জন্মদিনে আরমান মালিকের সিক্রেট শেয়ার করলেন দাদা অমল

Armaan Malik: অমল জানিয়েছেন, আরমানের মতো সৎ মানুষ তিনি খুব কম দেখেছেন। ভাইয়ের সততাকে কুর্নিশ করেন অমল।

  • Publish Date - 1:58 pm, Thu, 22 July 21 Edited By: স্বরলিপি ভট্টাচার্য
জন্মদিনে আরমান মালিকের সিক্রেট শেয়ার করলেন দাদা অমল
দুই ভাই। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

আরমান মালিক। মিউজ্ক ইন্ডাস্ট্রির এই তরুণ তুর্কীকে এক ডাকে সকলে চেনেন। ভালবাসেন। দাদা অমলের সঙ্গে জুটি বেঁধে ‘ম্যায় হু হিরো তেরা’, ‘চলে আনা’, ‘বোল দো না জারা’-র মতো বহু গান ইন্ডাস্ট্রিকে উপহার দিয়েছেন আরমান। আজ আরমানের ২৬ বছর বয়স হল। বার্থডে বয়ের সিক্রেট শেয়ার করলেন দাদা অমল।

অমল জানিয়েছেন, আরমানের মতো সৎ মানুষ তিনি খুব কম দেখেছেন। ভাইয়ের সততাকে কুর্নিশ করেন অমল। কিন্তু মাঝেমধ্যে ভাই নাকি এত খারাপ জোকস শেয়ার করেন, বাড়ি ছেড়ে বেরিয়েও যেতে বাধ্য হন দাদা! অমলের অভিযোগ, মা নাকি ভাইকেই বেশি ভালবাসেন। ছোট থেকে যে কোনও ঝগড়ায় সব দোষ দাদার, এটা মাকে বোঝানো আরমানের পক্ষে নাকি অত্যন্ত সহজ ছিল।

কোরিয়ান আমেরিকান গায়ক, গীতিকার এরিক নাম এবং আন্তর্জাতিক মিউজিক প্রোডিউসার কাশমেরের সঙ্গে সম্প্রতি জোটবদ্ধ ভাবে কাজ করেছেন আরমান। তৈরি করেছেন নতুন গান ‘ইকো’। আরমান জানিয়েছেন, বহু বছর ধরেই এই শিল্পীদের সঙ্গে জুটি বেঁধে কাজের ইচ্ছে ছিল তাঁর। অবশেষে সেই সুযোগ হয়েছে। সোশ্যাল মিডিয়া হোক বা স্ট্রিমিং প্ল্যাটফর্ম সব জায়গাতেই দর্শকের সমর্থন পেয়েছেন তাঁরা। গত ২১মে মুক্তি পেয়েছিল এই নতুন গান।

সম্প্রতি সংবাদ সংস্থা আইএএনএসকে দেওয়া এক সাক্ষাৎকারে আরমান বলেন, “ইনডিপেনডেন্ট শিল্পীদের যে সম্মান প্রাপ্য, এখনকার দিনে তাঁরা সেটা পাচ্ছেন দেখে খুব ভাল লাগে। নন বলিউড মিউজিকের চাহিদা তৈরি হচ্ছে। আমি নিশ্চিত কয়েক বছরের মধ্যে আন্তর্জাতিক তালিকায় এই ইন্ডিপেনডেন্ট মিউজিক শীর্ষে জায়গা করে নেবে।”

আরও পড়ুন, পে-কাটে ধাক্কা লেগেছিল, কিন্তু চ্যানেলের দিকটাও ভাবতে হবে: ভারতী সিং

Click on your DTH Provider to Add TV9 Bangla