Samantha-Naga: সামান্থার সঙ্গে ছাড়াছাড়ির পর একাকিত্ব; ফের বিয়ে করতে চাইছেন নাগা চৈতন্য, কেমন পাত্রী চাইছেন তিনি?

Naga Chaitanya Second Marriage: ইন্ডাস্ট্রি সূত্রে খবর, নাগা নাকি ফের বিয়ে করার জন্য নিজেকে মানসিকভাবে তৈরি করছেন।

Samantha-Naga: সামান্থার সঙ্গে ছাড়াছাড়ির পর একাকিত্ব; ফের বিয়ে করতে চাইছেন নাগা চৈতন্য, কেমন পাত্রী চাইছেন তিনি?
নাগা চৈতন্য ও সামান্থা রুথ প্রভু।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 19, 2022 | 11:55 AM

২০২১ সালের অক্টোবরে বিবাহ বিচ্ছেদ হয়েছিল সামান্থা রুথ প্রভু ও নাগা চৈতন্যর। দম্পতির অনুরাগীদের মন টুকরো-টুকরো হয়ে ভেঙে গিয়েছিল এক্কেবারে। নানারকম জল্পনার খবর জানা যাচ্ছিল যাকে বলে। শোনা যাচ্ছিল, সামান্থা নাকি সন্তানের জন্ম দিতে চাইছিলেন না। অন্যদিকে আমির খান নাকি এই বিয়ে ভাঙনের নেপথ্যে ছিলেন। সামান্থা রুথ প্রভুর স্টাইলিস্টকেও টেনে আনা হয়েছিল গোটা ঘটনায়। যতই যাই হোক, বিয়ে যে ভেঙেছে, তা নিয়ে দ্বিধা নেই। সম্পর্ক যাতে জোড়া লেগে যায়, সেই প্রাথর্নাও করেছিলেন নাগা-সামান্থার অনুরাগীরা। সেই সম্ভাবনাও হয়তো আর নেই। কারণ শোনা যাচ্ছে, নাগা নাকি ফের বিয়ে করতে চলেছেন। খবরটি কতখানি সত্যি?

যদিও এই বিষয়ে নাগার পরিবারের কারও থেকে কিচ্ছুটি জানা যায়নি। পরিবারের কেউই মুখ খোলেননি। বিভিন্ন রিপোর্ট বলছে, সামান্থার সঙ্গে বিয়ে ভাঙার পর একপ্রকার মানসিক যন্ত্রণায় ছিলেন নাগা। সারাক্ষণই একাকিত্বে ভুগছিলেন তিনি। নিজের প্রতি বিশ্বাস হারিয়ে ফেলেছিলেন। এখন শোনা যাচ্ছে, ফের বিয়ে করার ইচ্ছা প্রকাশ করেছেন নাগা চৈতন্য। তবে এবার নাকি তিনি ইন্ডাস্ট্রির কারও সঙ্গে বিয়ে করতে চাইছেন না। ইন্ডাস্ট্রি সূত্রে খবর, নাগা নাকি ফের বিয়ে করার জন্য নিজেকে  মানসিকভাবে তৈরি করছেন।

২০১৭ সালে গোয়ায় বিয়ে করেছিলেন দক্ষিণ ভারতের সুপারস্টার নাগার্জুনের ছেলে নাগা চৈতন্য ও সামান্থা রুথ প্রভু। দু’জনেই খ্যাতনামা অভিনেতা। দক্ষিণ ভারতের গণ্ডি টপকে বলিউডেও নিজেদের প্রমাণ করেছেন। হয়ে উঠেছেন সকলের ফেভারিট। নিজেরাও কিছু ছবিতে অভিনয় করেছেন। বহুদিনের বন্ধুত্বের পর ঠিক করেছিলেন বিয়ে করবেন। গোয়ায় হিন্দু ও খ্রিস্ট মতে বিয়ে হয় নাগা-সামান্থার।

আরও পড়ুন: Alia Bhatt-Ranbir Kapoor: ভনসালীর ছবিতেই অভিষেক হওয়ার কথা ছিল ২০ বছরের রণবীর ও ১২ বছরের আলিয়ার, জানেন কোন ছবি?

আরও পড়ুন: Chaiti Ghosal: মায়ের গন্ধ মাখা শাড়ি পরে এক বছরের পরলৌকিক কাজ করলেন চৈতি

আরও পড়ুন: Abhijaan Controversy: সৌমিত্রর বায়োপিক ‘অভিযান’ দেখে বিরক্ত ও হতাশ কন্যা পৌলমী, সরাসরি আক্রমণ পরিচালক পরমব্রতকে