Zareen Khan: বাংলায় আসতে অনীহা! ১২ লক্ষ নিয়েও প্রতারণা জারিনের, জারি গ্রেফতারি পরোয়ানা

Zareen Khan: পুলিশ সূত্রে খবর, ২০১৮ সালে কলকাতা ও উত্তর ২৪ পরগণার ৬টি অনুষ্ঠানের আসার কথা ছিল জারিনের। বেশ কিছু কালীপুজো উদ্বোধন করার কথাও ছিল তাঁর। সেই মর্মে পড়েছিল পোস্টারও। শুধু তাই নয়, ভিডিয়ো বার্তায় জারিন নিজেও কলকাতায় আসার কথা জানিয়েছিলেন।

Zareen Khan: বাংলায় আসতে অনীহা! ১২ লক্ষ নিয়েও প্রতারণা জারিনের, জারি গ্রেফতারি পরোয়ানা
জারিন খানের নামে এ রাজ্যে জারি গ্রেফতারি পরোয়ানা
Follow Us:
| Edited By: | Updated on: Sep 17, 2023 | 6:21 PM

বিপাকে অভিনেত্রী জারিন খান। লক্ষ লক্ষ টাকা নিয়েও আসেননি কলকাতা ও তাঁর পার্শ্ববর্তী অঞ্চলের পুজোর উদ্বোধনে— এই অভিযোগের ভিত্তিতেই তাঁর বিরুদ্ধে ২০১৮ সালে মামলা দায়ের করে এক ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থা। এবার সেই মামলার ভিত্তিতেই নায়িকার বিরুদ্ধে জারি হল গ্রেফতারি পরোয়ানা।

পুলিশ সূত্রে খবর, ২০১৮ সালে কলকাতা ও উত্তর ২৪ পরগণার ৬টি অনুষ্ঠানের আসার কথা ছিল জারিনের। বেশ কিছু কালীপুজো উদ্বোধন করার কথাও ছিল তাঁর। সেই মর্মে পড়েছিল পোস্টারও। শুধু তাই নয়, ভিডিয়ো বার্তায় জারিন নিজেও কলকাতায় আসার কথা জানিয়েছিলেন। যদিও তাঁর বিরুদ্ধে অভিযোগ, ম্যানেজার মারফৎ ১২ লক্ষ টাকা আগাম নিয়েও তিনি আসেননি। এর পরেই জারিনের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৪০৬, ৫০৬, ১২০ বি ও ৪২০ ধারায় নারকেল ডাঙ্গা থানায় অভিযোগ দায়ের করা হয়। ওই ইভেন্ট সংস্থার দাবি, অভিযোগ দায়ের করার পর পাল্টা হুমকি দেওয়া হয় জারিনের টিমের তরফেও।

এ প্রসঙ্গে টিভিনাইন বাংলাকে ইভেন্ট কোম্পানিটির তরফে বিশাল গুপ্ত বলেন, “জারিন খান জানিয়ে দেন তিনি আসনেন না। কারণ হিসেবে জানান, কলকাতায় আসার তাঁর কোনও ইচ্ছে নেই। ততদিনে ওঁকে প্রায় ১২ লক্ষ টাকা দেওয়া হয়ে গিয়েছে। এ ছাড়াও উনি আসবেন এই মর্মে সারা শহরজুড়ে ব্যানারও লাগানো হয়, যাতে আরও বেশ কিছু লক্ষ টাকা খরচ হয়ে যায়। কিন্তু তা সত্ত্বেও জারিন না আসায় আমাদের অনেক বড় ক্ষতি হয়ে যায়। যে সব ক্লাবগুলির থেকে অগ্রীম নেওয়া হয়েছিল তাঁদেরকে খরচ মেটাতে গিয়ে আমায় গয়নাপত্র পর্যন্ত বিক্রি করতে হয়েছে। ওই সব পুজোর মধ্যে বারাসাতের কাউন্সিলর, মদন মিত্রের পুজোও ছিল।” এর পরেই জারিনের বিরুদ্ধে পুলিশের দ্বারস্থ হন বিশাল। সময়টা বিশেষ ভাল যাচ্ছে না জারিন খানের। হাতে প্রায় ছবি প্রায় নেই বললেই চলে। এরই মধ্যে তাঁর বিরুদ্ধে জারি গ্রেফতারি পরোয়ানা। তিনি যদিও এই নিয়ে এখনও পর্যন্ত মুখ খোলেননি ।