনার দ্বিতীয় ঢেউয়ে বিপর্যস্ত গোটা দেশ। কার্যত ভেঙে পড়েছে স্বাস্থ্য ব্যবস্থা। এই পরিস্থিতিতে বহু সেলেব সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। কেউ প্রয়োজনীয় নম্বর শেয়ার করেছেন। কেউ বা অক্সিজেন বা বেডের ব্যবস্থা করেছেন। এ বার সাহায্যের হাত বাড়িয়ে দিলেন সানি লিওনও (Sunny Leone)।

রবিবার মুম্বইতে ট্রাক ভর্তি খাবার নিয়ে বেরিয়ে পড়েছিলেন সানি লিওন। সঙ্গে ছিলেন তাঁর স্বামী ড্যানিয়েল ওয়েবারও। মুম্বই শহরে এমন প্রচুর মানুষ আছেন, যাঁদের বাসস্থানের ঠিক নেই। দুবেলা খাবার জোটানো কষ্টকর। প্যানডেমিকের পর পরিস্থিতি আরও খারাপ হয়েছে। তাঁদের জন্যই এ দিন খাবারের ব্যবস্থা করেন সানি। খাবার নিতে ভিড় জমে যায় বাণিজ্য নগরীর রাস্তায়। সূত্রের খবর, অনেকেই সামাজিক দূরত্ব বিধি মানেননি, এমনকি মাস্কও ছিল না অনেকের মুখে।

View this post on Instagram

A post shared by Sunny Leone (@sunnyleone)

চলতি বছরের শুরুতে একটি এনজিওর সঙ্গে যুক্ত হয়ে দিল্লিতে ১০ হাজার পরিযায়ী শ্রমিকের খাবার ব্যবস্থা করেছিলেন সানি। খিচুড়ি এবং ফলের ব্যবস্থা করতেন তিনি। এদিনও প্যাকেটে করে প্রয়োজনীয় শুকনো খাবার বিতরণ করেছেন তিনি। সানি মনে করেন, এই পরিস্থিতিতে বিভেদ ভুলে একে অপরের পাশে থাকা দরকার। তিনি নিজেও সেই চেষ্টাই করছেন।

আরও পড়ুন, ক্যানসার আক্রান্ত হওয়ার পরের যন্ত্রণাময় দিন ফিরে দেখলেন সোনালি

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla