Vijay-Pooja: বিজয় দেবেরাকোন্ডা অনন্যাকে ছেড়ে এবার পূজার সঙ্গী!

Vijay-pooja: বলিউড প্রযোজকরাও ব্যবসার খাতিরে এবার হাত মেলাচ্ছেন দক্ষিণের সঙ্গে। যেমন, করণ জোহর বিজয়কে হিন্দি ছবিতে ডেবিউ করাচ্ছেন ‘লাইগার’ ছবি দিয়ে।

Vijay-Pooja: বিজয় দেবেরাকোন্ডা অনন্যাকে ছেড়ে এবার পূজার সঙ্গী!
পূজা হেগড়ে-বিজয় দেবেরাকোন্ডা
Follow Us:
| Edited By: | Updated on: Jun 04, 2022 | 10:12 PM

‘লাইগার’ ছবি দিয়ে বলিউড কাঁপাতে আসছেন বিজয় দেবেরাকোন্ডা (Vijay  deverakonda)। তাঁর ছবি ‘অর্জুন রেড্ডি’-র (২০১৭) হিন্দি রিমেক ‘কবীর সিং’। শাহিদ কাপুর সেই রিমেক ছবিতে নাম ভূমিকায় অভিনয় করেছিলেন। সেই ছবি বক্স অফিসে প্রবলভাবে সফল হয়। এই বছর বলিউড এমনিতেই দক্ষিণের ঝড়ে সামনে বেসামাল। হাতে গোনা কয়েকটি ছবি (গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি, দ্য কাশ্মীর ফাইলস, ভুল ভুলাইয়া ২) ছাড়া কোনও ছবিই সেভাবে বক্স অফিসে সফলতা পায়নি। বলিউড প্রযোজকরাও ব্যবসার খাতিরে এবার হাত মেলাচ্ছেন দক্ষিণের সঙ্গে। যেমন, করণ জোহর বিজয়কে হিন্দি ছবিতে ডেবিউ করাচ্ছেন ‘লাইগার’ ছবি দিয়ে। এই ছবিতে বিজয়ের বিপরীতে অভিনয় করছেন অনন্যা পান্ডে। চাঙ্কিকন্যা এই ছবির হাত ধরে প্রথমবার দক্ষিণে পা রেখেছেনে।

এবার পূজা হেগড়েকে (pooja hegde) সঙ্গে নিয়ে বিজয় দেশের বিভিন্ন প্রান্তে আর বিদেশ ভ্রমণে বেড়োচ্ছেন। না, তাঁরা প্রেম করছেন না। তাঁদের ছবি ‘জনগণমন’ সংক্ষেপে ‘জেএমডি’ ছবির শুটিং শুরু হল। এই ছবির শুটিং দেশের বিভিন্ন প্রান্তের পাশাপাশি বিদেশেও হবে। পুরী জগন্নাথ পরিচালিত এই ছবির শুটিং শুরুর খবর সোশ্যাল মিডিয়াতে ভাগ করা হয়েছে। ভাগ করেছেন ছবির পরিচালক পুরী জগন্নাথ, নায়ক বিজয়, নায়িকা পূজা। এঁদের পাশাপাশি সিনেমা বিশেষজ্ঞ তরণ আদর্শও টুইট করে ছবির শুটিং শুরু খবর জানিয়েছেন।

‘জেএমডি’ ছবির শুটিং শুরু

প্রথমবার বিজয় আর পূজা একসঙ্গে অভিনয় করতে চলেছেন। ছবির প্রথম  দিনের ভিডিয়ো পোস্ট সোশ্যাল মিডিয়াতে দেওয়া হয়েছে। যেখানে ছবির পুরো টিম পূজাকে ছবির সেটে ওয়েলকাম করেছেন। তবে এই ভিডিয়োতে নেই বিজয়। কিন্তু তিনি যে ছবির সঙ্গে জুড়ে রয়েছেন, তা বোঝাতে নিজের সোশ্যাল মিডিয়াতে এই ভিডিয়োর পোস্ট দিয়েছেন।

ভিডিয়োর সঙ্গে জানানো হয়েছে ছবি মুক্তির তারিখও। আগামী বছর ৩ অগস্ট মুক্তি পাবে ‘জেএমডি’। অর্থাৎ স্বাধীনতা দিবসকে মাথায় রেখেই ছবি রিলিজের তারিখ ঠিক করা হয়েছে। জাতীয় সঙ্গীতের প্রথম তিনটি শব্দ নিয়ে তৈরি ছবির নাম থেকেই বোঝা যাচ্ছে, দেশপ্রেমের কাহিনি উঠে আসবে ছবির গল্পে। অন্যদিকে বিজয়ের প্রথম হিন্দি ছবি ‘লাইগার’ রিলিজ করবে এই বছর ২৫ অগস্ট। দুটো ছবিই হিন্দি, তামিল, তেলেগু, কন্নড় আর মালায়ালম ভাষায় মুক্তি পাবে।