Ranveer Singh and Alia Bhatt: করণের কামব্যাক ফিল্ম! ‘রকি’ হচ্ছেন রণবীর আর আলিয়া ‘রানি’

শোনা যাচ্ছে করমের ছবির হাত ধরে পর্দায় ১৫ বছর পরে ফিরতে চলেছেন জয়া বচ্চনও।

Ranveer Singh and Alia Bhatt: করণের কামব্যাক ফিল্ম! 'রকি' হচ্ছেন রণবীর আর আলিয়া 'রানি'
রণবীর-আলিয়া।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 06, 2021 | 2:38 PM

স্ক্রিনে প্রেমের ম্যাজিক দেখান করণ জোহর। তাঁর প্রতিটি ছবি যেন প্রেমগাঁথা। আর সে সব প্রেমের গল্পের হিরোইন-হিরোইনরা তাতে হাবুডুবু খান। তবে বহুদিন তিনি ক্যামেরার লেন্সে চোখ রাখেননি। সে আক্ষেপ করমের রয়েছে। গতকাল অর্থাৎ সোমবারের পোস্ট করা করণের ভিডিয়োতে তার প্রমাণও মিলেছে। টুইট করে করণ লেখেন, ‘এটা নতুন জার্নির শুরু আর আমার বাড়ি ফেরার রাস্তা। আমার প্রিয় জায়গায় ফেরার সময় হয়েছে। ক্যামেরার লেন্সের পিছন থেকে ভালবাসার গল্প তৈরি করার সময় হয়েছে’। তিনি আরও জানান, এই গল্পটা তাঁর কাছে অত্যন্ত স্পেশাল। পরিবার এবং প্রেমের গল্প।

 

 

 

View this post on Instagram

 

A post shared by Alia Bhatt ☀️ (@aliaabhatt)

 

সেই প্রেমের গল্পে দুই মুখ্য চরিত্রে কারা অভিনয় করছেন তা প্রকাশ্যে এল আজ। জানা দেল ছবির নামও। করণ জোহরের কামব্যাক ছবিতে একসঙ্গে দেখা যাবে রণবীর সিং এবং আলিয়া ভাটকে। ছবির নাম ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’। ছবির পোস্টার শেয়ার করেছেন রণবীর এবং আলিয়া দু’জনেই। শোনা যাচ্ছে করমের ছবির হাত ধরে পর্দায় ১৫ বছর পরে ফিরতে চলেছেন জয়া বচ্চনও। রণবীর ছবি শেয়ার করে ক্যাপশনে এও জানিয়েছেন আজ দুপুর দুটো নাগাদ গোটা পরিবারের সঙ্গে আলাপ করাবেন। ছবির ঘোষণার পর যে ফ্যানদের উন্মাদনার পারদ যে বাড়ছে তা বলার অপেক্ষা রাখে না।

 

২০১৬-এ মুক্তি পেয়েছিল করণ পরিচালিত শেষ ছবি ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’। অনুষ্কা শর্মা, রণবীর কাপুর, ঐশ্বর্যা রাই বচ্চন, ফাওয়াদ খান অভিনয় করেছিলেন সে ছবিতে। ২০২০তে রণবীর সিং, করিনা কাপুর খান, আলিয়া ভাট, ভিকি কৌশল, ভূমি পেডেনকর, জাহ্নবী কাপুর, অনিল কাপুরকে নিয়ে ‘তখত’-এর ঘোষণা করেছিলেন করণ। কিন্তু করোনা পরিস্থিতির কারণে সে ছবির কাজ পিছিয়ে যায়। গত এক বছরে ওয়েব অ্যান্থোলজি ‘লাস্ট স্টোরিজ’ এবং ‘ঘোস্ট স্টোরিজ’-এর একটি করে গল্প পরিচালনা করেছেন তিনি। অক্ষয় কুমার, ক্যাটরিনা কাইফ অভিনীত ‘সূর্যবংশী’, রণবীর কাপুর, অমিতাভ বচ্চন, আলিয়া ভাট অভিনীত ‘ব্রহ্মাস্ত্র’ প্রযোজনা করছেন তিনি। কিন্তু গত পাঁচ বছরে ছবি পরিচালনা করেননি।

আরও পড়ুন Zahan Kapoor Aditya Rawal: শশী কাপুরের নাতি এবং পরেশ রাওয়ালের ছেলের মধ্যে এবার ধুন্ধুমার লড়াই!