Priyanka Controversy: RRR বলিউডের ছবি নয়, প্রতিবাদ করেও বিতর্কের কেন্দ্রে প্রিয়াঙ্কা? ভুল কী বললেন?

Priyank Chopra: বলিউড ছাড়ার প্রসঙ্গে এ কী বললেন প্রিয়াঙ্কা, অনেকেই যেন নিজের কানকে বিশ্বাস করতে পারছিলেন না।

Priyanka Controversy: RRR বলিউডের ছবি নয়, প্রতিবাদ করেও বিতর্কের কেন্দ্রে প্রিয়াঙ্কা? ভুল কী বললেন?
Follow Us:
| Edited By: | Updated on: Mar 31, 2023 | 9:01 AM

বেশ কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। তাঁর সাক্ষাৎকারকে ঘিরে তোলপাড় সিনেপাড়া থেকে নেটমহল। বলিউড ছাড়ার প্রসঙ্গে এ কী বললেন প্রিয়াঙ্কা, অনেকেই যেন নিজের কানকে বিশ্বাস করতে পারছিলেন না। তবে বিতর্ক তাঁর পিছু ছাড়তে নারাজ। প্রিয়াঙ্কা এদিন সাফ জানিয়ে দিয়েছিলেন, তিনি বলিউড ছাড়েননি, বলিউড থেকে সরে যেতে বাধ্য হয়েছিলেন। তবে এখানেই শেষ নয়, সিটাডেল-এর প্রসঙ্গে কথা বলতে এসে আরও অনেক বিষয় ছুঁয়ে যান প্রিয়াঙ্কা। এদিন আরআরআর ছবিকে বলিউডের ছবি বলায় প্রতিবাদ করতে দেখা যায় প্রিয়াঙ্কা চোপড়াকে। একদিকে যেমন তা ঠিক, তেমনই আবার তা সংশোধন করতে গিয়ে বেজায় বিতর্কের মুখে পড়তে হল প্রিয়াঙ্কা চোপড়াকে। ঝড়ের গতীতে ভাইরাল সেই খবর।

আরআরআর বলিউডের ছবি নয়, দক্ষিণের ছবি। এতেই মেজাজ হারান নেটিজ়েনরা। প্রিয়াঙ্কার ভুল ভাঙিয়ে সকলেই বলেন, এটি ভারতের ছবি। যেখানে ছবির পরিচালক রাজামৌলী খোদ এই ছবিটাকে দক্ষিণের বলে প্রচার করেননি, তবে প্রিয়াঙ্কা কেন এই প্রসঙ্গ তুলছেন, মুহূর্তে সকলের নজরের কেন্দ্রে জায়গা করে নেয় এই বিতর্ক।

সদ্য প্রিয়াঙ্কা ফাঁস করেছেন তাঁক অতীতের ভয়াবহ অভিজ্ঞতার কথা। ভারতে থাকাকালীন নোংরা রাজনীতির শিকার হতে হয়েছে প্রিয়াঙ্কা চোপড়াকে, সদ্য এমনই এক গুরুতর অভিযোগ করেন পিগি চপস। বিদেশের এক সাক্ষাৎকার দিতে গিয়ে প্রিয়াঙ্কা জানিয়েছেন, তাঁকে প্রতিনিয়ত বলিউডে কোনঠাসা করে দেওয়া হচ্ছিল। ইন্ডাস্ট্রির বেশ কিছু মানুষের সঙ্গে হচ্ছিল মন কষাকষি। তিনি বলেন, “আমাকে কোণায় ঠেলে দেওয়া হচ্ছিল। আমায় ছবিতে নেওয়া হচ্ছিল না। ক্রমাগত রাজনীতির শিকার হতে হতে আমি ক্লান্ত হয়ে পড়ছিলাম। আমার বিরতির দরকার ছিল।” আর সেই কারণেই নাকি হলিউডে পাড়ি প্রিয়াঙ্কার। ম্যানেজারের প্রস্তাব অনুযায়ী কাজ শুরু করেন আন্তর্জাতিক মিউজিক ভিডিয়োতে।