Neha Kakkar: ‘ঘর পরিষ্কার করছেন নাকি’, পুষ্পার আইটেম গানে নেচে ট্রোলড নেহা কক্কর

তবে শুধু নেহাই নন, পুষ্পা জ্বরে আক্রান্ত গোটা দেশ। দক্ষিণী ওই ছবি ইতিমধ্যেই প্রায় ৩০০ কোটির ব্যবসা করে ফেলেছে। এখানেই শেষ নয়, ছবির নায়ক আল্লু অর্জুনকে নিয়েও বেশ চিন্তায় বলিপাড়া।

Neha Kakkar: 'ঘর পরিষ্কার করছেন নাকি', পুষ্পার আইটেম গানে নেচে ট্রোলড নেহা কক্কর
পুষ্পার আইটেম গানে নেচে ট্রোলড নেহা কক্কর
Follow Us:
| Edited By: | Updated on: Jan 24, 2022 | 5:31 PM

একটি আইটেম গানের নাচার জন্য কয়েক কোটি টাকা নিয়েছেন সামান্থা রুথ প্রভু। এবার ওই গানেই নেচে ট্রোল্ড হলেন নেহা কক্কর। গানের নাম ‘ও আন্তাভা…’। পুষ্পা ছবির ওই হিট গানের সঙ্গে সমুদ্রতটে এক নাচের ভিডিয়ো শেয়ার করেছিলেন নেহা। কিন্তু বদলে জুটল কটাক্ষ।

সবুজ রঙের পোশাকে নিজেকে সাজিয়ে একটি ভিডিয়ো শেয়ার করেছিলেন তিনি। কিন্তু অনেকেরই মতে সামান্থা তো দূর তাঁর ধারে কাছেও যেতে পারেননি নেহা। বরং দেখে মনে হচ্ছে যেন ঘর পরিষ্কার করতে বসেছেন তিনি। ট্রোলিংয়ে নেহার পাশেও দাঁড়িয়েছেন কেউ কেউ। তাঁদের যুক্তি, ‘নেহা তো নায়িকা নন, তিনি গায়িকা। অহেতুক ট্রোল করা মানুষের অভ্যেস হয়ে দাঁড়িয়েছে”।

তবে শুধু নেহাই নন, পুষ্পা জ্বরে আক্রান্ত গোটা দেশ। দক্ষিণী ওই ছবি ইতিমধ্যেই প্রায় ৩০০ কোটির ব্যবসা করে ফেলেছে। এখানেই শেষ নয়, ছবির নায়ক আল্লু অর্জুনকে নিয়েও বেশ চিন্তায় বলিপাড়া। গোটা দেশে যেভাবে জনপ্রিয়তা অর্জন করছেন আল্লু তা যে আগামী দিনে সমস্যায় ফেলতে পারে তাঁদেরও এমনটাই মনে করছেন বলি হিরোদের একটা বড় অংশ। অন্যদিকে নেহা কক্কর আপাতত কাজ থেকে কিছুটা ব্রেক নিয়েছেন। গত বছর ইন্ডিয়ান আইডলের চলাকালীন আচমকাই বিচারক পদ তিনি ছেড়ে দেন। তাঁর জায়গা নেন দিদি সোনু কক্কর। গুঞ্জন ভাসছিল নেহা মা হতে চলেছেন। কিন্তু তা সত্যি নয়।

আপাতত যোগাতে মন দিয়েছেন নেহা। স্টেজ শো করলেও কাজের থেকে নিয়েছেন একটু ব্রেক। কিন্তু নাচ করতেই কটাক্ষ কাম্য ছিল না বলেই মনে করছেন গোটা দেশে ছড়িয়ে থাকা তাঁর অনুরাগীরা।