১০ দিনে বিশ্বের সেরা ১৩ ভূতের ছবি দেখলেই এই সংস্থা দিচ্ছে ৯৫,০০০ টাকা!

সংস্থাটির নাম ফিনান্স বাজ। তারা একটি সমীক্ষা চালাচ্ছে। ভূতের ছবির বাজেট বেশি হলে তবেই কি তা ভয় পাওয়ায় বেশি?-- এই হল তাদের টপিক। এ জন্য দুনিয়ার সেরা ১৩টি ভয়ের ছবি বেছে নিয়েছে তারা।

১০ দিনে বিশ্বের সেরা ১৩ ভূতের ছবি দেখলেই এই সংস্থা দিচ্ছে ৯৫,০০০ টাকা!
প্রতীকী ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 14, 2021 | 11:37 PM

আপনার কি মনে খুব সাহস? ‘তেনারা’ আপনাকে ভয় পাওয়াতে পারে না একেবারেই। রাত জেগে একলা ঘরে ভূতের ছবি দেখে ফেলতে পারেন অনায়াসেই। আপনার ভাগ্য খুলে গিয়েছে। পেয়ে যেতে পারেন প্রায় লক্ষ টাকা। সুযোগ করে দিচ্ছে এক সংস্থা। কীভাবে? জেনে নিন।

সংস্থাটির নাম ফিনান্স বাজ। তারা একটি সমীক্ষা চালাচ্ছে। ভূতের ছবির বাজেট বেশি হলে তবেই কি তা ভয় পাওয়ায় বেশি?– এই হল তাদের টপিক। এ জন্য দুনিয়ার সেরা ১৩টি ভয়ের ছবি বেছে নিয়েছে তারা। বলাই বাহুল্য, সেই ছবির প্রত্যেকটির বাজেট ভিন্ন। যে অকুতোভয় ব্যক্তি ওই ১৩টি ছবি দেখে ফেলতে পারবেন তাঁকে দেওয়া হবে ১৩০০ ডলার, ভারতীয় মুদ্রায় ৯৫ হাজার টাকা।

যে ব্যক্তি ছবি দেখবেন তাঁর গায়ে লাগানো থাকবে একটি ফিটবিট মনিটর। সেই মনিটরের সাহায্যেি মাপা হবে হার্টরেট তথা হৃদযন্ত্রের ওঠানামা। কোন ১৩টি ছবি বেছে নিয়েছে ওই সংস্থা, তা এক ঝলকে দেখে নেওয়া যাক…

স ( Saw) দ্য অ্যামিতিভিলে হরর এ কোয়াইট প্লেস এ কোয়াইট প্লেস (২) ক্যান্ডিম্যান ইনসিডিয়াস দ্য ব্লেয়ার হুইচ প্রজেক্ট সিনিস্টার গেট আউট দ্য পারজ হ্যালোইন প্যারানর্মাল অ্যাক্টিভিটি অ্যানাবেলে

এই মাসেরই ২৬ তারিখ আবেদনের শেষ তারিখ। আগামী পয়লা অক্টোবরের মধ্যে নির্বাচিতর নাম ঘোষণা হবে।

আরও পড়ুনVidyut Jammwal: কমান্ডোর মতো কী করলেন বিদ্যুৎ? প্রেমিকা তো অবাক!

আরও পড়ুন: সুশান্তের পর সিদ্ধার্থ শুক্লার আত্মার সঙ্গেও কথা বললেন প্যারানর্মাল বিশেষজ্ঞ স্টিভ হাফ 

আরও পড়ুনArjun Rampal: কোন যাত্রায় নিজেকে ডুবিয়েছেন অর্জুন?