নিজের মিম নিজেই শেয়ার করে কবিতা লিখলেন জেঙ্গা ‘গজরাজ’ পালোয়ান!

Gajraj rao: ‘রে’ রিলিজের পর দর্শকদের ছিল মিশ্র প্রতিক্রিয়া। নানা মুনির নানা মত। তবে অভিনতাদের অনস্ক্রিন ভাব ছিল— ‘বিনা যুদ্ধে নাহি দিব সূচ্যগ্র মেদিনী’। স্ক্রিনে কেউ কাউকে ছেড়ে কথা বলেনি।

নিজের মিম নিজেই শেয়ার করে কবিতা লিখলেন জেঙ্গা 'গজরাজ' পালোয়ান!
Follow Us:
| Edited By: | Updated on: Jun 27, 2021 | 7:13 PM

আসলাম বেজ। না আসল নাম তো ওটা নয়। আসল নাম জেঙ্গা পালোয়ান। কুস্তির রাউন্ডে যাঁকে তুলোধোনা করেছিলেন দারা সিং। তারপর থেকে তো তিনি হয়ে গেলেন ক্রীড়া সাংবাদিক আসলাম বেজ। সব গুলিয়ে যাচ্ছে। না না নেটফ্লিক্সের ’রে’ সিরিজের অভিষেক চৌবে পরিচালিত ‘হাঙ্গান কিউ হ্যাঁয় বরপা’ দেখলে আর কিছুই গুলিয়ে যাবে না। ইন শর্ট সত্যজিৎ রায়ের ছোট গল্প ‘বারীন ভৌমিকের ব্যারাম’ থেকে অনুপ্রাণিত ছবিতে বারীন ওরফে মুসাফির আলি চরিত্রে অভিনয় করেছিলেন মনোজ বাজেপেয়ী। অন্যদিকে গল্পের পুলক চক্রবর্তী ছবিতে চরিত্র হয়ে উঠেছিলেন, আসলাম বেজ নামে। আসলামের চরিত্রে অভিনয় করেছিলেন দাপুটে অভিনেতা গজরাজ রাও।

View this post on Instagram

A post shared by Gajraj Rao (@gajrajrao)

সেই গজরাজ রাও আজ ইনস্টাগ্রামে বেশ মজাদার মিম শেয়ার করেছেন। দুটো ছবিকে কোলাজ করে তৈরি সেই মিম। উপরদিকে রয়েছে বিশ্ববিখ্যাত বক্সার মহম্মদ আলি। নিচে রয়েছে গজরাজ অভিনীত ‘রে’ ছবির চরিত্র আসলাম বেজ। আলির ছবিতে লেখা সবাই হতে চায় জেঙ্গা পালোয়ান। আর বেজের ছবিটিতে লেখা—‘কিন্তু রয়েছেন মাত্র একজনই।’

‘রে’ রিলিজের পর দর্শকদের ছিল মিশ্র প্রতিক্রিয়া। নানা মুনির নানা মত। তবে অভিনতাদের অনস্ক্রিন ভাব ছিল— ‘বিনা যুদ্ধে নাহি দিব সূচ্যগ্র মেদিনী’। স্ক্রিনে কেউ কাউকে ছেড়ে কথা বলেনি। বর্তমানে ‘মিম’ বাজার বেশ রমরমা। ওয়েবসিরিজ থেকে শুরু করে ফিল্মের চরিত্রের সব মিম হুহু করে ভাইরাল হয়ে যায়। কিছুদিন আগে ‘দ্য ফ্যামিলি ম্যান-২’-এর চেল্লাম স্যর এভাবেই ফোনে-ফোনে ঘুরে বেরিয়েছিল। তবে গজরাজের মতো নিজের মিম নিজেই শেয়ার করেছিলেন কি ‘চেল্লাম স্যর’ ওরফে তেলগু অভিনেতা উদয় মহেশ? নয় বোধ হয়।

আরও পড়ুন Subhash Ghai’s film: সুভাষ ঘাইয়ের ছবিতে দেখা দেবেন ‘ফুলওয়া বৌদি’!