Bhuban Badyakar Hospitalized: গাড়ি চালাতে গিয়ে দুর্ঘটনার কবলে ‘বাদাম কাকু’, ভর্তি হাসপাতালে

Bhuban Badyakar Hospitalized: জানা যাচ্ছে, সম্প্রতি একটি চারচাকা গাড়ি কেনেন ভুবন বাবু। এ দিন বীরভূমের দুবরাজপুর ব্লকের অন্তর্গত কুড়ালজুরি গ্রামে সেই গাড়ি চালানো শিখতে গিয়েই আচমকা একটি দেওয়ালে ধাক্কা মারে গাড়িটি।

Bhuban Badyakar Hospitalized: গাড়ি চালাতে গিয়ে দুর্ঘটনার কবলে 'বাদাম কাকু', ভর্তি হাসপাতালে
অঘটন 'বাদাম কাকু' ভুবন বাদ্যকরের জীবনে।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 28, 2022 | 11:27 PM

অঘটন ‘বাদাম কাকু’ ভুবন বাদ্যকরের জীবনে। গাড়ি চালাতে গিয়ে আহত হন তিনি। সোমবার সন্ধেবেলায় এই ঘটনাটি ঘটেছে। এই মুহূর্তে তিনি বীরভূমের সিউড়ি সদর হাসপাতালে ভর্তি রয়েছেন। সেখানেই চিকিৎসা চলছে তাঁর।

জানা যাচ্ছে, সম্প্রতি একটি চারচাকা গাড়ি কেনেন ভুবন বাবু। এ দিন বীরভূমের দুবরাজপুর ব্লকের অন্তর্গত কুড়ালজুরি গ্রামে সেই গাড়ি চালানো শিখতে গিয়েই আচমকা একটি দেওয়ালে ধাক্কা মারে গাড়িটি। বুকে ও মুখে আঘাত লাগে তাঁর। এরপরেই আহত অবস্থায় তাঁকে ভর্তি করা হয় স্থানীয় হাসপাতালে। তাঁর এই খবরে উদ্বিগ্ন প্রিয়জনেরা। আপাতত তাঁর দ্রুত আরোগ্য কামনায় সকলে।

বিগত মাস খানেক ধরে সোশ্যাল মিডিয়ার সেনসেশন ভুবন বাদ্যকর। তাঁর কাঁচা বাদাম এখন দেশের পরিধি ছাড়িয়ে পৌঁছে গিয়েছে ভিডিয়োতে। রিলস ভিডিয়োর ছড়াছড়ি তাঁর বাঁধা গানে। গত শনিবারও হাওড়ার লিলুয়ায় সঙ্গীতশিল্পী ইমন চক্রবর্তীর বসন্ত উৎসবে যোগ দিতে গিয়েছিলেন তিনি। সেখানেও মঞ্চে সকলকে শোনার তাঁর সেই জনপ্রিয় গান। এর পরেই এই বিপত্তি। তাঁকে নিয়ে চিন্তায় নেটিজেনও। তবে হাসপাতাল সূত্রে খবর, তিনি স্থিতিশীল। তাঁর বাড়ির ফেরার খবরে মুখিয়ে জনতা।