Secret Open Neetu Kapoor: শুনলে চমকে যাবেন, ছবির প্রচারে বেরিয়ে নিজের বিয়ের যে খবর প্রকাশ্যে আনলেন নিতু কাপুর!  

Secret Open Neetu Kapoor: এই সময় আরও অনেক খবর প্রকাশ্যে আসে। বরুণ নিতুকে জিজ্ঞাসা করেছিলেন যে তিনি অনিল কাপুরের সঙ্গে সুনিতা কাপুরের বিয়েতে উপস্থিত ছিলেন কি না।

Secret Open Neetu Kapoor: শুনলে চমকে যাবেন, ছবির প্রচারে বেরিয়ে নিজের বিয়ের যে খবর প্রকাশ্যে আনলেন নিতু কাপুর!  
বিয়েতে ঋষি-নিতু কাপুর
Follow Us:
| Edited By: | Updated on: Jun 25, 2022 | 4:21 PM

২২ জানুয়ারি ১৯৮০ সাল। বিয়ে করেন ঋষি কাপুর-নিতু সিং। সম্প্রতি ঋষি কাপুরে চলে যাওয়ার পর পুরোদমে কাজ শুরু করেছেন নিতু কাপুর (Neetu Kapoor)। তাঁর ছবি ‘যুগ যুগ জিও’ মুক্তি পেয়েছে আজ। তবে ছবির প্রচারের কাজ চলছে অনেকদিন ধরে। আর এই প্রচার পর্বেই নিতু তাঁর এবং ঋষির জীবনের নানা ঘটনা সামনে নিয়ে আসছেন, যা এর আগে ছিল অজানা। এবার এমনই আর একটি গোপন খবর তিনি জানালেন। কী তাঁ? সাত পাক ঘোরার সময় তিনি নাকি ছিলেন নেশাগ্রস্ত! হ্যাঁ, এমনটাই জানিয়েছেন ঋষিপত্নী। এমন হওয়ার কারণ হিসেবে তিনি জানিয়েছেন, বিয়েতে অতি সংখ্যক অতিথি দেখে তিনি এবং ঋষি দুজনেই ভয় পেয়ে যান। আর ভয় তাড়াতে তাঁরা ব্র্যান্ডি খান।

বিস্তারিতভাবে নিতু জানিয়েছেন সবটাই। তিনি এবং তাঁর প্রয়াত স্বামী তাঁদের বিয়েতে উপস্থিত অতিথিদের সংখ্যা দেখে আতঙ্কিত হয়েছিলেন এবং তাঁরা দুজনেই অজ্ঞান হয়ে পড়েছিলেন। তিনি জানান যে তাঁদের স্নায়ুকে শান্ত করার জন্য, তাঁরা দুজনেই ব্র্যান্ডি পান করেছিলেন, যার ফলে বিয়ের অনুষ্ঠান চলাকালীন তিনি মাতাল হয়েছিলেন। নীতু তাঁর ছবির প্রচারে ঘটনাটি স্মরণ করেছিলেন, যেখানে সেই সময় তাঁর সঙ্গে ছিলেন সহ-অভিনেতা অনিল কাপুর, বরুণ ধাওয়ান এবং কিয়ারা আডবাণীও।

এই সময় আরও অনেক খবর প্রকাশ্যে আসে। বরুণ নিতুকে জিজ্ঞাসা করেছিলেন যে তিনি অনিল কাপুরের সঙ্গে সুনিতা কাপুরের বিয়েতে উপস্থিত ছিলেন কি না। নিতু বদলে এর উত্তর দেন অনিল। চিৎকার করে তিনি বলেন, ” আমার নিজের বিয়েতে আমাকেই খুঁজে পাওয়া যাচ্ছিল না। এত কম লোক ছিল যে আমাকে কেবল নিজেকে খুঁজে নিতে হয়েছিল।” নিতুও স্মরণ করেন যে অনিলের বিয়েতে মাত্র পাঁচজন ছিলেন, বিপরীতে ঋষি কাপুরের বিয়েতে, যেখানে পাঁচ হাজার লোক উপস্থিত ছিল। অনিল জানিয়েছিলেন যে তিনি নীতু ও ঋষির বিয়েতেও যোগ দিয়েছিলেন।

নীতু আরও যোগ করেছিলেন, “ওহ মাই গড। আমার বিয়েতে পকেটমাররাও ছিল। তাঁরা আমাকে উপহার দিয়েছিল যার ভিতরে পাথর এবং চপ্পল ছিল। তাঁরা সবাই সেজেগুজে আমার বিয়েতে প্রবেশ করেছিল, আমরা ভেবেছিলাম তাঁরা অতিথি। একটি বিশাল বিয়ের অনুষ্ঠানে এত কিছু লক্ষ করা সম্ভব নয়, তাই তাঁরা ভেতরে ঢুকতে পেরেছিল। আমরা যখন উপহারগুলি খুললাম তখন আমরা পাথর এবং চপ্পল পেয়েছি। এটি খুব অদ্ভুত ছিল।” ভিড় কীভাবে তাঁকে এবং ঋষিকে অস্বস্তিতে ফেলেছিল তা স্মরণ করে নীতু বলেন, “যখন আমরা বিয়ে করছিলাম, আমরা দুজনেই অজ্ঞান হয়ে গিয়েছিলাম। আমি অজ্ঞান হয়ে গিয়েছিলাম কারণ সেখানে অনেক লোক ছিল এবং আমার স্বামী ভিড়ের ভয়ে ভয় পেয়েছিলেন, তাই ঘোড়ায় ওঠার আগেই সে অজ্ঞান হয়ে যায়। তাই সে ব্র্যান্ডি খাচ্ছিল। আমি ব্র্যান্ডি খাচ্ছিলাম। এভাবেই আমাদের বিয়ে হয়। আর আমি যখন সাত পাক ঘুরছিলাম তখন পুরো মাতাল ছিলাম।”