‘কাউকে জোর করছি না, যিনি পারবেন এগিয়ে আসুন’, ত্রাণকার্যে সামিল ঐন্দ্রিলা

ইয়াসের তাণ্ডবে ক্ষতিগ্রস্ত এলাকার মানুষের পাশে দাঁড়ানোর উদ্যোগ নিলেন ঐন্দ্রিলা। সুন্দরবনের বেশ কিছু পরিবারের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন।

‘কাউকে জোর করছি না, যিনি পারবেন এগিয়ে আসুন’, ত্রাণকার্যে সামিল ঐন্দ্রিলা
ঐন্দ্রিলা সেন। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 05, 2021 | 4:09 PM

করোনা আতঙ্ক এবং লকডাউনের জেরে বিপর্যস্ত গোটা দেশ। তার মধ্যে কিছুদিন আগে ইয়াসের তাণ্ডবে পশ্চিমবঙ্গের বেশ কিছু জেলার অবস্থা অত্যন্ত খারাপ। সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি, ত্রাণের কাজে এগিয়ে এসেছেন অনেকেই। এ বার সেই তালিকায় যোগ হল ঐন্দ্রিলা সেনের (Oindrila Sen) নাম।

ইয়াসের তাণ্ডবে ক্ষতিগ্রস্ত এলাকার মানুষের পাশে দাঁড়ানোর উদ্যোগ নিলেন ঐন্দ্রিলা। সুন্দরবনের বেশ কিছু পরিবারের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন। ‘সংকল্প’ নামের একটি বেসরকারি সংস্থা এই কাজ করছে। তাদের সঙ্গে হাত মেলালেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় নির্দিষ্ট কয়েকটি ফোন নম্বর শেয়ার করেছেন। যদি কেউ নিজের সাধ্যমতো সাহায্য করতে চান, তাহলে ওই নির্দিষ্ট ফোন নম্বরে যোগাযোগ করতে পারেন বলে জানালেন অভিনেত্রী।

View this post on Instagram

A post shared by Oindrila Sen (@love_oindrila)

এ প্রসঙ্গে TV9 বাংলাকে ঐন্দ্রিলা বলেন, “আমার পরিচিত অনেকে এই কাজটা শুরু করেছিল। মূল উদ্যোগ ওদেরই। আমরা পিছনে থেকে যতটা সম্ভব সাপোর্ট করছি। সাহায্য পাঠানোর জন্য কাউকে জোর করা হচ্ছে না। সকলকে দিতে হবে এমন নয়। যে যেভাবে হেল্প করতে পারবেন, এগিয়ে আসুন। এটা একটা সংগঠন তো। ওরা নিজেদের মতে করে করছিল। আমি, অঙ্কুশ আর বিক্রম ওদের পাশে রয়েছি।”

শনিবার এই সংস্থার তরফে ত্রাণ সামগ্রী নিয়ে এসে প্যাকিংয়ের কাজ চলছে। ঐন্দ্রিলা নিজে সেখানে উপস্থিত রয়েছেন। সেই কাজে সাহায্য করছেন। সুন্দরবনে ত্রাণ দিতে যাওয়ার দিন তিনি নাও যেতে পারেন। ঐন্দ্রিলার কথায়, “প্রথমে ভেবেছিলাম যাব, এখন মনে হয় যেতে পারব না। আমার যাওয়া তো গুরুত্বপূর্ণ নয়। মানুষের কাছে জিনিসগুলো পৌঁছে দেওয়াটা দরকার। আমরা গেলে সমস্যা হতে পারে। করোনার মধ্যে হয়তো উচিতও হবে না।”

আরও পড়ুন, ১৫ বছর বয়সে দেখতে খারাপ বলে বাদ পড়েছিলেন অনুষ্কা শর্মা!