Chanchal Chaudhury: রাজকুমার হিরানীর ‘মুন্নাভাই ৩’-এ বাংলাদেশের চঞ্চল? গুজবে জল দিলেন অভিনেতা নিজেই…

MunnaBhai 3: সম্প্রতি চঞ্চল চৌধুরীকে নিয়ে অনেক আলোচনা হচ্ছে চারদিকে। কেননা, 'হাওয়া' এবং 'কারাগার'-এ অভিনয় করে সকলে তাক লাগিয়ে দিয়েছেন চঞ্চল।

Chanchal Chaudhury: রাজকুমার হিরানীর 'মুন্নাভাই ৩'-এ বাংলাদেশের চঞ্চল? গুজবে জল দিলেন অভিনেতা নিজেই...
চঞ্চল চৌধুরী।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 01, 2022 | 9:02 PM

অনেকদিন থেকেই কানাঘুষো শোনা যাচ্ছে, বাংলাদেশের জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেতা চঞ্চল চৌধুরী নাকি অভিনয় করতে চলেছেন রাজকুমার হিরানী পরিচালিত বিখ্যাত মুন্নাভাই ফ্র্যাঞ্চাইজ়ির ছবি ‘মুন্নাভাই ৩’-এ। কিন্তু বিষয়টা যে গোটাটাই গুজব, এবার তা নিজেই জানিয়েছেন চঞ্চল।

সম্প্রতি চঞ্চল চৌধুরীকে নিয়ে অনেক আলোচনা হচ্ছে চারদিকে। কেননা, ‘হাওয়া’ এবং ‘কারাগার’-এ অভিনয় করে সকলে তাক লাগিয়ে দিয়েছেন চঞ্চল। শোনা যাচ্ছিল রাজকুমার হিরানীর ‘মুন্নাভাই ৩’-এ অভিনয় করছেন চঞ্চল। কিছুক্ষেত্রে মানুষ বিশ্বাসও করতে শুরু করেছিলেন বিষয়টি। কিন্তু আদপে যে সেটা একেবারেই সত্যি নয়, তা নিজে মুখে জানিয়ে দিয়েছেন চঞ্চল।

চঞ্চল বলেছেন, “প্রথমেই সকলকে জানিয়ে রাখি, আমি ‘মুন্নাভাই ৩’-এ অভিনয় করছি না। সম্প্রতি একটি জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্মের সিওও সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে ‘কারাগার’-এর উচ্চ প্রশংসা করেছেন। সেই পোস্টে একটি টুইস্ট ছিল, যা দেখে অনেকেরই মনে হয়েছে আমি ‘মুন্নাভাই ৩’-এর অংশ। কিন্তু তিনি সেটা একেবারেই বলতে চাননি।”

কী লিখেছিলেন সেই ওটিটির সিওও?

“…মুন্নাভাই আপনাকে খুঁজছে। বুদ্ধিমানদের জন্য ইঙ্গিতই যথেষ্ট। বাংলাদেশের সুপারস্টার, আপনাকে খুবই ভালবাসি।”

এরপর চঞ্চল আরও বলেন, “বহু স্ট্রিমিং প্ল্যাটফর্মই এই মুহূর্তে বাংলার বিষয়বস্তুতে আগ্রহ প্রকাশ করছেন। এর অন্যতম কারণ বাংলাদেশে বাঙালি দর্শকের সংখ্যা প্রচুর। সুতরাং, সেই স্ট্রিমিং প্ল্যাটফর্মটি বাংলাদেশের মার্কেটকে ধরার চেষ্টা করছে। এবং বাংলাদেশ ও মুম্বইয়ের অভিনেতাদের নিয়ে কাজ করার আগ্রহ প্রকাশ করছে। রাজকুমার হিরানীর সঙ্গে সেরকমই একটি প্রজেক্টে আমার কাজ করার কথা চলছে। এখনই কিছু নিশ্চিত করে বলতে পারছি না। কারণ প্রজেক্টটি চূড়ান্ত হয়নি।”