RRR Release Date: ‘আরআরআর’ এবং ‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়ারি’, বক্স অফিসে আলিয়া ভার্সেস আলিয়া

RRR Release Date: শনিবার রাম চরণ ‘আরআরআর’-এর নতুন পোস্টার শেয়ার করে লিখেছেন, ‘ভারতের সবথেকে বড় অ্যাকশন ড্রামা ওয়ার্ল্ড ওয়াইড সিনেমা হলে দেখার জন্য তৈরি থাকুন।’

RRR Release Date: ‘আরআরআর’ এবং ‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়ারি’, বক্স অফিসে আলিয়া ভার্সেস আলিয়া
নতুন ছবির জন্য অপেক্ষা শুরু।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 02, 2021 | 7:28 PM

আলিয়া ভার্সেস আলিয়া। বক্স অফিসের লড়াই এ বার এই পর্যায়ের। এস এস রাজামৌলির ম্যাগনাম ওপাস আরআরআর-এর দিওয়ালিতে মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু শনিবার এই ছবির নতুন মুক্তির দিন ঘোষণা করেছেন নির্মাতারা। সব কিছু ঠিক থাকলে আগামী ৭ জানুয়ারি মুক্তি পাবে এই ছবি। ঠিক তার আগের দিন অর্থাৎ ৬ জানুয়ারি মুক্তি পেতে পারে সঞ্জয় লীলা বনশালী পরিচালিত ‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়ারি’।

শনিবার রাম চরণ ‘আরআরআর’-এর নতুন পোস্টার শেয়ার করে লিখেছেন, ‘ভারতের সবথেকে বড় অ্যাকশন ড্রামা ওয়ার্ল্ড ওয়াইড সিনেমা হলে দেখার জন্য তৈরি থাকুন।’ এই ছবিতে আলিয়া ভাটের সঙ্গে অভিনয় করেছেন অজয় দেবগণ। আগামী ২১ অক্টোবরের মধ্যে এই ছবির পোস্ট প্রোডাকশনের কাজ শেষ হয়ে যাবে। কিন্তু এখনও করোনা পরিস্থিতির জন্য যেহেতু অধিকাংশ সিনেমা হলের পরিস্থিতি ভাল নয়, এখনও আগের মতো দর্শক হলমুখী হচ্ছেন না, সে কারণেই রিলিজের সিদ্ধান্ত পিছিয়ে দিয়েছেন বলে নির্মাতাদের তরফে জানানো হয়েছে।

‘আরআরআর’ ছবিতে আলিয়ার চরিত্রের নাম সীতা। ছবিতে আলিয়ার একটি অসাধারণ ডান্স সিকোয়েন্স নাকি রেখেছেন রাজামৌলি। হায়দরাবাদের রামোজি ফিল্ম সিটিতে হয়েছে শুটিং। ‘আরআরআর’ ছবির ডান্স সিকোয়েন্সটির জন্য ধার্য হয়েছিল ৩ কোটি টাকার বাজেট। ভারতীয় ছবিতে কোনও ডান্স সিকোয়েন্স এত বড় বাজেটের সাধারণত হয় না। এর আগে সঞ্জয়ের ‘দেবদাস’ কিংবা রাজামৌলির ‘বাহুবলী’র গানের দৃশ্য শুটিং নিয়ে আলোচনা হয়েছে। দর্শকের মনে দাগ কেটেছে সেই সব দৃশ্য। তৈরি করেছে ইতিহাস। বলা হচ্ছে, ‘আরআরআর’ ছবির এই গানটি নাকি তৈরি করবে নতুন ইতিহাস। সূত্রের খবর, গানের পোশাকের বাজেটই নাকি ছাড়িয়েছে ১ কোটি টাকা। গানে আলিয়ার সঙ্গে পারফর্ম করেছেন ছবির আরও দুই গুরুত্বপূর্ণ কাস্ট রামচরণ ও এন টি আর জুনিয়র।

‘আরআরআর’, তেলগু উপজাতি নেতা আল্লুরি সীতারাম রাজু এবং কোমারাম ভীমের সংগ্রামের উপর ভিত্তি করে একটি কাল্পনিক গল্প। রামচরণকে সীতারামের ভূমিকায় দেখা যাবে, জুনিয়র এনটিআর কোমারামেক ভূমিকায় অভিনয় করছেন।

অন্যদিকে পরিচালক সঞ্জয় লীলা বনশালীর ছবি মানেই লার্জার দ্যান লাইফ একটা বিষয়। ছবির মেকিংয়ে সেই গ্র্যাঞ্জারটা বজায় রাখেন সঞ্জয়। তাঁর পরবর্তী ছবি ‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’ও তার ব্যতিক্রম নয়। আলিয়া ভাটকে নিয়ে বড় পরিকল্পনা করেই মাঠে নেমেছেন সঞ্জয়। এক সময় ওটিটি রিলিজের কথাও ভেবেছিলেন তিনি।

যে কোনও ছবিই সিনেমা হলে দেখার মজা আলাদা। এমনটা মনে করেন দর্শকের বড় অংশ। বিশেষত যে সব ছবি সিনেমা হলের কথা ভেবে তৈরি হয়, তা মোবাইলে দেখে সেই স্বাদ পাওয়া সম্ভব নয়, বলেই মনে করেন তাঁরা। সঞ্জয়ের যে কোনও ছবির গ্র্যাঞ্জার সিনেমা হলের জন্যই। ফলে ‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’ ওটিটিতে মুক্তি পেলে তা দর্শকের আদৌ ভাল লাগবে কি না, তা নিয়েও উঠেছিল প্রশ্ন। আপাতত আলিয়া ভার্সেস আলিয়াকে দেখার জন্য অপেক্ষার পারদ চড়ছে দর্শকের।

আরও পড়ুন, Umer Sharif: প্রিয় মানুষ প্রয়াত, শেষ শ্রদ্ধা জানালেন কপিল শর্মা