জুলফিকার-এর বদলা ? শ্রীজাতর পরিচালনায় এ বার অভিনয়ে সৃজিত

কবি-পরিচালকের এই কাজ-বদলে উত্তেজনা নেটিজেনমহলেও। 'মানবজমিন'-এর খোঁজে মুখিয়ে তাঁরা...। পরিচালককে পরিচালনা করা কি খানিক হলেও কঠিন হতে চলেছে কবির কাছে?

জুলফিকার-এর বদলা ? শ্রীজাতর পরিচালনায় এ বার অভিনয়ে সৃজিত
শ্রীজাত-সৃজিত
Follow Us:
| Edited By: | Updated on: Jul 06, 2021 | 4:39 PM

এ যেন উলটপুরাণ। জুলফিকার ছবিতে কবি শ্রীজাত বন্দ্যোপাধ্যায়কে দিয়ে অভিনয় করিয়েছিলেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। এ বার শ্রীজাতর ছবিতে এক কেমিও চরিত্রে দর্শক পেতে চলেছেন সৃজিতকে। ছবির নাম ‘মানবজমিন’। ওই ছবি দিয়ে পরিচালনায় হাতেখড়ি হতে চলেছে শ্রীজাতর।

এ প্রসঙ্গে পরিচালকের সঙ্গে যোগাযোগ করা হলে খবরের সত্যতায় সিলমোহর দিয়ে টিভিনাইন বাংলাকে শ্রীজাত বলেন, “সৃজিতের এখন বেশ ব্যস্ত শিডিউল। তাও ও জানিয়েছেন এই ছবির জন্য সময় বার করবে। ছবিতে ওঁর গেস্ট এপিয়ারেন্স। কিন্তু বেশ গুরুত্বপূর্ণ চরিত্র। এর বেশি এখনই চরিত্র নিয়ে কিছু বলতে চাইছি না।” জুলফিকারের সৃজিত অভিনয় করতে খানিক বাধ্যই করেছিলেন শ্রীজাতকে। তাই কি এই প্রতিশোধ? সহাস্যে তাঁর উত্তর, “না না একেবারেই তা নয়। আমার ছবিটির জন্য ওকেই প্রয়োজন ছিল। ও রাজি হয়েছে। এটাই বড় কথা।”

অন্যদিকে ছবিটির প্রযোজক রানা সরকারও এই খবর জানিয়ে ফেসবুকে শ্রীজাত-সৃজিতের এক ছবি পোস্ট করেছেন। সৃজিতের চোখে রোদ চশমা। গায়ে কালো রঙা পাঞ্জাবি…কাঁচা-পাকা ফ্রেঞ্চ কাটে খানিক অন্যরকম। চরিত্রর লুক সেট? প্রযোজকের উত্তর, “চরিত্রটি হয়তো খানিক ওরকমই।” খোলসা করলেন না। জিইয়ে রাখলেন সাসপেন্স। আগামী মাসের দ্বিতীয় সপ্তাহ থেকে শুট শুরু হবে। থাকবে আরও সব চমক।

আরও পড়ুন-Alaya F: ‘ফ্লাইওভার’-এর হিন্দি রিমেক! কোয়েলের চরিত্রে অভিনয় করছেন আলায়া ফার্নিচারওয়ালা!

কবি-পরিচালকের এই কাজ-বদলে উত্তেজনা নেটিজেনমহলেও। ‘মানবজমিন’-এর খোঁজে মুখিয়ে তাঁরা…। পরিচালককে পরিচালনা করা কি খানিক হলেও কঠিন হতে চলেছে কবির কাছে?