Lowest Movie Ticket: দারুণ খবর, যে কোনও সিনেমাহলে মাত্র ৭৫ টাকায় দেখুন ব্রহ্মাস্ত্র ও অন্যান্য ছবি, কবে মিলবে এই বিশেষ অফার

Special Offer: পিভিআর (PVR), আইনক্স ( INOX), সিনেপলিস  (Cinépolis), কার্নিভ্যাল (Carnival), মিরাজ ( Miraj), সিটি প্রাইড (Citypride), এশিয়ান (Asian), মুক্তা (Mukta A2), মুভি টাইম (Movietime), ওয়েভ (Wave) ছাড়াও অন্যান্য জায়গায় মিলবে এই অফার।

Lowest Movie Ticket: দারুণ খবর, যে কোনও সিনেমাহলে মাত্র ৭৫ টাকায় দেখুন ব্রহ্মাস্ত্র ও অন্যান্য ছবি, কবে মিলবে এই বিশেষ অফার
Follow Us:
| Edited By: | Updated on: Sep 03, 2022 | 12:35 PM

দারুণ সুখর, ছবি দেখতে যাঁরা ভালবাসেন, আর যাঁরা কখনও-কখনও টিকিটের মূল্যের জন্য ইচ্ছে থাকলেও পিছিয়ে যান, ওটিটি-তে মুক্তির জন্য অপেক্ষা করেন, এবার তাঁদের জন্য এল সুখবর। না, ২০০ বা ৩০০ টাকায় নয়। মাত্র ৭৫ টাকায় এবার দেখে নেওয়া যাবে পছন্দের প্রেক্ষাগৃহে পছন্দের ছবি। স্পেশ্যাল অফার নিয়ে এল এবার মাল্টিপ্লেক্স অ্যাসোসিয়েশন অব ইন্ডিয়া। ১৬ সেপ্টেম্বর মিলবে এই অফার। না, কোনও নির্দিষ্ট জায়গায় নয়, গোটা ভারত জুড়ে এদিন দিনভোর মিলবে এই দারুণ ছাড়। এদিন জাতীয় ছবি দিবস। সেই উপলক্ষ্যেই এবার স্পেশ্যাল অফার দেওয়ার সিদ্ধান্ত নেও হল মাল্টিপ্লেক্স অ্যাসোসিয়েশন অব ইন্ডিয়ার তরফ থেকে।

পিভিআর (PVR), আইনক্স ( INOX), সিনেপলিস  (Cinépolis), কার্নিভ্যাল (Carnival), মিরাজ ( Miraj), সিটি প্রাইড (Citypride), এশিয়ান (Asian), মুক্তা (Mukta A2), মুভি টাইম (Movietime), ওয়েভ (Wave) ছাড়াও অন্যান্য জায়গায় মিলবে এই অফার। আগে থেকেই  সোশ্যাল মিডিয়ায় জানিয়ে দেওয়া হল এই অফারের কথা। ঝড়ের বেগে ভাইরাল সংবাদ। ৯ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে ছবি ব্রহ্মাস্ত্র। ফলে এই ছবিও ১৬ সেপ্টেম্বর দেখে নেওয়া যাবে মাত্র ৭৫ টাকায়। এই সিদ্ধান্তের পিছনে থাকা কারণও জানিয়েছে সংস্থা। দর্শকদের প্রেক্ষাগৃহে ফেরাতে ও ছবির স্বাদ দিতেই এই পদক্ষেপ নেওয়া হয়েছে।

করোনার পর অনেকেই আছেন যাঁরা প্রেক্ষাগৃহে ফেরার সিদ্ধান্ত নিলেও যাব যাব করে হয়তো ছবি দেখতে আসছিলেন না, অনেকেই ওটিটির জন্য বড়পর্দার স্বাদ ভুলতে বসেছিলেন। কেউ কেউ আবার টিকিটের দামের জন্যও প্রেক্ষাগৃহ থেকে মুখ ফিরিয়ে থাকেন। সব দিক থেকে দর্শকদের আবারও প্রেক্ষাগৃহে ফেরাতেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলেই সূত্রের খবর। অন্যদিকে হল কর্তৃপক্ষরাও বেশ খুশি এই সিদ্ধান্তে। আবারও সাধারণ মানুষের ঢল নামা, হাউসফুলের স্বাদ পাওয়া যাবে। কারুর কারুর কথায়, ২০০ থেকে ৩০০ টাকায় টিকিট বিক্রি করতে নাজেহাল হতে হয়। যার ফলে ৭৫ টাকায় দর্শকদের হলমুখো হতে দেখার অপেক্ষায় তাঁরাও।