Arijit Singh Controversy: রূপরেখা নন, তবে কে ছিলেন অরিজিৎ সিংয়ের প্রথম স্ত্রী? কেনই বা ভেঙেছিল বিয়ে?

Arijit Singh-Ruprekha Banerjee Marriage Rumour: ব্যক্তিগত জীবনের কাটা-ছেঁড়া নিয়ে এক সময় জেরবার হয়েছিলেন অরিজিৎ সিং।

Arijit Singh Controversy: রূপরেখা নন, তবে কে ছিলেন অরিজিৎ সিংয়ের প্রথম স্ত্রী? কেনই বা ভেঙেছিল বিয়ে?
অরিজিৎ সিং...
Follow Us:
| Edited By: | Updated on: Apr 27, 2022 | 2:03 PM

দুই গায়ক এক সময় অংশ নিয়েছিলেন গানের রিয়্যালিটি শো ফেম গুরুকুলে। দুই গায়কের একজন ভারত সেরা অরিজিৎ সিং। অন্যজন রূপরেখা বন্দ্যোপাধ্যায়। ফেম গুরুকুলে থাকার সময় নাকি প্রেম হয়েছিল দুই গায়কের মধ্যে। তাঁরা নাকি বিয়ে করেছিলেন ২০১৩ সালে। সেই বিয়ে নাকি এক বছরের মধ্যে ভেঙে যায়। এবং বিয়ে ভাঙার পরপরই নাকি অরিজিৎ বিয়ে করেন তাঁর বাল্যকালের প্রিয় বান্ধবী কোয়েল রায়কে। এই বিষয়টি মারাত্মকভাবে বিশ্বাস করতে শুরু করেছিলেন দর্শক ও শ্রোতারা। কিন্তু বিষয়টি পুরোপুরি সত্যি নয়। একটি ভিডিয়ো আপলোড করে জানিয়ে দিয়েছিলেন স্বয়ং রূপরেখাই। যদিও মিডিয়া ও প্রচারবিমুখ অরিজিৎ কোনওদিনই বিষয়টি নিয়ে বিন্দুমাত্র প্রতিক্রিয়া জানাননি।

বিখ্যাত মানুষদের ব্যাপারে অনেক খবরই রটতে থাকে। কিন্তু এই রটনাটি যেন ছাপিয়ে গিয়েছে সবকিছুকে। বিয়ে ভেঙে ছোটবেলার বান্ধবী কোয়েলকে অরিজিৎ বিয়ে করেছিলেন ঠিকই। কিন্তু অরিজিতের প্রথম পক্ষের স্ত্রীর মোটেও রূপরেখা নন। রূপরেখা তাঁর তৈরি করা ভিডিয়োতে জানিয়েছিলেন, তিনি জীবনে একবারই বিয়ে করেছেন। তাঁর স্বামীর নাম নলীনাক্ষ ভট্টাচার্য। তাঁকে তিনি বিয়ে করেছিলেন ২০১০ সালে। এবং তাঁর সঙ্গেই এক দশকের বেশি সময় ধরে সংসার করছেন রূপরেখা।

রূপরেখা বলেছিলেন, “আমি অরিজিৎকে খুবই শ্রদ্ধা করি। কিন্তু আমার আর অরিজিতের মধ্যে কোনওদিনও কোনও সম্পর্ক ছিল না। আমি ওর প্রথম পক্ষের স্ত্রী নই। আমার বিয়ে হয়েছে নলীনাক্ষ ভট্টাচার্যর সঙ্গে। আমি একবারই বিয়ে করেছি ও নলীনাক্ষর সঙ্গে ১১ বছর ধরে সুখে সংসার করছি। আপনারা দয়া করে আমাকে নিয়ে আর অরিজিৎকে নিয়ে এই গুজব আর বিশ্বাস করবেন না। এটা একেবারেই সত্যি নয়।”

তা হলে কে ছিলেন অরিজিতের প্রথম পক্ষের স্ত্রী?

একথা শোনা যায়, প্রথমে মুর্শিদাবাদেরই একটি মেয়ের সঙ্গে নাকি বিয়ে হয়েছিল অরিজিতের। বাড়ির লোকের পছন্দ করা পাত্রীই ছিলেন তাঁর প্রথম পক্ষের বউ, রূপরেখা কোনও মতেই নন। অরিজিতের প্রথম স্ত্রী নাকি সঙ্গীত জগৎ কিংবা গ্ল্যামারের জগতের সঙ্গেও যুক্ত নন। তিনি কোনওদিনও প্রচারের আলোয় আসেননি। তিনিও বর্তমানে অন্যত্র বিয়ে করেছেন এবং সুখে আছেন। 

আরও পড়়ুন: Prosenjit Chatterjee: প্রসেনজিতের বিরুদ্ধে বহু অভিযোগ, সব ভুলে বাংলা ছবির পাশেই ইন্ডাস্ট্রির ‘বুম্বাদা’

আরও পড়ুন: Anamika Saha: প্রসেনজিৎ আমাকে ক্যামেরার সামনে পায়ে হাত দিয়ে প্রণাম করত, তারপরই থাপ্পড় মারত: অনামিকা সাহা

আরও পড়ুন: Yash-Nusrat-Yishaan: নিজেরা ঘুমবেন বলে ছোট্ট ছেলে ঈশানের জন্য ‘খারাপ’ ঘুমের পদ্ধতি বের করেছেন যশ-নুসরত