Shreya-Srijit: শ্রেয়া-সৃজিত কেন তাঁরা আবার একসঙ্গে হলেন?

Shreya-Srijit: 'এসো হে' গানটি আজও শ্রোতাদের মনে জায়গা করে রেখেছে। গানটি গেয়েছিলেন শ্রেয়া ঘোষাল। কিন্তু তারপর চলে গিয়েছে ৪ বছর। সৃজিত-শ্রেয়া জুটিকে আর পাওয়া যায়নি।

Shreya-Srijit: শ্রেয়া-সৃজিত কেন তাঁরা আবার একসঙ্গে হলেন?
সৃজিত-শ্রেয়া
Follow Us:
| Edited By: | Updated on: Apr 09, 2022 | 2:01 PM

৪ বছর আগের ছবি ‘এক যে ছিল রাজা’। ছবির পরিচালক সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherji)। এই ছবির জনপ্রিয় গান ‘এসো হে’ আজও শ্রোতাদের মনে জায়গা করে রেখেছে। গানটি গেয়েছিলেন শ্রেয়া ঘোষাল (Shreya Ghoshal ) । কিন্তু তারপর চলে গিয়েছে ৪ বছর। মাঝে দু’বছর কোভিডের কারণে প্রায় সবই বন্ধ ছিল। পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হতেই সিনেমা পাড়ায় আবার কাজ শুরু। সৃজিতও তৈরি করেছেন নতুন ছবি-ওয়েব সিরিজ। কিন্তু সেই সব ছবিতে নেই শ্রেয়া ঘোষালের গান। দুইজনেই একসঙ্গে কাজ করতে চাইছিলেন, কিন্তু ব্যাটে বলে লাগছিল না কিছুতেই।  তবে সৃজিত তাঁর প্রিয় গায়িকাকে আর কতদিন দূরে সরিয়ে রাখবেন। রাখছেনও না। তাই নিজেই তাঁর সোশ্যাল মিডিয়াতে খবরটা দিয়েছেন পরিচালক।

কী সেই খবর? খবর, তাঁর নতুন ছবি ‘X-প্রেম’-এর প্রথম গানটি গেয়েছেন শ্রেয়া। ‘ভালবাসার মরশুম’-শীর্ষক এই গানটি এ বছরের প্রেমের জাতীয় গান হতে চলেছে বলেই দাবি পরিচালকের। ‘৪ বছর পর পুনরায় একসঙ্গে নাইটএঙ্গেল @শ্রেয়া ঘোষাল’-এই বয়ানে তিনি টুইট করেছেন। সেই সঙ্গে জানিয়েছেন ৮ এপ্রিল গানটি মুক্তি পাবে।  শ্রেয়াও প্রায় সঙ্গে সঙ্গে সৃজিতের টুইটের উত্তরে লিখেছেন, ‘প্রকৃতপক্ষে পুরো ৪ বছর পর আবার! সবাই এই সুন্দর গানটি শোনার জন্য অপেক্ষায় রয়েছেন। ‘



সৃজিতের এই ছবি ভালবাসার কতটা শক্তি তা বোঝাবে। এই ছবির বক্তব্য, ভালবাসা যে কোনও বড় প্রতিকূলতাকেই জয় করতে পারে। অর্জুন চক্রবর্তী (Arjun Chakrabarty) , মধুরিমা বসাক, অনিন্দ্য সেনগুপ্ত, শ্রুতি দাস প্রমুখ অভিনয় করছেন X-প্রেম ছবিতে। ছবির সুর করেছেন সপ্তক সানাই। এ বছর মে মাসে ছবি মুক্তি পাবে।

আরও পড়ুন- Jaya Ahsan: জয়া আহসানের অভিনয় জীবনে এবার কোন নতুন পালক?

আরও পড়ুন- Durba Sen Bandhopadhyay: ‘কারও বউ বা বান্ধবী না হলে ইন্ডাস্ট্রিতে টিকে থাকা কঠিন’, মত দুর্বার

আরও পড়ুন-Exclusive-Saswata Chattopadhyay: বাংলা সিনেমার ভবিষ্যৎ নিয়ে কথা বাড়িয়ে লাভ নেই: শাশ্বত চট্টোপাধ্যায়