Nora Fathehi: ফিফার উদ্বোধনী অনুষ্ঠানে কেন নাচলেন না নোরা ফতেহি?

Nora Fathehi: কেন? এই প্রশ্নই এখন ঘুরপাক খাচ্ছে ভক্তদের মাথায়। তবে কি বিশ্বমানের শিল্পীদের সঙ্গে নোরার পারফর্মম্যান্স করার খবর নেহাতই গুজব? কী জানা যাচ্ছে?

Nora Fathehi: ফিফার উদ্বোধনী অনুষ্ঠানে কেন নাচলেন না নোরা ফতেহি?
কেন নাচলেন না নোরা ফতেহি?
TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

Nov 22, 2022 | 6:39 PM

শোনা গিয়েছিল, ফিফার উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করবেন নোরা ফতেহি। কিন্তু  রবিবার রাতে কাতারে ফিফার আনুষ্ঠানিক উদ্বোধন ম্যাচে বিটিএস সহ অন্যান্যদের অংশ নিতে দেখা গিলেও দেখা যায়নি নোরা ফতেহিকে। কেন? এই প্রশ্নই এখন ঘুরপাক খাচ্ছে ভক্তদের মাথায়। তবে কি বিশ্বমানের শিল্পীদের সঙ্গে নোরার পারফর্মম্যান্স করার খবর নেহাতই গুজব? কী জানা যাচ্ছে?

নোরা পারফর্ম করবেন, এ কথা রটনা নয়। বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচে তাঁকে দেখা না গেলেও আগামী ২৯ নভেম্বর দেখা যাবে তাঁকে। কী রয়েছে ওই দিন। ফিফা ফ্যান ফেস্টিভ্যালেই পারফর্ম করার ডাক পেয়েছেন নোরা। সঙ্গে থাকবেন বিশ্বমানের শিল্পীরাও। জানা যাচ্ছে, উদ্বোধনী অনুষ্ঠানে কখনওই নাচার আমন্ত্রণ ছিল না নোরার। তিনি ডাক পেলেও তাঁর পারফর্মের দিনটি ধার্য হয়েছে ২৯ তারিখ। এই খবর সামনে আসা মাত্রই হতাশ নোরার ভক্তরা। আশা করেছিলেন প্রথম দিনেই চমক দেখাবেন নোরা, কিন্তু তা আর হল কই?

প্রসঙ্গত, বাইরে থেকে এসে বলিউডে সাম্রাজ্য বিস্তার করেছেন নোরা। তাঁর নাচের জাদুতে বুঁদ সকলেই। সিনেমায় অভিনয়ের থেকেও তাঁকে বেশি দেখা গিয়েছেন আইটেম নাচেই। এ ছাড়াও বেশ কিছু নাচের রিয়ালিটি শো’তে বিচারকের ভূমিকাতেও দেখা গিয়েছে নোরাকে। এবারে কাতারে অনুষ্ঠিত হচ্ছে বিশ্বকাপ। আরবেও কিন্তু তাঁর বেশ ভক্ত রয়েছে। কী করে জানেন? ২০১৮ সালে গানের জগতেও পা রাখেন নোরা। মরোক্কোর ব্যান্ডের সঙ্গে গাঁটছড়া বেঁধে তাঁকে ‘ দিলবর’ গানের আরবীয় ভার্সনে দেখা গিয়েছিল। সেই থেকেই সেখানেও বেশ জনপ্রিয় তিনি। তবে আপাতত অপেক্ষা আরও বেশ কিছু দিনের। এর পরেই ফিফার মঞ্চ মাতাবেন ‘দিলবর কন্যে’।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla