Alia Bhatt and Ranbir Kapoor wedding: প্রকাশ্যে এল আলিয়া-রণবীরের বিয়ের তারিখ?

Alia Bhatt and Ranbir Kapoor wedding: কিছুদিন আগেও শোনা গিয়েছিল, চলতি বছরের ডিসেম্বরে বিয়ে করবেন এই জুটি। তবে এখন আলিয়া-রণবীরের ঘনিষ্ঠ সূত্র বলছে, ডিসেম্বর নয়, আগামী এপ্রিলে নাকি চার হাত এক হবে।

Alia Bhatt and Ranbir Kapoor wedding: প্রকাশ্যে এল আলিয়া-রণবীরের বিয়ের তারিখ?
রণবীর এবং আলিয়া।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 10, 2021 | 12:29 PM

কখনও একসঙ্গে দিওয়ালি পার্টিতে আনন্দ করছেন। কখনও বা নিজেদের নতুন অ্যাপার্টমনেন্টের কাজ দেখতে যাচ্ছেন যুগলে। রণবীর কাপুর এবং আলিয়া ভাটের বিয়ের প্রস্তুতি যে দুই বাড়িতে শুরু হয়ে গিয়েছে, তা স্পষ্ট বোঝা যাচ্ছে। কিন্তু বিয়ে কবে?

কিছুদিন আগেও শোনা গিয়েছিল, চলতি বছরের ডিসেম্বরে বিয়ে করবেন এই জুটি। তবে এখন আলিয়া-রণবীরের ঘনিষ্ঠ সূত্র বলছে, ডিসেম্বর নয়, আগামী এপ্রিলে নাকি চার হাত এক হবে। নাম প্রকাশে অনিচ্ছুক যুগলের ঘনিষ্ঠ এক সূত্র বলেন, “আলিয়া, রণবীরের ওয়ার্ক কমিটমেন্ট এপ্রিলে শেষ হবে। কাজের চিন্তা মাথায় নিয়ে ওরা বিয়ের ছুটিতে যেতে চাইছে না। কাপুরদের অনেক বড় পরিবার। এই বিয়েতে সকলে আসবেন। তাই আগে থেকে ব্যবস্থা করা হচ্ছে। কৃষ্ণা রাজ বাংলো রেনোভেশনের কাজ চলছে। পরের বছর করোনার আতঙ্ক আরও অনেকটা কমে যাওয়ার আশা করছেন সকলে। সেক্ষেত্রে পরিবারের সকলের একত্রিত হতে সুবধে হবে। সে জন্যই এপ্রিল টার্গেট করা হচ্ছে।”

২০১৭ থেকে প্রেমের সম্পর্কে রয়েছেন রণবীর–আলিয়া। ঋষি কাপুর ক্যানসারের চিকিৎসার কারণে আমেরিকায় থাকার সময় তাঁকে দেখতে গিয়েছিলেন আলিয়া। কাপুর পরিবারের যে কোনও অনুষ্ঠানেই নায়িকার উজ্জ্বল উপস্থিতি। রণবীরের মা নীতু কাপুর অত্যন্ত পছন্দ করেন আলিয়াকে। এর আগে কখনও দীপিকা পাড়ুকোন, কখনও বা ক্যাটরিনা কাইফের সঙ্গে রণবীরের প্রেমের গুঞ্জন ছিল ইন্ডাস্ট্রিতে। কিন্তু ওই দুই নায়িকাকে নীতুর পছন্দ না হওয়ায় নাকি রণবীর সম্পর্ক বেশি দূর এগিয়ে নিয়ে যেতে পারেননি বলে শোনা যায়।

কাপুর পরিবারের ঘনিষ্ঠ নামপ্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি সাংবাদিকদের জানান, ঋষি কাপুরের প্রয়াণের এক বছর না হলে রণবীর বিয়ে করবেন না, এমন স্থির করেছিলেন। কয়েক মাস আগেই ঋষির প্রয়াণের এক বছর সমূর্ণ হয়েছে। অন্যদিকে অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে প্রথমবার স্ক্রিন শেয়ার করবেন তিনি এবং আলিয়া। ফলে সেই ছবি মুক্তি পাওয়ার আগে তাঁরা বিয়ে করবেন না বলেই খবর। আবার কোনও কোনও মহলের মতে, করোনা পরিস্থিতিতে পরিবার এবং আত্মীয়দের উপস্থিতিতে বিয়ে করে নেবেন এই জুটি। ভবিষ্যতে পরিস্থিতি ঠিক হলে পার্টি দেওয়ার পরিকল্পনা করেছেন। যদিও গোটা বিষয় নিয়ে রণবীর বা আলিয়া এখনও প্রকাশ্যে মুখ খোলোননি।

আরও পড়ুন, Sudipa Chatterjee: মায়ের সঙ্গে শুটিং ফ্লোরে হাজির আদিও, কিন্তু কেন?