Shah Rukh-Farah Relation: নিজের ভুল স্বীকার করে ফারহার কাছে কেন ক্ষমা চাইলেন শাহরুখ

Shah Rukh Controversy: রীতিমত রেগে গিয়েছিলেন ফারহা খান। সকলের সামনেই শাহরুখ খানকে তিনি প্রশ্ন করেছিলেন, 'এটা কী হল?'

Shah Rukh-Farah Relation: নিজের ভুল স্বীকার করে ফারহার কাছে কেন ক্ষমা চাইলেন শাহরুখ
Follow Us:
| Edited By: | Updated on: Mar 22, 2023 | 4:12 PM

শাহরুখ খান ও ফারহা খানের মধ্যে থাকা সম্পর্কের সমীকরণ মোটেও সুখকর নয়। তবে একটা সময় তাঁরা বলিউডের অন্যতম বন্ধু ছিলেন। একটা সময়ের পর তাঁদের মধ্যে বচসা এমন পর্যায় পৌঁছে যায় যে তাঁরা একে অন্যের মুখও দর্শন করতেন না। ২০০৭ সালে যদিও বিষয়টা এমন ছিল না। তখন শাহরুখ খান ও ফারহা খান তাঁদের বিগ প্রজেক্ট নিয়ে ব্যস্ত রয়েছেন। ছবির নাম ওম শান্তি ওম। এই ছবিতেই বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। ছবির শুটে তবে এমন কী ঘটে যার জন্য রীতিমত শাহরুখ খানকে হাতজোড় করে ক্ষমা চাইতে হয়েছিল। সেই ঘটনা শেয়ার করে নিয়েছিলেন শ্রেয়াস তলপড়ে। প্রথম দিনের শুটে কলটাইম রেখেছিলেন ফারহা সকাল আটটায়। শাহরুখ খানের পক্ষে সেই সময় প্রবেশ করা সম্ভপব ছিল না।

শাহরুখ ভক্তরা কমবেশি সকলেই জানেন, তিনি মোটেও সাত সকালে উঠতে পারেন না। যার ফলে অত সকালে আসা তাঁর পক্ষে সম্ভব ছিল না। ফারহা শাহরুখ খানের জন্য কলটাইম দিয়েছিলেন সকাল ৯টা। এদিকে সকাল ৮টায় এসে সকলেই তৈরি হয়ে গিয়েছিলেন। প্রথম দিনের শুট, সকলের মধ্যেই উত্তেজনার পারদ ছিল তুঙ্গে। যদিও শাহরুখ খান সবটাতেই জল ঢেলে দিয়েছিলেন। শাহরুখ প্রথম দিনই দেরিতে এসেছিলেন।

দেখে রীতিমত রেগে গিয়েছিলেন ফারহা খান। সকলের সামনেই শাহরুখ খানকে তিনি প্রশ্ন করেছিলেন, এটা কী হল? শাহরুখ খান যদিও সেই কোনও প্রতিবাদ না করে জানান, ফারাহ তো জানতেন তিনি সকালে উঠতে পারেন না। তাঁর কলটাইমটা যদি ১০টায় রাখা যায়। তবে কেবল ফারহার কাছেই নয়, মেকআপ রূমে গিয়ে শ্রেয়াসের কাছেও ক্ষমা চেয়েছিলেন শাহরুখ খান। আর তারপরই শুরু হয় শুটিং। যদিও পাঠান ছবির সেটে সকাল সাতটার মধ্যেই পৌঁছে গিয়ে সকলকে তাক লাগিয়ে ভেঙেছিলেন তাঁর এই দেরি হওয়ার রেকর্ড।