Shah Rukh Khan: ব্রহ্মাস্ত্র ছবিতে পাশাপাশি দাঁড়িয়ে দুই শাহরুখ, সোশ্যাল মিডিয়ায় শুটিং-এর ছবি শেয়ার হতেই ভাইরাল

Brahmastra: অয়ন মুখোপাধ্যায়ের পরিচালনায় তৈরি এই অ্যাকশন সিক্যুয়েন্স ঝড় তোলে ভক্তমনে। তবে তিনি তো মারা গেলেন। ফলে পরবর্তী সিক্যুয়েন্সে কি তিনি থাকছেন!

Shah Rukh Khan: ব্রহ্মাস্ত্র ছবিতে পাশাপাশি দাঁড়িয়ে দুই শাহরুখ, সোশ্যাল মিডিয়ায় শুটিং-এর ছবি শেয়ার হতেই ভাইরাল
'ব্রহ্মাস্ত্র' ছবিতে ক্যামিও করেছেন শাহরুখ খান...
Follow Us:
| Edited By: | Updated on: Sep 18, 2022 | 2:41 PM

রণবীর কাপুর-আলিয়া ভাট অভিনীত ছবি ব্রহ্মাস্ত্র বর্তমানে খবরের শিরোনামে। একের পর এক বক্স অফিস অফিস রেকর্ড ভেঙে চলেছে এই ছবি। একাধিক বিশেষত্বের মধ্যে অন্যতম হল ছবির শুরুতেই শাহরুখ খানের উপস্থিতি। দর্শকদের মনে ঝড় তোলে পলকে। কিং খানের ১৫ মিনিটই যথেষ্ট ছবি গল্পে গতি দেওয়ার জন্য। বলিউড সুপারস্টার শাহরুখ খানের উপস্থিতি ভক্তদের মনে আনন্দের সঞ্চার করে। বর্তমানে শুটিংয়ের একাধিক অদেখা ছবি থেকে ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে। এবার সামনে এল শাহরুখ খানের বডি ডাবিং। শাহরুখের অ্যাকশন দৃশ্যে অভিনয় করেছেন হসিত সাভানি, তাঁর সঙ্গে ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন। “বলিউড ফিল্ম ব্রহ্মাস্ত্রে ক্যামিও সিকোয়েন্সের জন্য কিংবদন্তি শাহরুখ খানের স্টান্ট ডাবল হতে পেরে সত্যিকারের আনন্দ,” ক্যাপশনে এমনটাই লেখেন হসিত সাভানি।

ছবিতে, শাহরুখ খানকে ব্রহ্মাস্ত্র লুকে হাসিতের সঙ্গে পোজ দিতে দেখা যাচ্ছে। স্টান্ট পারফর্মারের ইঙ্গিত, ছবিটি ফিল্মসিটি, মুম্বই থেকে তোলা। ব্যাকগ্রাউন্ডে সবুজ ক্রোমা স্ক্রিনও রয়েছে এবং হাসিত তাঁর অ্যাকশনের জন্য প্রস্তুত। ভক্তরা এই ছবি দেখা মাত্রই ভালবাসায় ভরিয়ে দেন। হাসিতকে তাঁর অভিনয়ের জন্য প্রশংসাও পেতে দেখা যায়। অনেকেই হয়তো জানেন, শাহরুখ খান ব্রহ্মাস্ত্রে একটি ক্যামিও চরিত্রে অভিনয় করে ছিলেন, বিজ্ঞানী মোহন ভার্গবের ভূমিকায়। তিনি ব্রহ্মাস্ত্রের একজন রক্ষক ও বানারাস্ত্রও বটে।

View this post on Instagram

A post shared by Hasit Savani (@hasitsavani)

অয়ন মুখোপাধ্যায়ের পরিচালনায় তৈরি এই অ্যাকশন সিক্যুয়েন্স ঝড় তোলে ভক্তমনে। তবে তিনি তো মারা গেলেন। ফলে পরবর্তী সিক্যুয়েন্সে কি তিনি থাকছেন! এবার সেই প্রশ্নের উত্তর দিয়ে অয়ন মুখোপাধ্যায় জানিয়েছিলেন, যে সকলের প্রিয় চরিত্রটি পর্দায় ফিরে আসতে পারে। “ভক্তরা এটা বলার আগে আমরা নিজেরাও বলছিলাম। আমরা যখন ২০১৯ সালে শুটিং করছিলাম, আমরা সেটেও বলাবলি করছিলাম।” বর্তমানে ব্রহ্মাস্ত্র ছবি বলিউডের বক্স অফিসে সকলের নজর কাড়ছে।