Zahan Kapoor Aditya Rawal: শশী কাপুরের নাতি এবং পরেশ রাওয়ালের ছেলের মধ্যে এবার ধুন্ধুমার লড়াই!

ফিল্ম নির্মাতা হন্সল মেহতা ও অনুভব সিনহা প্রথমবার একসঙ্গে এক প্রোজেক্টে কাজ করতে চলেছেন।

Zahan Kapoor Aditya Rawal: শশী কাপুরের নাতি এবং পরেশ রাওয়ালের ছেলের মধ্যে এবার ধুন্ধুমার লড়াই!
জা়হান কাপুর এবং আদিত্য রাওয়াল।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 06, 2021 | 12:07 PM

ফিল্ম নির্মাতা হন্সল মেহতা ও অনুভব সিনহা প্রথমবার একসঙ্গে এক প্রোজেক্টে কাজ করতে চলেছেন। পরিচালক হন্সল মেহতা এও ঘোষণা করেন যে তাঁর পরবর্তী ছবিতে জা়হান কাপুর এবং পরেশ রাওয়ালের ছেলে আদিত্য রাওয়ালকে দেখা যাবে মুখ্য চরিত্রে। শোনা যাচ্ছে, এটি একটি অ্যাকশন থ্রিলার যা অনুভব সিনহা সহ-প্রযোজনা করতে চলেছেন। জা়হান প্রয়াত কিংবদন্তি অভিনেতা শশী কাপুরের নাতি।

জা়হান ও আদিত্যের ছবি শেয়ার করে হন্সল টুইটে লেখেন, “আমাদের নতুন ছবিতে জা়হান কাপুর ও আদিত্য রাওয়ালকে উপস্থাপন করতে পেরে আমরা গর্বিত। এটি আমাদের সবার জন্য বিশেষ একটি ছবি। এটি প্রযোজনা করছেন অনুভব সিনহা এবং ভূষণ কুমার।

হন্সল মেহতা এক বিবৃতিতে বলেন যে তাঁদের প্রতিভা ও সম্ভাবনার ভিত্তিতে জা়হান এবং আদিত্যকে বেছে নেওয়া হয়েছে। “ছবির বিষয়টিকে সামনে রেখে আমি একেবারে নতুন মুখ নিয়ে কাজ করতে আগ্রহী ছিলাম। তারা যে চরিত্রে তাঁরা অভিনয় করছে তা খুব জটিলএবং আমি নিশ্চিত যে দর্শকরাও তাঁদের পছন্দ করবেন।”

অনুভব সিনহা বলেন যে, হন্সল এবং তিনি এই মানব জীবনের কাহিনিতে নতুন অভিনেতাদের কাস্ট করতে চেয়েছিলেন, কারণ তাঁরা চাযন দর্শকরা যেন অনুভব করেন যে তারা ‘ফিল্মের কোনও তারকা নন, চরিত্রগুলি দেখছেন’। ছবিটি ভূষণ কুমারের টি-সিরিজ এবং মহানা ফিল্মস, সাক্ষী ভট্ট, সাহিল সাইগাল এবং মাজাহির মন্দাসৌরওয়ালা এবং অনুভ সিনহার বেনারস মিডিয়াওয়ার্কসের প্রযোজনা করছেন।

আরও পড়ুন Yash Dasgupta: “যদি তুমি কোনও মানুষকে ঘৃণা করো, তাহলে তারা…”, কাকে ঘৃণা করতে শুরু করেছেন যশ?