Lucky Ali: রাজনীতিতে যোগ দিচ্ছেন লাকি আলি? মুখ খুললেন গায়ক

Lucky Ali: লাকি জানান, যে কোনও ভাল কাজের পাশে থাকতে চান তিনি। যাঁরা মানুষের ভাল কাজে পাশে দাঁড়ান, সেই আদর্শকে সম্মান করেন তিনি।

Lucky Ali: রাজনীতিতে যোগ দিচ্ছেন লাকি আলি? মুখ খুললেন গায়ক
লাকি আলি।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 07, 2021 | 7:21 PM

লাকি আলি। তাঁর গানে মুগ্ধ অনুরাগীরা। ভিন্ন ধারার গায়ক হিসেবেই বলিউডে পরিচিত তিনি। এ হেন লাকি কি রাজনীতিতে যোগ দিছেন? তৃণমূল কংগ্রেস নেতা ডেরেক ও’ব্রায়েনের সঙ্গে সম্প্রতি লাকির কিছু ছবি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। তারপর থেকেই লাকির রাজনীতিতে যোগদানের জল্পনা চলছে বিভিন্ন মহলে। কিন্তু লাকি নিজে কী বলছেন?

লাকি স্পষ্ট বলেন, “বিষয়টা একেবারেই এমন নয়। আমি রাজনীতিতে যোগ দিচ্ছি না। কেউ আমাকে রাজনীতিতে যোগ দেওয়ার কথা বলেনি। এ ব্যাপারটা কেউ আমাকে জিজ্ঞেস না করেই নিজেরা কল্পনা করে নিচ্ছেন। আমার কোনও মুখপাত্র নেই। আমি নিজের কথা নিজেই বলি। আমার কাজ গান নিয়ে। জনসংযোগও আমার কাজের মধ্যেই পড়ে। কিন্তু এর সঙ্গে রাজনীতির কোনও যোগ নেই। আমি রাজনীতি থেকে দূরে থাকতে চাই। কিন্তু যাঁরা আমার শ্রদ্ধার পাত্র, তাঁদের সঙ্গে দেখা করতে ভাল লাগে।”

লাকি আরও জানান, যে কোনও ভাল কাজের পাশে থাকতে চান তিনি। যাঁরা মানুষের ভাল কাজে পাশে দাঁড়ান, সেই আদর্শকে সম্মান করেন তিনি। ৬৩ বছরের গায়ক স্পষ্ট করে দিয়েছেন, রাজনীতি তাঁর বিষয় নয়। লাকির কথায়, “আমি কোনও আদর্শের জন্য গান গাই না। আমি মানুষের জন্য গান গাই। রাজনীতি আমার বিষয় নয়। আমার যা কাজ আমি তাই করব। তার বাইরে আমি কিছু চাই না।”

দীর্ঘদিন পরে কনসার্ট করলেন লাকি। লন্ডনে অনুষ্ঠান করে সদ্য মুম্বইতে ফিরেছেন তিনি। লন্ডলে লাকির ছেলে থাকেন। দীর্ঘদিন পরে তাঁর সঙ্গেও দেখা করেছেন গায়ক। প্যানডেমিকের দীর্ঘ সময় ছেলের থেকে দূরে থাকতে বাধ্য হয়েছিলেন। ভারতে কনসার্ট থাকায় তাঁকে দ্রুত ফিরে আসতে হয়েছে বলে জানিয়েছেন। সেই ব্যস্ততা না থাকলে আরও কিছুদিন ছেলের সঙ্গে সময় কাটাতে পারতেন তিনি। পরিবারের সঙ্গে সময় কাটাতে সব সময় ভালবাসেন তিনি। বিভিন্ন ব্যস্ততায় তা হয়ে ওঠে না বলে আক্ষেপও রয়েছে লাকির।

আরও পড়ুন, Bollywood News: করওয়া চৌথের কারণে মৃত্যুর মুখ থেকে বেঁচে ফিরেছিলেন জিতেন্দ্র!