Yash Dasgupta: “যদি তুমি কোনও মানুষকে ঘৃণা করো, তাহলে তারা…”, কাকে ঘৃণা করতে শুরু করেছেন যশ?

যশ নাকি আবারও ফিরতে চলেছেন ছোট পর্দায়। বেশ কয়েকটি প্রযোজনা সংস্থার সঙ্গেও নাকি কথা হয়েছে তাঁর। অন্যদিকে নুসরতের মা হওয়ার তারিখ সেপ্টেম্বরে। সব মিলিয়ে সহজ হয়েও হচ্ছে না পরিস্থিতি।

Yash Dasgupta: যদি তুমি কোনও মানুষকে ঘৃণা করো, তাহলে তারা..., কাকে ঘৃণা করতে শুরু করেছেন যশ?
যশ।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 06, 2021 | 11:38 AM

গত রোববার, সাদা হুডি আর ট্র্যাক স্যুট– ক্যাজুয়ালে সাজিয়েছিলেন নিজেকে। সঙ্গী হয়েছিল তাঁর প্রিয় পোষ্য। ‘ওয়াক’-এ নিয়ে গিয়েছিলেন হয়তো। কদিকে নুসরত যখন রবিবার সেজেগুজে পোজ দিয়ে লিখেছেন, ‘পুরো সেজেছি, কোথাও যাওয়ার নেই…’। তখন যশের ক্যাপশন বলছে পোষ্যর সঙ্গে সময় কাটানোই তাঁর ‘সানডে ভাইভস’।

একের পর এক ইঙ্গিতবাহী পোস্ট যশের সোশ্যাল মিডিয়া জুড়ে…না, মুখে কিছু বলছেন না যশ। নুসরতের সঙ্গে তাঁর বিশেষ সম্পর্কের কথা প্রকাশে পেতেই কিছুটা যেন গুটিয়ে নিয়েছেন নিজেকে। সংবাদমাধ্যম থেকেও থাকছেন দূরে দূরে। তবে, কোনও না কোনও ইঙ্গিত দিয়ে চলেছেন নিজের সোশ্যাল পোস্টে। কয়েক ঘণ্টা আগে একটি ছবি নিজের ইন্স্টা রিলে শেয়ার করেছেন যশ। গোটাটাই ইংরেজিতে লেখা তবে তার বাংলা তর্জমা করলে যা দাঁড়ায় তা হল, —‘যদি তুমি কাউকে ঘৃণা করো, তাহলে তারা তোমাকে হারিয়ে দিয়েছে’। না এ ক্ষেত্রেও যশ কিচ্ছু জানাননি। কাকে তিনি ঘৃণা করেন কিংবা কার কাছে হেরে গিয়েছেন, কিচ্ছু নয়।

যশের পোস্ট।

কিছুদিন আগে লিখেছিলেন, পরিবারের তিনিই হলেন ব্ল্যাক শিপ, ওই পোস্ট নিয়েও শুরু হয়েছিল গুঞ্জন। চুপ থেকেছেন যশ।

নুসরতের মা হওয়ার খবর প্রকাশ্যে আসতেই নিখিল জানিয়েছিলেন সন্তানের বাবা তিনি নন। যশের ভূমিকা নিয়ে উঠেছিল প্রশ্ন। নুসরত জানিয়েছিলেন নিখিলের সঙ্গে তুরস্কতে যে ‘বিয়ে’ হয়েছিল তা ভারতে ‘বৈধ’ নয় কারণ আইনত তাঁদের বিয়ে হয়নি। তাঁরা লিভ-ইন সম্পর্কে ছিলেন। স্বভাবতই প্রশ্ন উঠেছে, জন-প্রতিনিধি হিসেবে লোকসভার বায়োপ্রোফাইলে তাহলে ‘বিবাহিত’ এবং স্বামীর নামের জায়গায় নিখিল জৈনের উল্লেখ করলেন কেন? সংসদ ভবনে ‘আমি নুসরত জাহান রুহি জৈন’ বলে সাংসদ হিসাবে নুসরত জাহানের শপথবাক্য পাঠের যে মুহূর্তের ভিডিয়ো টুইটে শেয়ার করেছেন বিজেপির অমিত মালব্য, তাতে আরও জোরদার হয়েছে এই প্রশ্ন: জন-প্রতিনিধি হিসেবে নুসরত তাঁর ম্যারিটাল স্টেটাস সম্পর্কে যে তথ্য পেশ করেছেন, তা আদৌ নীতিগত বলে বিবেচিত হতে পারে কি না।

এ সবের মধ্যেই শোনা যাচ্ছে, যশ নাকি আবারও ফিরতে চলেছেন ছোট পর্দায়। বেশ কয়েকটি প্রযোজনা সংস্থার সঙ্গেও নাকি কথা হয়েছে তাঁর। অন্যদিকে নুসরতের মা হওয়ার তারিখ সেপ্টেম্বরে। সব মিলিয়ে সহজ হয়েও হচ্ছে না পরিস্থিতি।

আরও পড়ুন Prosenjit Chatterjee: মনভোলানো হাসি তাঁর ঠোঁটে, জীবনে পার্থক্য আনতে পরামর্শ দিলেন ‘বুম্বাদা’