Kangana Ranaut: চতুর্থ জাতীয় পুরস্কার হাতে মা-বাবার জন্য কী বার্তা দিলেন কঙ্গনা রানাওয়াত?

বাবা-মা হিসেবে কঙ্গনার অভিভাবকদের কাছে আজ একটা গর্বের দিন। আদরের মেয়ে একবার নয় চার বার পেলেন জাতীয় পুরস্কার।

Kangana Ranaut: চতুর্থ জাতীয় পুরস্কার হাতে মা-বাবার জন্য কী বার্তা দিলেন কঙ্গনা রানাওয়াত?
বাবা-মায়ের সঙ্গে জাতীয় পুরস্কার হাতে কঙ্গনা রানাওয়াত
Follow Us:
| Edited By: | Updated on: Oct 25, 2021 | 4:09 PM

৬৭তম জাতীয় পুরস্কার প্রদান অনুষ্ঠান পালতি হল আজ সোমবার (২৫.১০.২১)। বছরের শুরুতে মার্চ মাসেই প্রকাশ পায় তালিকা। জানানো হয় কাদের হাতে উঠছে চলেছে জাতীয় পুরস্কার। সেরা অভিনেত্রী হিসেবে উঠে আসে কঙ্গনা রানাওয়াতের নাম। তাঁর অভিনীত ছবি ‘মণিকর্ণিকা’ ও ‘পাঙ্গা’-এ তাঁর অনবদ্য পারফরম্যান্সের জন্য এই পুরস্কার পেয়েছেন কঙ্গনা।

View this post on Instagram

A post shared by Kangana Thalaivii (@kanganaranaut)

লাল পাড় সোনালী শাড়িতে একেবারে ভারতীয় লুকে পুরস্কার নিতে যান কঙ্গনা। সেই বেশে তিনটি আলাদা আলাদা ছবিও পোস্ট করেছেন স্পষ্টবাদী অভিনেত্রী। প্রথম পোস্টের ক্যাপশনে লিখেছেন, “একজন শিল্পী হিসেবে ভারতের সবচেয়ে সম্মানজনক পুরস্কার নেওয়ার জন্য আমি তৈরি… জাতীয় পুরস্কার”। কঙ্গনার এই পোস্টের পর প্রচুর মানুষ কমেন্ট করেছেন। বাদ যাননি অভিনেতা অনুপম খেরও। 

দ্বিতীয় ছবিতে কঙ্গনা ক্যাপশনে লিখেছেন, “এটা আমার চতুর্থ জাতীয় পুরস্কার”। তৃতীয় ছবির ক্যাপশনে লিখেছেন, “আজ আমি আমার দুটি পারফরম্যান্স ‘মণিকর্ণিকা’ ও ‘পাঙ্গা’র জন্য জাতীয় পুরস্কার নিতে যাচ্ছি। আমি ‘মণিকর্ণিকা’ পরিচালনাও করেছি। দুটি ছবির কলাকুশলী ও শিল্পীর কাছে আমার কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।”

চতুর্থ ছবিতে সম্মান হাতে ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। সেই ছবিতে রয়েছেন তাঁর বাবা-মাও। লিখেছেন “মা-বাবার অক্লান্ত পরিশ্রম ও আত্মত্যাগের মধ্যে দিয়ে আমরা বড় হয়েছি। তাঁদের সবসময় সম্যায় রাখার পর এই দিনগুলোয় সত্যিই কিছু ফিরিয়ে দিতে পারি। আমার মা-বাবা হওয়ার জন্য অনেক ধন্যবাদ তোমাদের। আমার আর অন্য কিছুই চাওয়ার নেই।”

এর আগে ‘ফ্যাশন’ ছবিতে সাপোর্টিং রোলের জন্য ন্যাশনাল অ্যাওয়ার্ড পেয়েছেন কঙ্গনা। ‘কুইন’ ও ‘তনু ওয়েডস মনু’র জন্য পেয়েছেন সেরা অভিনেত্রীর পুরস্কার। এবার ‘মণিকর্ণিকা’ ও ‘পাঙ্গা’ তাঁকে এনে দিল এই পুরস্কার। ২০২০ সালে পদ্মশ্রী সম্মানেও ভূষিত হয়েছেন কঙ্গনা।

এদিন তাঁর সাজে বাঙালিয়ানা খুঁজে পেয়েছেন নেটিজ়েনরা। কেউ কেউ আবার লিখেছেন, “তাঁকে ভালবাসো বা ঘৃণা করো, এটা তো সত্যি, কঙ্গনা একজন অসম্ভব ভাল অভিনেত্রী।”

৬৭তম জাতীয় পুরস্কার প্রদান অনুষ্ঠানে কঙ্গনা ছাড়াও উপস্থিত ছিলেন রজনীকান্ত, বিজয় সেতুপতি, ধনুশ, মনোজ বাজপেয়ীর মতো শিল্পীরা। দাদাসাহেব ফালকে পুরস্কার তুলে দেওয়া হয় রজনীকান্তের হাতে।

আরও পড়ুন: National Film Awards: জাতীয় পুরস্কারের মঞ্চে দাদাসাহেব ফালকে গ্রহণ করলেন রজনীকান্ত