Vijay Deverakonda: ‘লাইগার’ ছবির প্রচার অসমাপ্ত রেখে কেন বেরিয়ে যেতে হল বিজয় দেবেরাকোন্ডাকে?

Vijay Deverakonda: জনতার উন্মাদনা দেখে হায়দ্রাবাদ না মুম্বই বোঝা দুস্কর হয়েছিল। বিজয়ের ভক্তকুল দক্ষিণ ছাড়িয়ে এখন সারা দেশে ছড়িয়েছে, সেটা এই ঘটনায় স্পষ্ট।

Vijay Deverakonda: 'লাইগার' ছবির প্রচার অসমাপ্ত রেখে কেন বেরিয়ে যেতে হল বিজয় দেবেরাকোন্ডাকে?
'লাইগার' ছবির প্রচারে বিজয়-অনন্যা
Follow Us:
| Edited By: | Updated on: Aug 01, 2022 | 7:23 AM

বিজয় দেবেরাকোন্ডার এখনও প্রথম ছবি মুক্তি পায়নি বলিউডে, তার আগেই তাঁকে নিয়ে চলছে উন্মাদনা। ‘লাইগার’ ছবির প্রচারে ব্যস্ত এখন দক্ষিণের তারকা। এমন এক প্রচারে ভক্তদের অতিরিক্ত ভালবাসার চটে অনুষ্ঠান বন্ধ করতে হয়। ঠিক কী হয়েছিল? বিজয় এবং অনন্যা পান্ডে নভি মুম্বইয়ের একটি মলে ছবির প্রচারে গিয়েছিলেন। সেখানে তাঁরা একটি বিশেষ কার্যকলাপে অংশ নেবেন যাতে উপস্থিত ভক্তরা তাদেঁর আসন্ন ছবি ‘লাইগার’ জন্য আগ্রহী হয়। কিন্তু কোনও দুইজনের কেউই তাঁদের সেই বিশেষ কাজ শেষ করতে পারেননি। কারণ বিজয় দেবেরাকোন্ডা মলের কেন্দ্রের মঞ্চে উপস্থিত হওয়ার মুহূর্তেই দর্শকরা উত্তেজিত হয়ে পড়েন। মল থেকে একটি সূত্র জানিয়েছে, “বিজয় যে মুহূর্তে মঞ্চে উঠলেন, চারিদিকে বেহুঁশ হওয়ার শব্দ হল৷ আয়োজকরা এবং স্বেচ্ছাসেবকরা হতবাক হয়ে গিয়েছিলেন যে কয়েকজন মহিলা ভক্ত অজ্ঞান হয়ে পড়েছেন এবং আরও কয়েকটি মেয়ে কাঁদতে শুরু করেছে৷ প্রচুর ভক্তের কাছে বিজয়ের পোস্টার এবং স্কেচ ছিল এবং তারপরে ‘বিজয় আমরা তোমাকে ভালবাসি’ স্লোগান শুরু করে।”

এই অবধি ঠিক ছিল, কিন্তু শীঘ্রই উন্মাদনাটি মাত্রা ছাড়ায়। ভক্তরা  ব্যারিকেড ভেঙে কেন্দ্রের মঞ্চের কাছাকাছি যাওয়ার জন্য ঠেলাঠেলি শুরু করেন। তাঁদের লক্ষ্য যেখানে বিজয় এবং অনন্যা দাঁড়িয়ে ছিলেন সেখানে যাওয়া। পরিস্থিতি এমন জায়গায় পৌঁছোয় যে নিরাপত্তার অভাব বোধ হয়। তাই পরিস্থিতি আরও খারাপ হতে পারে এই কারণে বিজয় দেবেরকোন্ডা এবং অনন্যা পান্ডেকে বাধ্য হয়ে নিরাপত্তার ঘেরাটোপের মধ্যে দিয়ে অনুষ্ঠানের মাঝপথেই চলে যেতে হয়েছিল।যার ফলে ‘লাইগার’ প্রচারমূলক কার্যকলাপ অসমাপ্ত রেখে দেওয়া হয়েছিল। জনতার উন্মাদনা দেখে হায়দ্রাবাদ না মুম্বই বোঝা দুস্কর হয়েছিল। বিজয়ের ভক্তকুল দক্ষিণ ছাড়িয়ে এখন সারা দেশে ছড়িয়েছে, সেটা এই ঘটনায় স্পষ্ট।