শুটিং শুরুর আগে ‘ইন্ডিয়ান আইডল’-এ বিচারকদের কী বলা হয়? শেয়ার করলেন শানু

অমিতের প্রতি শ্রদ্ধার কথা বলেছিলেন কুমার শানু। শানু নিজেই বহু বছর ধরে রিয়ালিটি শোতে বিচারকের দায়িত্ব পালন করছেন। কিন্তু এ বার কিঞ্চিত উল্টো সুর শোনা গেল তাঁর গলায়।

শুটিং শুরুর আগে ‘ইন্ডিয়ান আইডল’-এ বিচারকদের কী বলা হয়? শেয়ার করলেন শানু
কুমার শানু।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 05, 2021 | 4:50 PM

রিয়ালিটি শোইন্ডিয়ান আইডল’ সংক্রান্ত সাময়িক বিতর্কের জেরে অমিত কুমারের সমর্থনে দিন কয়েক আগে মুখ খুলেছিলেন সোনু নিগম। সে সময় কার্যত তাঁকে সমর্থন করে অমিতের প্রতি শ্রদ্ধার কথা বলেছিলেন আরও এক গায়ক কুমার শানু (Kumar Sanu)। শানু নিজেই বহু বছর ধরে রিয়ালিটি শোতে বিচারকের দায়িত্ব পালন করছেন। কিন্তু এ বার কিঞ্চিত উল্টো সুর শোনা গেল তাঁর গলায়।

‘ইন্ডিয়ান আইডল’-এর মঞ্চে অতিথি বিচারকের দায়িত্ব পালন করেছেন শানুও। সে প্রসঙ্গে সাম্প্রতিক এক সাক্ষাৎকারে তিনি বলেন, “কোন প্রতিযোগী কোন গান গাইবেন, তা শোয়ের শুরুতে আমাদের জানিয়ে দেওয়া হয়। পারফরম্যান্সের বিচারে আমরা মতামত দিই। কিশোর কুমার স্পেশ্যাল এপিসোডে কী হয়েছিল, আমার জানা নেই। হয়তো ওঁর (অমিত কুমার) পছন্দ হয়নি। কিন্তু প্রতিযোগীরা নিজেদের সেরা পারফরম্যান্স দিয়েই কিশোর কুমারকে শ্রদ্ধা জানিয়েছেন।”

শানু আরও জানান, প্রতিটি পর্বের ডিজাইন এবং পারফরম্যান্স আলাদা হয়। কিশোর কুমারের গান গাওয়া মোটেই সহজ কাজ নয় বলেও মন্তব্য করেন তিনি। কারণ কিশোর একেবারেই অন্য ধারার শিল্পী ছিলেন, তাঁর গায়কী সকলের থেকে আলাদা ছিল বলে মনে করেন শানু।

এর আগে আরও এক সঙ্গীত শিল্পী অনুরাধা পড়োয়ালও অতিথি বিচারক হিসেবে উপস্থিত হয়ে জানিয়েছিলেন, প্রতিযোগীদের পারফরম্যান্সে তিনি খুশি। তাঁদের যোগ্যতা নিয়ে প্রশ্ন তোলা হয়েছে, জেনে বিস্ময় প্রকাশ করেছিলেন তিনিও।

আরও পড়ুন, ‘কাউকে জোর করছি না, যিনি পারবেন এগিয়ে আসুন’, ত্রাণকার্যে সামিল ঐন্দ্রিলা