Badshah: বাদশা বলিউড ডেবিউ করতে পারতেন করণ জোহরের ছবিতে,  কেন করেননি মুখ খুললেন এবার তা নিয়ে

Badshah: সোনাক্ষী সিনহার 'খানদানি শফাখানা' ছবি দিয়ে ডেবিউ করেন। তবে এই ছবির আগেই তাঁর কাছে অভিনেতা হওয়ার সুযোগ এসেছিল।

Badshah: বাদশা বলিউড ডেবিউ করতে পারতেন করণ জোহরের ছবিতে,  কেন করেননি মুখ খুললেন এবার তা নিয়ে
করণ জোহরের ছবির প্রস্তাব কেন ফিরিয়ে ছিলেন বাদশা?
Follow Us:
| Edited By: | Updated on: Aug 26, 2022 | 8:51 PM

অভিনেতা হওয়ার সুযোগ এসেছিল একবার নয়, দুই দুবার। কিন্তু তা হাতছাড়া করেছেন ব়্যাপার-গায়ক বাদশা। সে খবর নিজেই ভাগ করলেন ‘জুগনু’ গায়ক। তবে তিনি অভিনেতা হিসেবে ডেবিউ করেননি তা নয়। তিনি সোনাক্ষী সিনহার ‘খানদানি শফাখানা’ ছবি দিয়ে ডেবিউ করেন। তবে এই ছবির আগেই তাঁর কাছে অভিনেতা হওয়ার সুযোগ এসেছিল। সম্প্রতি বাদশা তাঁর অভিনয় জীবন সম্পর্কে মুখ খুলেছেন এবং প্রকাশ করেছেন কেন সেই উভয় প্রকল্প তিনি প্রত্যাখ্যান করেছিলেন। করণ জোহরের হাত ধরে হতে পারত তাঁর বলিউড যাত্রা শুরু। কারণ করণ তাঁকে পর পর দুটো ছবিতে কাজ করার প্রস্তাব দেন। কিন্তু তিনি কোনটিতেও কাজ করেননি।

করণ প্রথমে ‘লাস্ট স্টোরিজ’ ছবির জন্য প্রস্তাব দিয়েছিলেন। কিন্তু তিনি না করায় ভিকি কৌশল সেই চরিত্রে অভিনয় করেন। সেই ছবিতে কিয়ারা আডবাণী করেন ভিকির বিপরীতে অভিনয়। ছবিটি হিটও করে। নায়কের চরিত্রটি ছিল এমন একজন ব্যক্তির যে তার স্ত্রীকে বিছানায় সন্তুষ্ট করতে পারে না। একইভাবে ‘গুড নিউজ’ ছবির প্রস্তাবও ছিল তাঁর কাছে। এটাও করণের প্রযোজনা সংস্থার ছবি। তিনি না করায় চরিত্রটিতে অভিনয় করেন দিলজিৎ দোসানজ। এখানেও নায়িকা ছিলেন কিয়ারা।

জনপ্রিয় র‌্যাপারকে শীঘ্রই রীতেশ দেশমুখ এবং বরুণ শর্মার ‘কেস তো বান্তা হ্যায়’ ছবিতে দেখা যাবে। বাদশা তাঁর কেরিয়ার পছন্দ এবং সুর ছাড়া গান গাওয়ার জন্য অভিযুক্ত হওয়ার বিষয়েও কথা বলেন। আত্মপক্ষ সমর্থন করতে গিয়ে তিনি বলেন, “আমায় সবচেয়ে প্রথমে যে ছবির প্রস্তাব দেওয়া হয়, তা হল ‘লাস্ট স্টোরিজ’। যেখানে আমাকে ভিকি কৌশলের চরিত্রটি করার জন্য বলা হয়, যে তার স্ত্রীকে সন্তুষ্ট করতে পারে না, এমন একটি চরিত্র বলে আমি করিনি তা।”

তিনি আরও যোগ করেছেন, “আর দ্বিতীয় যে চরিত্রের প্রস্তাব আমাকে দেওয়া হয়, তা হল ‘গুড নিউজ’। যেখানে দিলজিৎ ভাইয়ের চরিত্রটি আমায় করতে বলা হয়, যেখানে চরিত্রটি সন্তান উৎপাদন করতে পারে না। তারপর আসে এই চরিত্রটি। তখন মনে হয়, আমার চেহারায় কিছু লেখা আছে কি না?”

‘গুড নিউজ’-এ আরও অভিনয় করেছিলেন অক্ষয় কুমার এবং কারিনা কাপুর খান। ছবিটি বক্স অফিসে সুপার হিট হয়।