Gleycy Correia: টনসিল বাদ দিতে গিয়ে ভয়ঙ্কর ঘটনা, অকালে প্রাণ হারালেন ‘মিস ব্রাজ়িল’

Gleycy Correia: টনসিল বাদ দিতে গিয়ে ভয়ঙ্কর ঘটনা, অকালে প্রাণ হারালেন 'মিস ব্রাজ়িল'
অকালে প্রাণ হারালেন 'মিস ব্রাজিল'

Gleycy Correia: তাঁর অকাল মৃত্যুতে পরিবার জুড়ে নেমে এসেছে শোকের ছায়া।

TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

Jun 24, 2022 | 3:03 PM

টনসিলের অস্ত্রোপচার করতে গিয়েই ঘটে গেল ভয়ঙ্কর ঘটনা। প্রয়াত হলেন প্রাক্তন ‘মিস ব্রাজ়িল’ গ্লেইসি কোরিয়া। বয়স হয়েছিল মাত্র ২৭ বছর। দু’মাস কোমায় থাকার পর সোমবার এক বেসরকারি হাসপাতালে মৃত্যু হয় তাঁর। স্থানীয় কিছু সংবাদমাধ্যম থেকে পাওয়া তথ্য বলছে, টনসিল বাদ দেওয়ার জন্য হাসপাতালের দ্বারস্থ হয়েছিলেন তিনি। কিন্তু আচমকাই রক্তক্ষরণ শুরু হয় তাঁর। হৃদরোগেও আক্রান্ত হন তিনি। গত এপ্রিল থেকেই কোমায় চলে যান তিনি। অবশেষে গত সোমবার মৃত্যু হয় তাঁর।

তাঁর অকাল মৃত্যুতে পরিবার জুড়ে নেমে এসেছে শোকের ছায়া। পরিবারের পক্ষ থেকে সংবাদমাধ্যমকে দেওয়া এক বিবৃতিতে বলা হয়, “এই ঘটনায় আমরা শোকাহত। ভীষণ ভাল মনের মানুষ ছিল ও। সবাই ভীষণ ভালবাসত ওঁকে। ওর ওই হাসি ছাড়া আমাদের পক্ষে বেঁচে থাকাও কষ্টকর হয়ে উঠবে।” তিনি আরও যোগ করেন, “ভগবান আমাদের রাজকন্যাকে কেড়ে নেওয়ার জন্য এই দিনটিই বেছে নিলেন। ওই চওড়া হাসির মাধ্যমে এখন আকাশ আলোকিত করবে ও। ওর ভালবাসা আমাদের মধ্যে আজীবন থেকে যাবে।”

এই খবরটিও পড়ুন

২০১৮ সালে মিস ব্রাজিলের শিরোপা জেতেন তিনি। যদিও বিউটি পেজেন্ট জেতার পর তিনি কাজ করতেন মেকআপ স্পেশ্যালিস্ট হিসেবে। সামাজিক মাধ্যমেও তিনি ছিলেন বেশ সক্রিয়। ইনস্টাগ্রামে তাঁর অনুসরণকারীর সংখ্যাও নেহাত কম নয়। ইনস্টাগ্রাম খুঁজলেই দেখা যাবে নানা ধরনের কসমেটিক সার্জারির ছবি শেয়ার করেছেন তিনি। এত হাসিখুশি ও প্রাণচঞ্চল মেয়ের এভাবে চলে যাওয়া কিছুতেই মেনে নিতে পারছেন তাঁর পরিবার ও ঘনিষ্ঠরা।

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA