অনুপম খের ভারতীয় অভিনেতা শুনে কী প্রতিক্রিয়া দিয়েছিলেন লিওনার্দো ডি ক্যাপ্রিও?

লিওনার্দো অনুপমকে চিনতে পারলেও নিজের দেশের এক ব্যক্তিই দিন কয়েক আগে চিনতে পারেননি তাঁকে, এ কথা অনুপম নিজেই জানিয়েছিলেন এক সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে।

অনুপম খের ভারতীয় অভিনেতা শুনে কী প্রতিক্রিয়া দিয়েছিলেন লিওনার্দো ডি ক্যাপ্রিও?
লিওনার্দো এবং অনুপম
Follow Us:
| Edited By: | Updated on: Jul 06, 2021 | 4:42 PM

বেশ কিছু বছর আগে লস অ্যাঞ্জেলসে হলিউড স্টার লিওনার্দো ডি ক্যাপ্রিওর সঙ্গে দেখা হয়েছিল অভিনেতা অনুপম খেরের। প্রথম সেই মুলাকাত কেমন হয়েছিল? অনুপমকে দেখে কী প্রতিক্রিয়া দিয়েছিলেন ‘টাইটানিক’ তারকা। স্মৃতির পাতা উজাড় করলেন অনপুম।

তাঁর কথায়, “আমি ওঁকে বলি আমার নাম অনুপম খের, ভারতীয় অভিনেতা। উত্তরে তিনি বলেছিলেন, ‘আমি জানি’। অবাক হয়ে গিয়েছিলেন অনুপম। পাল্টা জিজ্ঞাসা করেছিলেন ‘কীভাবে’? অনুপম জানাচ্ছেন, সেই প্রশ্নের উত্তর না দিয়ে অনুপমকে জড়িয়ে ধরেছিলেন অভিনেতা। তাঁর মতে, “লিওনার্দো এক কথায় দয়ালু এবং প্যাশনেট। অভিনেতা হওয়ার সবচেয়ে বড় ফায়দা হল দুনিয়ার সুন্দর মানুষদের সঙ্গের সাক্ষাতের সুযোগ হয়। তৈরি হয় নতুন বন্ধনের।”

View this post on Instagram

A post shared by Anupam Kher (@anupampkher)

লিওনার্দো অনুপমকে চিনতে পারলেও নিজের দেশের এক ব্যক্তিই দিন কয়েক আগে চিনতে পারেননি তাঁকে, এ কথা অনুপম নিজেই জানিয়েছিলেন এক সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে। যে ভিডিয়ো তিনি শেয়ার করেছিলেন তাতে দেখা গিয়েছিল, মর্নিং ওয়াকে বেরিয়েছেন অভিনেতা। হঠাৎই দেখা এক ব্যক্তির সঙ্গে। নাম জ্ঞান চাঁদ। তাঁর সঙ্গে কথা জুড়ে দেন অনুপম। তিনি কোথায় থাকেন, তাঁর বাড়ি কোথায়– ইত্যাদি সাধারণ কথোপকথন। লোকটিও হেসে হেসে উত্তর দিলেও অনুপম খেরকে তিনি চিনতে পারেন না। অনুপম ভাবেন মাস্ক পরে রয়েছেন বলেই বুঝি তাঁকে চিনতে পারছেন না সেই ব্যক্তি। নিজের নাম বলেন তিনি। জিজ্ঞাসা করেন, “এ বার চিনতে পারছেন”? কিন্তু সেই চেষ্টা বিফলে হয় তাঁর। হাল না ছেড়ে অনুপম এবার তাঁর মাস্কটাই খুলে ফেলেন। অপর প্রান্তের ব্যক্তিকে জিজ্ঞাসা করেন, “কে আমি?” সেই ব্যক্তিও খানিক মনে করার চেষ্টা করলেও কিছুতেই অনুপম খেরকে সঠিকভাবে চিনতে পারেন না এবারেও।

আরও পড়ুন- জুলফিকার-এর বদলা ? শ্রীজাতর পরিচালনায় এ বার অভিনয়ে সৃজিত

আর এতেই যেন “রিয়ালটি চেক” হয়েছিল অভিনেতার। লিখেছিলেন, “আমি সব সময় গর্বের সঙ্গে বলে বেড়াতাম আমি ৫১৮টি ছবিতে অভিনয় করেছি। আমি ভাবতাম সবাই, কমপক্ষে ভারতে সবাই আমাকে হয়তো চেনেন। কিন্তু জ্ঞান চাঁদজি খুব সৎভাবে আমার সেই আত্মবিশ্বাস ধূলিসাৎ করে দিয়েছেন।”

শুধু বলিউড ছবিই নয়, হলিউড প্রজেক্টেও কাজ করেছেন তিনি। এর মধ্যে রয়েছে ‘সিল্ভার লাইনিংস প্লেবুক, বেন্ড ইট লাইক বেকহ্যামসহ অন্যান্য…।