Akshay Kumar: চিরুনি দিয়ে দাঁত মাজলেন অক্ষয়, হঠাৎ কেন এমন করলেন তিনি?

Akshay Kumar: 'ভুল ভুলাইয়া' ছবিতে দেন নির্ভেজাল আনন্দ। ২০০৭ সালের ছবির সিক্যুয়েল দেখে আজও তাই দর্শক তাঁকেই মনে করছেন।

Akshay Kumar: চিরুনি দিয়ে দাঁত মাজলেন অক্ষয়, হঠাৎ কেন এমন করলেন তিনি?
অক্ষয় কুমার
Follow Us:
| Edited By: | Updated on: May 02, 2022 | 1:58 AM

চিরুনি নিয়ে হাজির অক্ষয় কুমার। ব্যাকগ্রাইন্ডে বাজচ্ছে ষাটের দশকের বিখ্যাত গান ‘স্ট্যান্ড বাই মি’। চিরুনি দিয়ে কিন্তু চুল আচড়াছেন না আক্কি। তিনি গানের তালে তালে দাঁতে চিরুনি বোলাচ্ছেন। হ্যাঁ, ঠিকই পড়ছেন। ‘হেরা ফেরি’ ছবির নায়ক চিরুনি দিয়ে দাঁত মাজতে ব্যস্ত। দেখে মনে হচ্ছে তিনি দাঁতে চিরুনি দিয়ে যন্ত্র সঙ্গীত তৈরি করছেন।  মজাদার এই দৃশ্যের ভিডিয়ো তিনি সোশ্যাল মিডিয়াতে ভাগ করেছেন। যা দেখে নেটিজ়েনরা হেসে লুটোপুটি যাচ্ছেন। অক্ষয় নিজেও এই করতে করতে হেসে গড়িয়ে পড়লেন। অক্ষয়ের কমিক সেন্স নিয়ে নতুন করে বলার কিছু নেই। তিনি যে অ্যাকশনের পাশাপাশি কমেডিতেও সমান দক্ষ তা সকলেরই জানা। কিন্তু প্রশ্ন হঠাৎ তিনি এমন করলেন কেন? আসলে আজ বিশ্ব হাসির দিবস। এই দিনকে স্মরণ করেই তিনি দিলেন মজার ভিডিয়ো।

ভিডিয়োর সঙ্গে রয়েছে ক্যাপশনও, যেখানে লেখা “আশা করি আপনাদের ভাল লেগেছে এই ভিডিয়ো। দয়া করে এই ভাবেই হাসতে থাকুন। বিশ্বাস করুন, দাঁতে চিরুনি ঘষতে ভালই লেগেছে।”

বিশ্ব হাসির দিবসে ইনস্টাগ্রামে এই পোস্ট দিয়ে অক্ষয় কুমার যেন বোঝাতে চেয়েছেন নিজেকে খুশি রাখতে যা ইচ্ছে করা যেতে পারে। কারও মুখাপেক্ষী না হয়ে নিজের মত বাঁচুন। এই বার্তাই যেন দিচ্ছে এই মজার ভিডিয়ো। সব সময়ে মানুষকে জীবনের ইতিবাচক দিক সম্পর্কে সচেতন করেন তিনি। তাঁর ছবির মধ্যেও সেই বার্তা থাকে। আবার ‘ভুল ভুলাইয়া’ ছবিতে দেন নির্ভেজাল আনন্দ। ২০০৭ সালের ছবির সিক্যুয়েল দেখে আজও তাই দর্শক তাঁকেই মনে করছেন।

আরও পড়ুন-Viral Photo-Hrithik Roshan: হৃত্বিকের অন্তর্বাসে হাত মহিলা অনুরাগীর, কী বললেন ভারতীয় গ্রিক দেবতা!

আরও পড়ুন-Kartik Aaryan-Sushant Singh Rajput: কার্তিক আরিয়ান ফিরিয়ে আনলেন সুশান্ত সিং রাজপুতের স্মৃতি!

আরও পড়ুন-Yash-Akshay: অক্ষয়কে দেখে শিক্ষা নিয়েছেন কেজিএফ তারকা যশ, ফেরালেন মোটা অঙ্কের বিজ্ঞাপনী প্রস্তাব