Alaya F: ‘ফ্লাইওভার’-এর হিন্দি রিমেক! কোয়েলের চরিত্রে অভিনয় করছেন আলায়া ফার্নিচারওয়ালা!

‘ইউ টার্ন’ ছবিটির বাংলা, তামিল, মালয়ালম, তামিল এবং তেলগু ভাষায় রিমেক হয়। বাংলাতে ছবির নাম বদলে রাখা হয় ‘ফ্লাইওভার’

Alaya F: 'ফ্লাইওভার'-এর হিন্দি রিমেক! কোয়েলের চরিত্রে অভিনয় করছেন আলায়া ফার্নিচারওয়ালা!
আলায়া ফার্নিচারওয়ালা।
TV9 Bangla Digital

| Edited By: শুভঙ্কর চক্রবর্তী

Jul 06, 2021 | 1:34 PM

গত বছর ‘জওয়ানি জানেমন’ ছবির মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ অভিনেত্রী আলায়া ফার্নিচারওয়ালার। তিনি তাঁর পরবর্তী ফিল্মের ঘোষণা করার আগে মহামারী এবং লকডাউন সবার জীবনের পথ পরিবর্তন করে দেয়। তবে এখন যা খবর আলায়া আজ থেকে তাঁর নতুন ছবির শুটিং শুরু করতে চলেছেন।

একটি অনলাইন পোর্টালে প্রকাশিত খবরে বলা হয়েছে, আলায়া কন্নড় ফিল্ম ‘ইউ টার্ন’-এর হিন্দি রিমেকে অভিনয় করতে চলেছেন। রোমহর্ষক থ্রিলার হিসাবে পরিচিত এই কন্নড় ছবি। সে ছবির  হিন্দি রিমেক সত্ত্ব কিনেছেন একতা কাপুর। ছবি পরিচালনা করছেন আরিফ নামে এক নতুন পরিচালক।

ছবি বিষয়ে আলায়া বলেন যে তিনি একতা কাপুরের সঙ্গে কাজ করতে এবং এই আকর্ষণীয় এক বিষয়ের অংশ হতে পেরে উচ্ছ্বসিত। তিনি নিজেকে দর্শকদের প্রতি দায়বদ্ধ মনে করেন। একতা কাপুরও  তাঁর মুখ্য অভিনেত্রী সম্পর্কে আত্মবিশ্বাসী এবং বলেন আলায়া আত্ম-আশ্বাসযুক্ত পাশাপাশি দুর্বলতাকে দেখানোর গুণ রয়েছে যা তাঁকে দর্শকদের সঙ্গে সংযুক্ত করতে সাহায্য করবে।

View this post on Instagram

A post shared by ALAYA F (@alayaf)

‘ইউ টার্ন’ ছবিটির বাংলা, তামিল, মালয়ালম, তামিল এবং তেলগু ভাষায় রিমেক হয়। বাংলাতে ছবির নাম বদলে রাখা হয় ‘ফ্লাইওভার’। অভিনয় করেন কোয়েল মল্লিক এবং গৌরব চক্রবর্তী। পরিচালক ছিলেন অভিমন্যু মুখোপাধ্যায়। চলতি বছর ২ এপ্রিল রিলিজ করে ‘ফ্লাইওভার’।

অন্যদিকে আরও এক খবর প্রযোজক রিয়া কাপুর  ইতিমধ্যে একটি ছবি লক করেও রেখেছেন। ছবিতে রয়েছেন তাঁর ভাই হর্ষবর্ধন কাপুর। এক সূত্রের খবর, “রিয়ার স্ক্রিপ্টটি ভীষণ পছন্দ হয়েছে যা রম-কম কিন্তু তাতে কমেডি স্পেস বেশি। হর্ষ তাঁর কমিক টাইমিংয়ে ভীষণ ভাল, মানুষ ওকে ‘একে ভার্সাস একে’-তে পছন্দ করেছিল। ও বেশিরভাগ সময়ে সিরিয়াস ছবি করেছে, তাই এই ছবিটা ওর সেই ইমেজটিকে ভাঙতে এবং বাণিজ্যিকভাবে ওকে আরও সফল করে তুলবে। হর্ষের স্ক্রিপ্ট পছন্দ হয়েছে।”

হর্ষবর্ধনের সঙ্গে যোগ দেবেন আলায়া ফার্নিচারওয়ালা, যিনি গত বছর ‘জাওয়ানি জানেমান’ ছবির মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেন। দুর্দান্ত অভিনয়ও করেন সে ছবিতে। সূত্র আরও জানিয়েছে, রিয়া কাপুর আলায়া ভালবাসে এবং মনে করেন যে তিনি অন্য সমস্ত তরুণ অভিনেতার চেয়ে বেশ ভাল। তিনি ফিল্মটি আলায়ার কাছে নিয়ে যান এবং আলায়ার চরিত্রটি পছন্দও হয়। ছবিটি শুটিং ফ্লোরে নামতে আর শুধু সময়ের অপেক্ষা”

আরও পড়ুন Ranveer Singh and Alia Bhatt: করণের কামব্যাক ফিল্ম! ‘রকি’ হচ্ছেন রণবীর আর আলিয়া ‘রানি’

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla