Neena Gupta: ইনস্টাগ্রামে ‘সহানুভূতি’ পাওয়ার জন্য অসুস্থ শরীরে কী করেছিলেন নীনা?

Neena Gupta: সম্প্রতি নীনা জানিয়েছেন, ইনস্টাগ্রামে ছবি-ভিডিয়ো আপলোড করার বিষয়টা তাঁর কাছে উন্মাদনার পর্যায় পৌঁছে গিয়েছে।

Neena Gupta: ইনস্টাগ্রামে 'সহানুভূতি' পাওয়ার জন্য অসুস্থ শরীরে কী করেছিলেন নীনা?
Follow Us:
| Edited By: | Updated on: Nov 05, 2022 | 5:59 PM

বলিউডের অন্যতম দাপুটে অভিনেত্রীর নাম নীনা গুপ্তা। মানুষ তাঁকে অনেক ভালবাসা দেন। নীনার সাধারণ জীবনযাপন, তাঁর মিশুকে স্বভাব পছন্দ অনুরাগীদের। ‘বাধাই হো’ ছবিতে অভিনয় করে ফের লাইমলাইটে এসেছিলেন নীনা। তারপর একের পর-এক ছবিতে কাজ করেছেন তিনি। সম্প্রতি মুক্তি পেয়েছে তাঁর নতুন ছবি ‘গুডবাই’। আবেগে ভরা সেই ছবিতেও ভালবাসা কুড়িয়েছেন নীনা। সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয় অভিনেত্রী। সম্প্রতি তিনি জানিয়েছেন, ইনস্টাগ্রামে ছবি-ভিডিয়ো আপলোড করার বিষয়টা তাঁর কাছে উন্মাদনার পর্যায় পৌঁছে গিয়েছে।

নীনা সরল মনে স্বীকার করে নিয়েছেন, মানুষের দয়া পাওয়ার জন্যেও মাঝেমধ্যে তিনি ইনস্টাগ্রাম করেন। এবং সেটা পাগলামি পর্যায় পৌঁছে গিয়েছে। নীনা একটি ভিডিয়ো শেয়ার করে বলেছেন, “ইনস্টাগ্রামে কিছু আপলোড করতে গেলে আমাদের প্রত্যেককে অনেক মেহনত করতে হয়। বিষয়টা আমার কাছে পাগলামির পর্যায় পৌঁছে গিয়েছে। কিছুদিন আগে আমার শরীর খুব খারাপ ছিল। আপনাদের সহানুভূতি পাওয়ার জন্য আমি ছবি তুলেছিলাম। তারপর দেখি আমার চুলই খোলা নেই। আমি সঙ্গে-সঙ্গে চুল খুলে ছবি তুলি। ভাবুন! শরীর খারাপ ছিল। সারা অঙ্গে যন্ত্রণায় মরে যাচ্ছিলাম। নড়তে-চড়তে কষ্ট হচ্ছিল। তাও আপনাদের জন্য ভাল ছবি তুলতে চেষ্টা করেছিলাম। এটা পাগলামি নয় তো আরকী।”

View this post on Instagram

A post shared by Neena Gupta (@neena_gupta)

নীনা একজন সিঙ্গল মা। তাঁর জীবন খোল বইয়ের মতো। অনেক বছর আগে ওয়েস্ট ইন্ডিজ়ের ক্রিকেটার ভিভ রিচার্ডসের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন নীনা। বিয়ে না করেই কন্যা মাসাবার জন্ম দেন তিনি। তারপর সেই মেয়েকে একাই মানুষ করেছেন অনেক লড়াই করে। মাসাবা আজ একজন প্রতিষ্ঠিত ফ্যাশন ডিজ়াইনার। সকলে ভালবাসে তাঁকেও।