Arijit Singh: প্রেমে আঘাত সামলাবেন কীভাবে, অনন্যার টিপস সঙ্গে রাখুন অরিজিৎকে

Song: বিজয়ের সঙ্গে তাঁর নাম জড়িয়ে চলছে চর্চা। তবে বিচ্ছেদের সময় ঠিক কতটা কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে গিয়েছিলেন তিনি, তা স্পষ্ট করে না বললেও বিচ্ছেদ কীভাবে সামাল দিতে হয়, তা বুঝিয়ে দিতে পিছপা হননি অনন্যা।

Arijit Singh: প্রেমে আঘাত সামলাবেন কীভাবে, অনন্যার টিপস সঙ্গে রাখুন অরিজিৎকে
TV9 Bangla Digital

| Edited By: Jayita Chandra

Aug 07, 2022 | 9:39 AM

অনন্যা পান্ডে বলিউডে এখন অন্যতম হটকেক। বছরের শুরুতেই মুক্তি পেয়েছে অনন্যা অভিনীত ছবি গেহরাইয়া। এই ছবির পর বেশ কিছুটা অপেক্ষার পালা, এবার বড় প্রোজেক্ট নিয়ে আসছেন অভিনেত্রী। বিপরীতে দক্ষিণের সুপারস্টার বিজয় দেবারাকোন্ডা। ছবির নাম লাইগার। ইতিমধ্যেই ছবির গান থেকে শুরু করে ছবির ট্রেলার দর্শকদের নজর কেড়েছে। এই ছবির মধ্যে দিয়েই প্রথম দক্ষিণ দুনিয়ার সঙ্গে জুটি বাঁধলেন অভিনেত্রী অনন্যা পান্ডে। ঝড়ের গতিতে ভাইরাল  হওয়া ছবির খবরে থাকা এই সেলেব বরাবরই খোলামেলা কথা বলতেই পছন্দ করেন।

কেরিয়ারের শুরুতেই আসে প্রেম। জাহ্নবী কাপুরের সঙ্গে ইশান খট্টরের বিচ্ছেদ হওয়ার পরই অনন্যা পান্ডে ইশানের সঙ্গে সম্পর্কে গিয়েছিলেন। তারপর কিছুদিনের মধ্যেই হয়ে যায় বিচ্ছেদও। বর্তমানে বিজয়ের সঙ্গে তাঁর নাম জড়িয়ে চলছে চর্চা। তবে বিচ্ছেদের সময় ঠিক কতটা কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে গিয়েছিলেন তিনি, তা স্পষ্ট করে না বললেও বিচ্ছেদ কীভাবে সামাল দিতে হয়, তা বুঝিয়ে দিতে পিছপা হননি অনন্যা। নিজেই এক সাক্ষাৎকারে জানান, এই সময়টা তিনি একমাত্র ভরসা রাখতে বলেন অরিজিৎ সিং-এর গানের ওপর।

এই খবরটিও পড়ুন

অনন্যার কথায়, মন ভাঙলে সবার আগে অরিজিৎ সিং-এর সমস্ত গান শুনে নেওয়া উচিৎ। প্রথমে সকলেরই মনে হয়, কিছু হবে না, আমি ঠিক সামলে নেব, তবে পরবর্তীতে কিছুটা হলেও পরিস্থিতি বেসামাল হতে দেখা যায়। সেই সময় বেশি করে আইস্ক্রিম খাওয়ার উপদেশও দেন অনন্যা। পাশাপাশি জানান, যখন হৃদয় ভাঙবে, অন্তর থেকে কান্না আসবে, তখন অরিজিৎ সিং-এর গানই একমাত্র অস্ত্র।  তবে বন্ধুদের সঙ্গে সময় কাটানোর থেকে ভাল দাওয়াই আর কিছু হতে পারে না বলেই মনে করেন লাইগার অভিনেত্রী অনন্যা পান্ডে। তবে বর্তমানে তিনি সিঙ্গল, বিজয়ের সঙ্গে নাম জুড়লেও সেই সম্পর্ক নিয়ে খুব একটা জল্পনা বা চর্চা নেই সিনে দুনিয়ায়।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla